|| শখের ছবিওয়ালা 🌸🌵🌸 পর্ব:- ০১ ||🌹by @rimon03🌹 || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য ||

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)



"আসসালামু আলাইকুম"


আপনারা সবাই কেমন আছেন? আশাকরি আল্লাহ তায়ালার অশেষ মেহেরবানীতে আপনারা সকলেই অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব আমার সুন্দর বিকালের সুন্দর কিছু দৃশ্য। আমি সবসময় প্রাকৃতিক দৃশ্য এবং সবকিছুর ছবি এবং ফটোগ্রাফি করতে অনেক বেশি ভালোবাসি। আমি জানি এখানে অনেক অনেক শিল্পীপ্রেমী, চিত্রশিল্পী এবং ফটোগ্রাফি রয়েছে। এবং তারা সকলেই অনেক সুন্দর সুন্দর কাজের প্রতি পারদর্শী। তাই আমিও আমার কাজের যোগ্যতা এবং সৃজনশীলতার দিয়ে তাদের মনে জায়গায় করে নিতে চাই। তাই @amarbanglablog কমিউনিটিতে আমার কাজের যোগ্যতাগুলো ধীরে ধীরে তুলে ধরতে চাই। তাই আজকে নিয়ে আসলাম আরেকটি নতুন ব্লগ,




আমার ফটোগ্রাফি

IMG_20220124_094851-01.jpeg

Device: Realme C12 // Edit: Snapseed // WW3W Location: https://w3w.co/invent.irrigates.saps
আমি বিকালে বেড়াতে গিয়েছিলাম হাঁটার জন্য আমাদের খেত বাড়ি, কিন্তু খেতে যাওয়ার পর দেখতে পেলাম সূর্যটি অনেক সুন্দর এবং মনো মুগ্ধকর লাগতেছে তাই ক্ষেত থেকে একটা সুন্দর করে ফটো তুলে নিলাম অনেক সুন্দর এবং লোভনীয় ছিল।




আমার ফটোগ্রাফি

IMG_20220124_093928-01.jpeg

Device: Realme C12 // Edit: Snapseed // WW3W Location: https://w3w.co/cursorily.released.hideaways
এবার ধান খেতের জমি থেকে একেবারে অ্যাঙ্গেল করে নিয়ে সূর্যটি ছবি তুলে নিলাম আমি এখনো সেরকম ফটো তুলতে পারিনা কিন্তু অনেক সুন্দর সুন্দর আকর্ষণীয় ফটো তোলার চেষ্টা করি যা দেখতে যেন অনেক আকর্ষণ যুক্ত হয়।




আমার ফটোগ্রাফি

IMG_20220124_094025-01.jpeg

Device: Realme C12 // Edit: Snapseed // WW3W Location: https://w3w.co/fact.produces.eats
আবারো আলু ক্ষেত থেকে আরেকটি সুন্দর অ্যাঙ্গেলে নতুন একটি পিক উঠাই নেই পিকটা উঠার সময় আমি একেবারে নিচ থেকে তুলে নেই যাতে বোঝা যায় সূর্যটি অনেক উপরে রয়েছে।




আমার ফটোগ্রাফি

IMG_20220124_093959-01.jpeg

Device: Realme C12 // Edit: Snapseed // WW3W Location: https://w3w.co/taverns.gush.likes
এবার আমি শুধু সূর্যের ফটো তোলার জন্য জমি ক্ষেতের মাঝ থেকে খুব সুন্দর ভাবে একটি ফটো উঠায় নেই এবং ফটোটি এমন ভাবে উঠিয়েছি যাতে শুধু সূর্যের চারদিকে অনেক সুন্দর এবং লোভনীয় দেখা যায়।




আমার ফটোগ্রাফি

IMG_20220124_094111-01.jpeg

Device: Realme C12 // Edit: Snapseed // WW3W Location: https://w3w.co/weasels.ominously.hysteric
সবশেষে আবারও আলুর চারার একেবারে কাজ থেকে আরেকটি সুন্দর আঙ্গুলে নতুন একটি দৃশ্য উঠাই নেই।




আমার ফটোগ্রাফি

IMG_20220124_094049-01.jpeg

Device: Realme C12 // Edit: Snapseed // WW3W Location: https://w3w.co/stashed.cocktail.pull
এবার আমি সরিষা বাড়ীর সুন্দর সুন্দর ফুল গুলো অনেক আকর্ষণ ভাবে কিছু দৃশ্য উঠায় নেই। এবং চারা গাছ গুলোর নিচ থেকে খুব সুন্দর এবং লোভনীয় ভাবে একটি পিক তোলা নেই। যখন সরিষার ফুল গুলো একটু বড় হয় তখন আসলেই সরিষা ক্ষেত গুলো অনেক সুন্দর এবং মনমুগ্ধকর লাগে।




আমার ফটোগ্রাফি

IMG_20220124_105431.jpg

Device: Realme C12 // Edit: Snapseed // WW3W Location: https://w3w.co/ultimatum.theories.swept
সবার শেষে আমি আমার সেলফি এখানে যুক্ত করে দেই। আমি আমার ফোনে বেশিটা সেলফি উঠাই না কিন্তু কোনো সুন্দর জায়গা গেলে মাঝে মাঝে সেলফি তুলে থাকি যা আমাকে অনেক ভালোলাগে।




জানিনা আমার উপস্থাপনা আপনাদের কাছে কেমন লেগেছে। কিন্তু আমি আমার মত করে সাজিয়ে এবং সুন্দর ভাবে লেখার চেষ্টা করেছি। যদি লেখার মধ্যে অথবা উপস্থাপনার মধ্যে কোথাও ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে আমাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আমি ঘুরতে এবং ঘোড়ার সাথে সাথে ফোন বা ক্যামেরা দিয়ে ছবি তুলতে অনেক বেশি ভালোবাসি। তাই আমি আমার আজকের সুন্দর সন্ধ্যাটি আপনাদের মাঝে শেয়ার করে নিজেকে অনেক ধন্য মনে করতেছি। তো বন্ধুরা আজ এখানেই বিদায় নিলাম দেখা হবে আরেকটি নতুন ব্লগে, সবাই সুস্থ থাকুন ভালো থাকুন আল্লাহ হাফেজ।




ধন্যবাদ সবাইকে
.....
💖💖💖


45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFaFRaYtrbhP5uFE57vwtKEnRVcfHiPuUhFVnNsUym7pT5VnCqyg5yhZZUE7NzG...mHBdkLfRy8awki3usxrQA9pGaNZDfpt8nLEwBEzJuspcJQbwnPKgksksmdCX4wGGCxP1mCUC5SnebPUVJx44gP8SzUDJ9qHZxCn5H4gVGkHNmtgVBghzv13zaz.png





Sort:  
 2 years ago 

প্রত্যেকটি ফটোগ্রাফি জাস্ট অসাধারণ। মুগ্ধ হওয়ার মত ছিল ফটোগ্রাফি গুলো। আমার কাছে খুবই ভালো লেগেছে ফটোগ্রাফি গুলো। বিশেষ করে ৪ নাম্বার এবং সর্বশেষ সরিষা ক্ষেতের ফটোগ্রাফি টি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে অনেক ধন্যবাদ এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামতের জন্য

 2 years ago 

কি সুন্দর অপরূপ দৃশ্য ওয়াওও,ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো আসলেই অনেক সুন্দর হয়েছে। কোনটা ছেড়ে কোনটা বলবো অধিক সুন্দর তা বুজতে পারছিনা। আসলেই অসাধারণ হয়েছে দেখতে খুবই সুন্দর লাগছে। ছবিগুলোর মধ্যে প্রকৃতির অপরূপ দৃশ্য ফুটে উঠেছে

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আমাদের মাঝে এত সুন্দর সুন্দর ফটো গুলোকে শেয়ার করার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপু তোমার এরকম সুন্দর মন্তব্যের জন্য। আমার পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা এবং লাল গোলাপের ভালোবাসা রইল।

 2 years ago 

খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাই। প্রত্যেকটি ছবি অনেক সুন্দর ছিল।সূর্যাস্তের মুহূর্ত আপনার ফটোগ্রাফিতে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন।ফুলের ফটোগ্রাফিও আমার কাছে খুব ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার এরকম সুন্দর কমেন্টের জন্য। আমার পক্ষ থেকে আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা এবং লাল গোলাপের ভালোবাসা।

প্রথম ছবিটা দেখে আমি আমার চোখ কে হার মানিয়ে ফেলেছি। প্রথম ছবিটা এতটা সুন্দর হয়েছে তা বলার বাইরে। সেখানে গাছের ফাঁকে সূর্যকে অনেক সুন্দর লাগতেছে। আপনি যে একজন ভালো ফটোগ্রাফার তা আপনার ছবিগুলো দেখে বুঝতে পারতেছি। ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে অসংখ্য যে আপনি আমার পোস্টা অনেক গভীরভাবে দেখিয়েছেন। আপনার প্রতি অনেক অনেক শুভেচ্ছা রইল

জাষ্ট ওয়াও ফটোগ্রাফি!! আপনার প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লেগেছে। তবে সব থেকে বেশি ভালো লেগেছে সূর্যে ফটোগ্রাফি গুলো। প্রতিটি ফটোগ্রাফির নিচে সুন্দর করে ধাপে ধাপে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন‍্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য। আপনার প্রতি অনেক অনেক শুভেচ্ছা রইল

 2 years ago 

➡️ আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। আপনি খুব যত্ন করে প্রত্যেকটি ছবি তুলেছেন। বিশেষ করে সরিষা ক্ষেতের ছবিটা আমার কাছে খুবই দুর্দান্ত মনে হয়েছে। ভাল অভিজ্ঞতা না থাকলে এ ধরনের ছবি তোলা কখনোই সম্ভব নয়। আপনার ফটোগ্রাফি আমার কাছে অসম্ভব ভালো লেগেছে।
 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মতামতের জন্য ইনশাল্লাহ পরবর্তীতে আরও ভালো কিছু দেওয়ার চেষ্টা করব, দোয়া করিয়েন?

 2 years ago 

ভাই আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। প্রতিটি ফটোগ্রাফি সুন্দরভাবে ক্যাপচার করেছেন এবং সাথে অসাধারণ বর্ণনার মাধ্যমে আমাদের সামনে উপস্থাপনা করেছেন। মনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মতামতের জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

আসলেই ভাই আপনি শখের ছবিওয়ালা আপনার ছবিগুলোর মধ্যে আমার সবচেয়ে বেশি আকর্ষণীয় লেগেছে প্রথম ছবিটি । আপনার তোলা প্রথম ছবিটির মধ্য প্রাকৃতিক সৌন্দর্য খুব চমকপ্রদ ভাবে ফুটে উঠেছে এবং সেইসাথে আপনি প্রত্যেকটা ফটোগ্রাফি খুবই স্পষ্ট এবং সুন্দর ভাবে তুলতে সক্ষম হয়েছেন । ধন্যবাদ ভাই আপনাকে এমন সুন্দর একটি ফটোগ্রাফিক পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া যে আপনি আপনার মূল্যবান সময় অতিবাহিত করে আমার পোস্টটি সুন্দরভাবে একটি মন্তব্য করেছেন আপনার জন্য অনেক অনেক ভালোবাসা রইলো

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.030
BTC 56587.45
ETH 2991.05
USDT 1.00
SBD 2.15