টার্গেট ডিসেম্বর সিজন-২। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -10 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ২১,মে , ২০২২
  • শনিবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

sea-7039471__480-03.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। বর্তমান পাওয়ার সিজন-২ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

Screenshot_20220521-151228_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১৬৯৪ আর লিকুইড স্টিম রয়েছে ১১ স্টিম সেখান থেকে ১০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220521-151302_Chrome.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

Screenshot_20220521-151318_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ১৬৯৪ স্টিম এখন ১০ স্টিম পাওয়ার আপ করার স্টিম পাওয়ার হয়েছে ১৭০৪ স্টিম। আমি পাওয়ায় আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের যদি এখানেই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে। আসলে আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগ কে সম্মান জানায়।

 2 years ago 

আমাদের স্থায়ী ভাবে টিকে থাকতে হলে অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে যেটা সবারই উচিত সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। আপনি অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। দেখে খুবই ভালো লাগলো। এভাবে আপনার লক্ষ্যে এগিয়ে যান।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা আমার লক্ষ্যে পৌঁছে যাচ্ছি এভাবে।

 2 years ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আপনি নিজের অবস্থান শক্ত করার জন্য প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন যেটা দেখে খুবই ভালো লাগে ।সেই সাথে অনুপ্রেরণা পাই। শীঘ্রই লক্ষ্যে পৌঁছে যাবে শুভকামনা রইল।

 2 years ago 

এভাবে সবারই উচিত নিজের শক্তি বৃদ্ধি করা যেটা খুবই গুরুত্বপূর্ণ আপনার মন্তব্যটি অনেক ভালো লাগলো।

 2 years ago 

এভাবেই আমাদেরকে প্রতিনিয়ত পাওয়ার আপ করা দরকার কেননা পাওয়ার আপ করলে আমাদের সক্ষমতা বৃদ্ধি পায়, আর এই প্লাটফর্মে আমাদের অবস্থান শক্ত হয়, আপনি ভাল উদ্যোগ নিয়েছেন শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপ করলে নিজের শক্তি বৃদ্ধি পায় সুন্দর মন্তব্য করে পাশে থাকবেন সেটাই কামনা করি।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই জরুরী একটি বিষয়। আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করে দেখিয়েছেন। অ্যামাউন্ট যেমনই হোক পাওয়ার আমাদের জন্য খুবই জরুরী একটি বিষয়। তাই আমাদের সবারই উচিত পাওয়ার আপ করা।আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট করা।

 2 years ago 

আপু আজকে 10 স্টিম পাওয়ার আপ করেছি এটা ভবিষ্যতে অনেকটা বাড়িয়ে তুলবে সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

2000 এস পি এর মাইলফলক স্পর্শ করতে আর একটু দূরে আছেন আপনি। যাইহোক ধারাবাহিকতার সাথে কাজ করুন ইনশাআল্লাহ খুব দ্রুত পৌঁছে যাবেন নিজের লক্ষ্যে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হ্যাঁ ভাই 2000s মাইলফলক স্পর্শ করতে আর অল্প কিছু পাওয়ার আপ করলেই পৌঁছে যাব সেই লক্ষ্যে এগোচ্ছে।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন পাওয়ার বৃদ্ধি কে ভালবাসি শুভেচ্ছা রইল আপনার জন্য এগিয়ে যান পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

হ্যাঁ আপনি ঠিকই বলেছেন যত বেশি পাওয়ার বৃদ্ধির নিজের সক্ষমতা বৃদ্ধি সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া । পাওয়ার আপ কলার ধারাবাহিকতা এভাবেই বজায় রাখুন।

 2 years ago 

অবশ্যই পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা যেটা সবাই করে থাকে আপনার মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ারর আপ এর মাধ্যমে আপনার শক্তি বৃদ্ধি করেছেন। শুভকামনা রইল।

 2 years ago 

নিজের শক্তি বৃদ্ধকে সবার উচিত এভাবে পাওয়ার আপ করা যেটা খুবই গুরুত্বপূর্ণ বিষয়।

 2 years ago 

পাওয়ার আপ এমন একটি বিষয় যা কেউ ইগনোর করলে সে স্টিমিট প্লাটফর্মে বেশি দিন টিকে থাকতে পারবে না। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন এটা অনেক ভালো লাগলো।

 2 years ago 

ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি কে ইগনোর করা কোনোভাবেই কাম্য নয়‌ সবারই উচিত পাওয়ার বৃদ্ধি করা আমার বাংলা ব্লগ কমিউনিটির পাশে থাকা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57258.35
ETH 3065.68
USDT 1.00
SBD 2.33