টার্গেট ডিসেম্বর সিজন-৪। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -10 STEEM power up|| by ripon40

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ০৪, মে , ২০২৪
  • রবিবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

IMG_20240114_004049.png

Made by canva app

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত এক বছর যাবৎ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি।তার পাশাপাশি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি। সুমন ভাইয়ের সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন।টার্গেট ডিসেম্বর সিজন টু শেষ করে আবার সিজন-৪ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20240505_110757.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে প্রায় ১৬ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ৫৩২২ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় অর্ধেকটা পাওয়ার আপ করবো।

IMG_20240505_110811.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20240505_110829.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৫৩২২ স্টিম। পাওয়ার আপ করার পর এখন স্টিম পাওয়ার হয়েছে ৫৩৩২ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 4 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এই প্ল্যাটফর্মে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে। আপনি আস্তে আস্তে আপনার লক্ষ্যের দিকে পৌঁছে যাচ্ছেন। ভীষণ ভালো লাগতেছে। আপনি যেন আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি।

 4 months ago 

প্রতি সপ্তাহে তোমার পাওয়ার আপ পোস্ট দেখলে অনেক ভালো লাগে বন্ধু। আজকেও ১০ স্টিম পাওয়ার আপ করে সবার থেকে এক ধাপ বেশি এগিয়ে গেলে। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ বন্ধু।

 4 months ago 

ভাইয়া আজও তো দেখছি আপনি ১০ স্টিম পাওয়ার আপ করলেন। প্রতি সপ্তাহে ধারাবাহিক ভাবেই আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন। যা আপনার একাউন্ট কে অনেক দূর এগিয়ে নিয়ে যাচ্ছে। শুভ কামনা রইল আপনার জন্য।

 4 months ago 

আসলে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো।। আমাদের সবার উচিত একটু একটু করে পাওয়ার আপ করার। ধন্যবাদ ভাই পাওয়ার আপ পোস্ট টি করার জন্য।

 4 months ago 

আমি মনে করি পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ মানে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া।পাওয়ার আপ মানে নিজের অবস্থান ঠিক করা। আর আপনি প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন। 💥

 4 months ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের অবস্থান শক্ত করার নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে বর্তমান সময়ে সকলেই সচেতন। আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো, আপনি আপনার এই ধারাবাহিকতা প্রতি সপ্তাহে অব্যাহত রাখবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য।

 4 months ago 

প্রথমেই পাওয়ার আপ করার জন্য ধন্যবাদ জানাই।
পাওয়ার আপ একমাত্র প্রক্রিয়া যার মাধ্যমে এগিয়ে যাওয়া সম্ভব। আপনি পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে গেলেন ভাই।
প্রতি সপ্তাহে এভাবেই এগিয়ে যাবেন এই কামনা করছি।

 4 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।
আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন জানতে পেরে অনেক ভালো লাগলো।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 4 months ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন দেখে আমার অনেক অনেক ভালো লেগেছে। এমন পাওয়ার বৃদ্ধিমূলক পোস্টগুলো আমি খুবই পছন্দ করি। অনেক ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি। আশা করব এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকবেন সব সময়।

 4 months ago 

ভাই আপনার দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি আগামী দিনেও এভাবে স্টিম পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হবেন এবং আপনার অ্যাকাউন্ট আরো বেশি শক্তিশালী করে তুলতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58389.23
ETH 2521.57
USDT 1.00
SBD 2.35