ভুতুড়ে গল্প: অদ্ভুত রহস্য(পর্ব-১) || by ripon40

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon40 বাংলাদেশের নাগরিক


  • অদ্ভুত রহস্য
  • ১৬, জুন ,২০২৩
  • শুক্রবার


আপনারা সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। আজ আমি " অদ্ভুত রহস্য " গল্প শেয়ার করছি । আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।



castle-1483681_1280.jpg

Source

গল্প - অদ্ভুত রহস্য



তাহলে চলুন গল্পটি শুরু করি


প্রতিটা মানুষের জীবনে চলার পথে অনেক কিছু ঘটে থাকে সেই ঘটনা গুলো একসময় আড়াল হয়ে যায়। তেমনি আমার জীবনে ঘটে যাওয়া অনেক গল্প কাহিনি রয়েছে সেগুলো আপনাদের সাথে ধীরে ধীরে শেয়ার করবো ভাবছি। বাস্তব জীবনের এই গল্প হয়তো কখনো আর বলা হবে নাহ কিন্তু এই প্লাটফর্মে শেয়ার করার মাধ্যমে স্মৃতি হিসেবে থেকে যাবে। এখানে অনেকেই তাদের জীবনে ঘটে যাওয়া গল্প গুলো শেয়ার করে।সেগুলো পড়তে ভালোই লাগে যখনই সময় পাই সেই গল্প গুলো পড়ে থাকি।

যাইহোক গল্পের বিষয়ে বলা যাক, ২০১৮ সাল সেই সময় এইচএসসি পরীক্ষার প্রস্তুতির জন্য কুষ্টিয়া শহরের মেসে ছিলাম। লেখাপড়ার সুবাদে শহরে গিয়ে অনেকগুলো মেসে থাকা হয়েছে বিভিন্ন খারাপ পরিস্থিতির শিকার হয়েছি সেগুলো না হয় পরে বলব। ছোটবেলা থেকে অনেক ভুতুড়ে গল্প শুনেছি এই ভূতের গল্প শুনতে ভালো লাগতো যেমন তেমনি ভিতরে অনেক ভয় কাজ করতো। ছোটবেলা ভাবতাম কখন জানি, এই অদৃশ্য ভূত আমাদের সামনে চলে আসে সেজন্য সন্ধ্যার পর বাইরে যেতে খুবই ভয় পেতাম। বর্তমানে সময়ের বিবর্তনে এখন হয়তো ছোট বাচ্চাদের দাদা-দাদীর কাছ থেকে এই ধরনের গল্প শুনতে পারেনা বা পরিবারের সচেতনতায় ভয় পাবে বলে সে সব গল্প শেয়ারও করেনা।

যুবক বয়সে সবার মধ্যে সাহসিকতা অনেক ভাব থাকে। তেমনি বন্ধুদের সাথে রাতে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করেছি সেই সাহসিকতা নিয়ে ভয় জিনিসটা তেমন ছিল না। কুষ্টিয়া শহরে একটি মেসে থাকাকালীন অবস্থায় সেই মেস পরিবর্তন করে অন্য একটি মেসে ঠিক করি ম্যাচ বললে ভুল হবে বাসার মতো থাকতে চেয়েছিলাম। আমি এবং আমার কাছের বন্ধু জসিম ছিল দুজনেই এই পরিকল্পনা করেছিলাম। বাড়িওয়ালার সাথে কথা বলে তারই পাশে চারতলা বিশিষ্ট একটি ফ্ল্যাটের দ্বিতীয় তলায় থাকার জন্য ভাড়া নিয়ে নিই। সেই ফ্ল্যাটে খুব কম লোক থাকে অনেক বড় প্লাট আমরা এক রুম ভাড়া নিয়েছিলাম। সেখানে তিনটি রুম ছিল বাকি দুটো রুম তালা বদ্ধ ছিল। আমরা যে রুম নিয়েছিলাম সেখানে কয়েকদিন থাকা হয়ে গিয়েছে।

chamber-5264172_1280.jpg

Source

দুজনে একটি বড় ফ্ল্যাটে থাকা সত্যি ই একটু ভয়ানক ছিল। হঠাৎ আমার বন্ধু জসিম সে বাড়িতে চলে যায় আর আমি একা সেখানে থাকি। রাতের বেলা পাশের রুমটি যে রুমটি মাঝামাঝি অবস্থানে ছিল সেখানে একটি বেড এবং অনেক পুরাতন আসবা পত্র ছিল। তখন রাত বারোটা বাজে হঠাৎ পাশের ওই রুমটিতে মনে হচ্ছে ফ্যান চলছে। ফ্যানের শব্দটি সত্যিই একবারের নিখুঁতভাবে আমার কানে আসছে। ভিতরে হালকা ভয় কাজ করছিল কিন্তু নিজের সাহস থাকায় তেমন কিছু মনে করলাম না। তখন শীতের মৌসুম ছিল শুধু এটাই ভাবতে থাকলাম এই আওয়াজটি কি কেন হচ্ছে? সেদিনে এভাবে ভাবতে ভাবতে কেটে গেল রাত। তারপরের দিন আমার বন্ধু জসিম মেসে চলে আসে।

তার সাথেই ঘটনাটি আমি শেয়ার করিনি কারণ সে অনেক ভীতু টাইপের একটা ছেলে। হয়তো ভয় পেতে পারে সবেমাত্র রুমে উঠেছি যদি আবার চেঞ্জ করতে হয় তাহলে আমাদের অনেক টাকা লস হবে। আমরা দুজনে লেখাপড়া শেষ করে ঘুমাবো অলরেডি আমার বন্ধু জসিম সে শুয়ে পড়েছে। আমার ছোটবেলা থেকেই রাত জাগার স্বভাব তো মোবাইল চালাচ্ছি তখন রাত একটা বাজে সেই মুহূর্তে ওই রুম থেকে আবার সেই শব্দ ভেসে আসছে। এবার আমি ধীরে ধীরে সেখানে গিয়ে বিষয়টি লক্ষ্য করার চেষ্টা করলাম। অনেক পুরাতন দরজা তালাবদ্ধ সেই দরজার ফাঁক দিয়ে দেখলাম কোন শব্দ নেই সত্যি অবাক হয়েছিলাম।

ফ্ল্যাটটি পুরাতন ছিল যাই হোক বিষয়টি নিয়ে নিজে নিজেই ভাবতে থাকলাম । জসিমের সাথে শেয়ার করলাম না কারণ অনেক ভয় পাবে। সেদিন রাতে ঘুমাইতে তিনটা বেজে যায় তখন কিভাবে ঘুমিয়ে গেছি নিজেও জানিনা। হঠাৎ সকাল ছয়টার দিকে আমার বন্ধু জসিম আমাকে ঘুম থেকে তাড়াতাড়ি উঠতে বলে। এমনিতে অনেক রাত জেগেছি সকাল সকাল ঘুম থেকে উঠতে মন চাচ্ছিল না তার ডাকাডাকি শুনে আমি ভয় পেয়ে যাই তাড়াতাড়ি উঠে পড়ি। সে আমাকে ডেকে নিয়ে বেলকনিতে যায় গিয়ে দেখি বাড়ির সামনে লাশের খাটিয়া। আমি তাকে জিজ্ঞেস করি কি হয়েছে? সে বলতে পারে না আমার মতই সে বলে আমি সকালে ঘুম থেকে উঠেই এই বিষয়টি দেখছি। অনেক বড় ঘটনা পরবর্তী পর্বে শেয়ার করার চেষ্টা করব।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 last year 

আপনার পোস্ট পড়ে অনেক ভালো লাগল। আসলে সাহস থাকা ভালো। সাহস না থাকলে জীবনে কিছুই করা যাবে না। আপনি একটা ভালো কাজ করেছেন আপনার বন্ধু ভীতু তাই বিষয়টা শেয়ার করেনি। তবে সকাল সকাল লাশের খাটিয়া কোথা থেকে আসলো জানার অপেক্ষায় থাকলাম?

 last year 

ছোটবেলায় এরকম ভূতের গল্প আব্বুর কাছে অনেক শুনেছি। আপনার তো খুব সাহস দেখছি একা বাসায় থাকতে শীতের দিনে পাশের বন্ধ রুমে ফ্যানের আওয়াজ হয়াতেও খুব একটা ভয় পাননি। তারপরে আবার বন্ধু ভয় পাবে জন্য তাকেও জানাননি। আমি তো ভেবেছিলাম হয়তো এটি আপনার মনের ভয়। কিন্তু শেষে গিয়ে যা বললেন তাতে তো মনে হচ্ছে আসলে কিছু একটা হয়েছিল। এমন জায়গা শেষ করলেন ভাইয়া রহস্য রেখে দিলেন।

 last year 

আপনার গল্পটা পড়ে তো আমিও কিছুটা ভয় পেয়ে গিয়েছি। আসলে ভুতুড়ে গল্প গুলো শুনতে এবং পড়তে যদিও আমার কাছে খুব ভালো লাগে, কিন্তু মাঝে মাঝে ভয় পেয়ে যাই। ওই বন্ধু দরজার ভিতরে কিসের আওয়াজ হচ্ছিল?? আপনি সেই আওয়াজের বিষয়ে আপনার বন্ধুকে কিছু বলেননি কারণ তিনি ভয় পেয়ে যাবেন। বাড়ির সামনে লাশের খাটিয়া পড়েছিল। আপনি তো রহস্য রেখে গিয়ে এই পর্বটি শেষ করেছেন। পরবর্তী পর্বে কি হবে এবং গভীর সেই রহস্য সম্পর্কে জানার জন্য অপেক্ষায় থাকলাম।

 last year 

আপনার জীবনের সাথে তো দেখছি অনেক রহস্যময় ঘটনা ঘটেছে ভাইয়া। দরজা আড়ালে কিসের আওয়াজ হয়েছিল পাখার মত। প্রথমবার আপনি একা ছিলেন, কিন্তু দ্বিতীয়বার আপনার বন্ধু ঘুমানোর পরে অনেক রাতে সেই আওয়াজটা যখন হচ্ছিল তখন আপনি সাহস করে দরজার ফাঁক দিয়ে দেখেছিলেন। দেখার পরে তখন কোন আওয়াজ শুনেন নাই, তাই একটু অবাক হয়েছিলেন বুঝতে পারছি। এরপর সকাল বেলায় আপনার বন্ধু বেলকনিতে নিয়ে গিয়ে দেখিয়েছিল বাড়ির সামনে লাশের খাটিয়া পড়ে আছে। এই রহস্যটা কি জানার জন্য পরবর্তী পর্বের জন্য অপেক্ষায় থাকলাম।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56478.46
ETH 2384.59
USDT 1.00
SBD 2.34