১০ স্টিম পাওয়ার বৃদ্ধি || by ripon40

in আমার বাংলা ব্লগ7 months ago (edited)

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ২৩, ডিসেম্বর , ২০২৩
  • শনিবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

IMG_20230317_233503.jpg

Made by canva app

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত এক বছর যাবৎ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি।তার পাশাপাশি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি। সুমন ভাইয়ের সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন।টার্গেট ডিসেম্বর সিজন টু শেষ করে আবার সিজন-৩ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20230901_194911.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে প্রায় ৫১ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ৪৬৭৯ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় অর্ধেকটা পাওয়ার আপ করবো।

IMG_20230901_194928.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20230901_194945.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৪৬৭৯ স্টিম। পাওয়ার আপ করার পর এখন স্টিম পাওয়ার হয়েছে ৪৬৮৯ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 7 months ago 

আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ পোস্ট করে আরো একধাপ এগিয়ে গিয়েছেন দেখে ভালো লেগেছে। আপনার ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে যেমন ভালো লেগেছে, তেমনি আমি পাওয়ার আপ এর প্রতি খুবই উৎসাহিত হয়েছি। এভাবে অল্প অল্প করে হলেও পাওয়ার আপ করা খুব গুরুত্বপূর্ণ। আপনি এভাবে পাওয়ার আপের মাধ্যমে সামনের দিকে এগিয়ে যান।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 7 months ago 

পাওয়ার আপের গুরুত্ব সম্পর্কে আমরা সকলেই জানি। তারই ধারাবাহিকতায় সবসময় আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন৷ আজকেও খুবই ভালো একটা এমাউন্টের পাওয়ার আপ করেছেন৷ সবসময় পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার টার্গেটে খুবই সহজে পৌঁছে যেতে পারবেন৷ আপনার জন্য শুভকামনা রইল৷

 7 months ago 

গত হ্যাংআউটে টার্গেট ডিসেম্বর তিন এর সমাপ্ত ঘোষণা করা হয়েছিলো, বিষয়টি বোধহয় আপনি খেয়াল করেন নাই, সেহেতু টার্গেট ডিসেম্বর তিন না বলে শুধু পাওয়ার আপ বললে ভালো হয়। ধন্যবাদ

 7 months ago 

দুঃখিত ভাই! এডিট করে ঠিক করে দিচ্ছি।

 7 months ago 

আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যের দিকে আরো একধাপ এগিয়ে গিয়েছেন। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনার জন্য শুভকামনা রইল।

 7 months ago 

আপনি একাউন্ট সত্যি বৃদ্ধি করার জন্য 10 স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ মানি ক্ষমতা বৃদ্ধি করা। আমি নিজেও প্রতি সপ্তাহে অল্প হলে ও পাওয়ার আপ করার চেষ্টা করি। তবে আপনি এখন পর্যন্ত অলরেডি ৪৬৭৯+পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করে আপনার স্বপ্ন পূরণ করেন এই কামনা করি।

 7 months ago 

ভাইয়া প্রতি সপ্তাহের মত করে আজও আপনি ধারাবাহিক পাওয়ার আপ করেছেন। তবে ইতিমধ্যে সিজন-৩ কিন্তু শেষ হয়ে গেছে। আর নতুন বছরে নতুন করে সিজন-৪ আমাদের মাঝে এসে উপস্থিত হবে। আশা করবো সিজন-৪ এ আপনি আপনার ধারাবাহিকতা ধরে রেখে ছোট ছোট পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখবেন।

 7 months ago 

যত বেশি পাওয়ার আপ ততই নিজের সক্ষমতা বৃদ্ধি। এই প্লাটফর্ম এ দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 7 months ago 

আপনার দশ স্টিম পাওয়ার আপ পোষ্ট দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। পাওয়ার আপ করলে আমাদের ভাগ্য পরিবর্তন করা যায় এবং আমাদের জন্য সুবিধা হয়। যাইহোক পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যান এই কামনা করি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57956.22
ETH 3126.99
USDT 1.00
SBD 2.45