মেট্রোরেলে ঘুরাঘুরি (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 months ago

হ্যালো বন্ধুরা


IMG-20240216-WA0001.jpg

সবাই কে আসসালামু আলাইকুম ,আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি। আমি @rimon76 চলে এলাম আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে। আমার আজকের ব্লগে থাকছে মেট্রোরেলে ঘুরাঘুরির কিছু মুহূর্ত আশা করছি আপনাদের ভালো লাগবে।তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগ।


ভাগ্নে বাসায় বেড়াতে এসেছে হঠাৎ সে আবদার করে বসলো মামা চলো মেট্রোরেলে ঘুরে আসি যেই কথা সেই কাজ। আমি আর ভাগ্নে সন্ধা ৬ টাই তারাহুরো করে তৈরী হয়ে বেড়িয়ে পরলাম মেট্রোরেলে ঘুরার উদ্দেশে। যেহুতু আমার বাসা রামপুরা তে সেজন্য আমাকে কিছু টা দূরে গিয়ে মেট্রোতে উঠতে হবে সুবিধা অনুযায়ী ভাগ্নে কে নিয়ে বাসার সামনে থেকে হাতিরঝিল পর্যন্ত রিকশা তে গেলাম এবং সেখান থেকে চক্রাকার বাসে উঠে কারওয়ান বাজার এর সম্মূখে নেমে গেলাম এবং ৫মিনিট হাটার পর সেখান থেকে আমি আর ভাগ্নে কারওয়ান বাজার মেট্রো স্টেশনে পৌছালাম।


IMG-20240216-WA0017.jpg

গিয়ে দেখি সেখানে মানুষের অনেক সমাগম এবং কাউন্টারে লম্বা লাইন যাতায়াত সুবিধা এবং ভোগান্তি কম হওয়ার সুবিধার্থে এতো মানুষ এখানে। অনেক ক্ষন অপেক্ষার পর ভাগ্নে আর আমার দুজনের দুটো টিকিট কাটলাম এবং আমাদের গন্তব্য ছিলো কারওয়ান বাজার থেকে মিরপুর ১০ এর কাজীপাড়া পর্যন্ত। যেখানে দুইজনের টিকিট এর মূল্য নিয়েছিলো বাংলাদেশি ৮০ টাকা। মানুষের ভীড়ের কারনে আমরা দুইটা ট্রেন মিস করি এবং পরবর্তী তিন নাম্বার ট্রেনে অনেক কষ্টে উঠে পরি মজার ব্যাপার হলো আমরা ভীড়ের মধ্যে ফোনে ক্যামেড়া বন্দী হই স্মৃতি হিসেবে বিষয় টা রাখার জন্য অতঃপর আমরা গন্তব্যে পৌঁছায় এবং সেখানে ঘুরাঘুরি করে রাত ৯ টার দিকে ফিরে আসি বাসার উদ্দেশ্য নিয়ে কিন্তু ততক্ষনে মেট্রোরেল চলাচল বন্ধ হয়ে গেছে কারন চলাচলের সময়সীমা হলো রাত ৮ পর্যন্ত।

IMG-20240216-WA0012.jpg

পরে অবশ্য আমরা সিএনজি করে বাসায় আসি। তবে আজকের অভিজ্ঞতা টা দারুণ ছিলো সেই সাথে দেখেছি আমাদের দেশ কতোটা উন্নত হয়েছে এবং এই মেট্রোরেল হওয়াতে মানুষের অনেকটা ভোগান্তি কমে এসেছে সময় মতো অফিস, স্কুল, কলেজে যাতায়াত করতে পারছে যেটা মানুষ কে অনেকটাই নিরাপত্তা নিশ্চিত করছে এবং সেই সাথে সময় কে অপচয় থেকে বাচিয়ে দিচ্ছে এই ভাবেই এগিয়ে যাক আমাদের সোনার দেশ বাংলাদেশ।


আমার ব্লগ টা এখানেই শেষ করছি বন্ধুরা। আশা করি সবার অনেক ভালো লাগবে। সবাই ভালো থাকবেন আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে।


পোস্টেরবিবরণ
পোস্টের ধরনমেট্রোরেলে ঘুরাঘুরি
লোকেশনঢাকা, বাংলাদেশ
ক্যামেরারিয়েলমি
ক্যামেরাম্যান@rimo76
Sort:  
 2 months ago 

যতদিন abb school এর আওতায় আছেন ততদিন পোস্টে @abb-school কে 5% ও shy-fox কে 10% বেনিফিসিয়ারী দেওয়া অবশ্যক।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.030
BTC 56355.98
ETH 2973.83
USDT 1.00
SBD 2.14