Introduction Post by mayself @rimon07 Achievement-1👍💯

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন,আশাকরি আলহামদুলিল্লাহ ভালো আছেন। আমার নাম মোঃ রিমন ইসলাম। আমার বয়স ২০ বছর। আমি বাংলাদেশে বসবাস করি। আমি ইন্টার ২য় বর্ষ অধ্যায়ন করি কুষ্টিয়া সরকারি কলেজ। পাশাপাশি একটা দোকানে চাকরি করি। আমার গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলা,ভেড়ামারা থানা,বাহাদুরপুর গ্রামে অবস্থিত। আমাদের ছোট একটা পরিবার বাবা-মা আমরা দুই ভাই।আমি ছোট ছেলে। আমার বড় ভাই নাম মোঃ রাকিব ইসলাম ঢাকাই থাকে ঢাকাতে একটা কম্পানিতে চাকরি করে এবং পড়াশোনা তিনি উচ্চতর শিক্ষা গ্রহণ করছে। বাবা-মা বাড়িতে থাকে।
IMG-20220426-WA0009.jpg
ক্রিপ্টাে বিষয় নিয়ে আমার তেমন কোনো অভিজ্ঞতা নেই। তবে বর্তমানে এটি সম্পর্কে জানা এবং শেখার চেস্টা করছি আপনাদের থেকে।
আমার শখ বা পছন্দ ঘুরাঘুরি করা এবং ক্রিকেটে খেলা। তাই সময় পেলে কোথাও ঘুড়তে বের হয় আথবা ব্যাট বল নিয়ে মাঠে নেমে পরি বন্ধুদের সাথে খেলাধুলা করতে। ক্রিকেটে খেলার প্রতি আমার অন্যরকম একটা ভালো লাগা কাজ করে। বাংলাদেশের খেলা যখন হয় তখন সব কিছু বাদ দিয়ে খেলা দেখি।🏏
IMG_20220426_172805~2.jpg
আমি আমার পোস্ট মধ্যেমে গ্রাম বাংলার প্রকৃতি রুপ আশেপাশে সব কিছু ছবির মাধ্যমে ফুটিয়ে তুলার চেষ্টা করবো আপনাদের মাঝে। কেননা আমি জন্ম থেকেই এই গ্রামে বড় হয়েছি এবং আমি আমার গ্রামকে খুব ভালোবাস। গ্রামের মানুষগুলো খুব সহজ সরল এবং সুন্দর মনের মানুষ। গ্রামের বেশির ভাগ মনুষজন ক্ষেতখামারে কাজ করে থকে। ভালই লাগে প্রাকৃতিক মনোরম সুন্দর পরিবেশ ।
IMG_20220426_172742~2.jpg
এছাড়াও আমি আমার দৈনিক দিনলিপি আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।
received_1422118654914439~2.jpeg
আমি স্টিমিটে কিছুদিন হলো যোগদান করেছি। আশা করি এখানে সবার সাথে সুন্দর কিছু সময় কাটাতে পারবো। আপনাদের অনুপ্রেরণায় পেলে সামনে আরো ভালো কিছু করবো এবং দেখাবো ইনশাআল্লাহ।
IMG-20220426-WA0008.jpg

আপনারা সবাই আমাকে একটু সাপোর্ট/সাহায্য করবেন আমার পাশে থাকবেন ভুল কিছু করে থাকলে ক্ষমা করবেন।💖ধন্যবাদ সবাইকে।

পোস্ট শেয়ার করবেন আমার পাশে থাকবেন আপনারা এবং আমার স্টিমিটে একাউন্টি ভেরিফাই করে দিবেন আশাকরি।

(লাভ ইউ অল)🖤❤️💯

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আপনার সাথে পরিচিত হতে পেরে ভালো লাগলো। আশাকরি বাংলা ব্লগ কমিউনিটি সব নিয়মকানুন মেনে আপনি কাজ করবেন।।
শুভকামনা রইলো আপনাদের।।

 2 years ago (edited)

ধন্যবাদ ভাইয়া, পাশে থাকবেন এবং দোয়া করবেন ভাইয়া আমার জন্য ইনশাআল্লাহ। 🖤

 2 years ago 

আপনার পরিচিতিমুলক পোস্ট খুবই সুন্দর হয়েছে। অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আমার বাংলা ব্লগে ব্লগিং করতে হলে এভাবেই নিজের দক্ষতা শেয়ার করতে হবে।
তবে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে এখন নিউ মেম্বার নেয়া বন্ধ আছে ।

আপনি আমাদের discord server এ জয়েন করুন।
👉 link: https://discord.gg/5aYe6e6nMW
নিউ মেম্বার নেয়ার সঠিক সময় সবাইকে discord এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago (edited)

দয়া করে, আমাকে আপনাদের কমিউনিটিতে নেন আপু প্লিজ,,আমার একাউন্টটি ভেরিফাই করে দিবেন প্লিজ 🙏🤝🖤 প্লিজ আপু
ইনশাআল্লাহ সামনে আরো ভালো কিছু করবো।

 2 years ago 

আমি আমাদের কমিউনিটির নিয়মের বাহিরে কিছুই করতে পারবো না, তবে আমাদের আরও দুইটি কমিউনিটি আছে আপনি চাইলে এই মুহুর্তে ওই কমিউনিটি গুলোতে নিয়ম মেনে ব্লগিং করতে পারেন।
Link: Beauty of Creativity or Tron Fan Club, Link below
https://steemit.com/trending/hive-144064
https://steemit.com/trending/hive-183397

তবে
আর কিছুদিনের মধ্যেই নিউ মেম্বার নেয়া হবে, আপনি আমাদের discord server এ জয়েন করুন। নিউ মেম্বার নেয়ার সঠিক সময় জানতে পারবেন।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম জানাই। কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে সামনের দিকে এগিয়ে যাবেন আশা করি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে 😍

 2 years ago 

আমার বাংলা ব্লক কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আমার বাংলা ব্লক কমিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন আশা করি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশা করছি আপনি ক্লাসগুলো সম্পূর্ণ শেষ করে ভেরিফাইড মেম্বার হয়ে যাবেন। এবং কমিউনিটির নিয়মকানুন মেনে চলবেন। আপনাকে ধন্যবাদ আপনার জন্য শুভেচ্ছা রইল। এগিয়ে যান ভাইয়া।

Loading...

This is a one-time notice from SCHOOL OF MINNOWS, a free value added service on steem.
Getting started on steem can be super hard on these social platforms 😪 but luckily there is some communities that help support the little guy 😊, you might like school of minnows, we join forces with lots of other small accounts to help each other grow!
Finally a good curation trail that helps its users achieve rapid growth, its fun on a bun! check it out. https://plug.sh/somlanding/

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59694.50
ETH 2603.45
USDT 1.00
SBD 2.54