টার্গেট ডিসেম্বর সিজন-২। ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -40 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ১১,মার্চ , ২০২২
  • শুক্রবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

sunset-6592545__480-17.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। বর্তমান পাওয়ার সিজন-২ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ চলমান রাখা। আজ আমি ৪০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

Screenshot_20220311-004514_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১২৩৩ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ৬০ স্টিম। সেখান থেকে ৪০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220311-004548_Chrome.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ৪০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিলাম তারপর ওকে করে দিয়েছি।

Screenshot_20220311-004604_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ১২৩৩ স্টিম বর্তমান ৪০ স্টিম পাওয়ার আপ করার পর এখন হয়েছে ১২৭৩ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি।

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  
 2 years ago 

আসলে আমাদের সবার চিন্তা ভাবনাই এমনটাই হওয়া উচিত আমাদের ইনকামের ফিফটি পার্সেন্ট পাওয়ার আপ করা। কিন্তু অনেকেই হয়তো নানান জটিলতা ও সমস্যার কারণে করতে পারে না। সে যাই হোক যে যতটুকু পারি সাধ্যমত চেষ্টা করব। আর আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

পাওয়ার আপ সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। যেটা আমাদের সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে নিয়ে যাবে। আপনার মন্তব্যটি অনেক ভালো লাগলো আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ সাধারণত আমরা সবাই ভালবাসি । আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো । আশা করি এই ভাবে করতে করতে আপনি একদিন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন

 2 years ago 

পাওয়ার আপ সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। যেটা আমাদের সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে নিয়ে যাবে। আপনার মন্তব্যটি অনেক ভালো লাগলো আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করতে সাধারণত সবাই ভালবাসে। কারন পাওয়ার বৃদ্ধি করলে একাউন্টের শক্তি বৃদ্ধি হয়।আপনি এভাবেই এগিয়ে জান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

চেষ্টা করি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার। আপনার সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের একাউন্টের শক্তিকে বৃদ্ধি করা। আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন আর এই পাওয়ার বৃদ্ধি প্রক্রিয়া চালু রাখুন আপনার জন্য শুভ কামনা রইলো ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। যেটা আমাদের সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে নিয়ে যাবে। আপনার মন্তব্যটি অনেক ভালো লাগলো আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @ripon40
পাওয়ার বৃদ্ধিঃ = 3.24412%

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি এভাবেই এগিয়ে যান আপনার লক্ষ্যের দিকে। আসলে আমরা যদি এখানে স্থায়ী ভাবে টিকে থাকতে পারি তাহলে অবশ্যই আমাদের পাওয়ার আপ করতে হবে এবং পাওয়ার আপ করলে নিজেরও লাভ হয় এবং আমাদের পাওয়ার আপ দেখে অন্যরাও উৎসাহিত হয়।আমরা পাওয়ার আপকে ভালবাসি🤲

 2 years ago 

পাওয়ার আপ সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। যেটা আমাদের সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে নিয়ে যাবে। আপনার মন্তব্যটি অনেক ভালো লাগলো আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার ঠিক তেমনই একটি কাজ করেছেন ।আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন ।আপনার পাওয়ার আপ কে আমরা সবাই সাধুবাদ জানাই। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। যেটা আমাদের সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে নিয়ে যাবে। আপনার মন্তব্যটি অনেক ভালো লাগলো আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আমরা সবাই পাওয়ার আপ করতে ভালোবাসি। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো

 2 years ago 

পাওয়ার আপ সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। যেটা আমাদের সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে নিয়ে যাবে। আপনার মন্তব্যটি অনেক ভালো লাগলো আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা ।আমরাও পাওয়ার আপ করতে খুবই ভালোবাসি ।আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য ।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। যেটা আমাদের সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে নিয়ে যাবে। আপনার মন্তব্যটি অনেক ভালো লাগলো আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি নিজেও আজ পাওয়ার আপ করেছি। পাওয়ার আপ করতে আমি খুবই ভালোবাসি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। যেটা আমাদের সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে নিয়ে যাবে। আপনার মন্তব্যটি অনেক ভালো লাগলো আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33