🥰আমার বাংলা ব্লগে,,আমার পরিচিত মূলক পোস্ট 🥰

in আমার বাংলা ব্লগ2 months ago

1000011149.jpg

আসসালামু আলাইকুম,সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন।আমি রিমন হাসান আমার পক্ষ থেকে আমার বাংলা ব্লগ পরিবারের সবাইকে অনেক অনেক শুভেচ্ছা।বাংলা ব্লগ নিজের ভাষায় ভাব প্রকাশের বড় একটা মাধ্যম এর মাধ্যমে আমরা বাংলা ভাষাকে আরো অনেকদুর এগিয়ে নিয়ে যেতে পারবো সেই কামনা করি।


আমার পরিচয়

আমি রিমন হাসান আমার বাসা কুষ্টিয়া জেলার কুমারখালীতে।আমি বর্তমানে পরিবারের সাথে ঢাকাতে থাকি।আমার পরিবারে মা -বাবা এবং আমার ছোট ভাই আছেন।ভাই পড়াশোনা করে বাবা চাকুরিজীবি এবং মা গৃহীনি।আমি অনার্স ফাইনাল ইয়ার পরছি।


আমার শখ

1000011151.jpg

1000011150.jpg

আমরা মানুষ হিসাবে আমাদের শখ গুলো ভিন্ন আমরা সবাই পাখির মতো জীবন চায় কিন্তু সাংসরিক এই বেরাজালের ভীরে আমাদের ডানা কেটে থাকতে হয়।তবুও এই কাটা ডানা নিয়েই আমরা উরে চলি এখানে ওখানে।আমার শখ হিসাবে আমি ঘুরাঘুরি করতে এবং ফটোগ্রাফি, - এবং রেস্টুরেন্টে খেতে বেশি পছন্দ করি এছাড়াও ফুড রিভিউ আমার অনেক প্রিয় একটা কাজ।আর লেখালিখি শিখেছি বাঙ্গালি হিসাবে আমরা সবাই কবি এই কবি ভাবটাই আমাদের কে অনেক দূর নিয়ে যায়।

1000000752.jpg

1000011152.jpg


কিভাবে স্টিমিটে এবং আমার বাংলা ব্লগে আসলাম

আসলে আমি স্টিমিট সম্পর্কে আমার এক ছোট ভাই আশিক এর কাছ থেকে এক বছর আগে শুনেছিলাম।সে এখানে কাজ করতো যাকে আপনারা সবাই @ashik333 নামে চিনেন।আমাকে অনেক আগেই সে এখানে কাজ শুরু করতে বলেছিল তবে বিভিন্ন ইস্যু সামনে আসায় আর সুযোগ হয়নি তবে এবার সুযোগ পেয়েছি তাই শুরু করলাম। আশা করি আমি আমার সেরাটা দিয়ে এগিয়ে যাব এবং বাংলা ব্লগ কে এগিয়ে নিতে পারবো।সবাইকে ধন্যবাদ।


Sort:  
Loading...
 2 months ago (edited)

স্বাগতম ভাই আশা করি আপনি আপনার সেরাটা দিয়ে এগিয়ে যাবেন সেই কামনা করি।মোটামুটি সুন্দর হয়েছে পোস্ট টা।গুছিয়ে অনেক গুলো তথ্য শেয়ার করেছেন।অনেক ধন্যবাদ।

 2 months ago 

আজকে দেখছি আমাদের পরিবারের মধ্যে বেশ কয়েকজন নতুন সদস্য যুক্ত হয়েছে। আমার বাংলা ব্লগ কমিউনিটির মধ্যে সব থেকে কুষ্টিয়া জেলার লোক বেশি। আপনার ও বাড়ি কুষ্টিয়ায় জেনে বেশ ভালো লাগলো আমার কাছে। আপনি খুবই সুন্দর ভাবে আপনার পরিচিতি আমাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

নতুন সদস্য হিসেবে আপনাকে জানাই স্বাগতম। আপনার পরিচিত মূলক পোস্ট দেখে ভালো লেগেছে আমার। আশা করবো আপনি খুব সহজে এই কমিউনিটির একজন সদস্য হিসেবে মনোনীত হবেন। আশা করব কমিউনিটি রুলস অনুসারে কাজ করার সুযোগ পাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

কথাটা সুন্দর বলেছেন ভাই আমরা পাখির মতো থাকতে চাইলেও আমাদের কে ডানা কেটে সংসারের বেড়াজালে আটকে থাকতে হয়। আপনার সম্পর্কে জেনে ভালো লাগল। আমার বাড়িরও কুমারখালীতে। আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আমার বাংলা ব্লগ স্টিমিট প্লাটফর্মের সেরা কমিউনিটি। আপনার জন্য শুভকামনা।

 2 months ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 months ago 

আপনার পরিচিতি মূলক পোস্ট দেখে ভালো লাগলো আমার। অনেক সুন্দরভাবে আপনি আপনার পরিচয় তুলে ধরেছেন আমাদের মাঝে। আশা করবো আমার বাংলা ব্লগ কমিউনিটি আপনাকে গ্রহন করবে। আপনার জন্য শুভকামনা রইল।

Loading...

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.030
BTC 56523.53
ETH 2982.54
USDT 1.00
SBD 2.15