// ''আমার পছন্দের আরও একটি সুন্দর গান নিয়ে আসলাম আপনাদের সামনে আমার নিজের গলায় গাওয়া'' // (10% to @shy-fox) //

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)



আসসালামু আলাইকুম

বন্ধুরা আপনারা সকলেই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে আপনারা সকলেই অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আমি আজকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে একটি গান বলতে যাচ্ছি আশাকরি আমার গানটি আপনাদের সকলের অনেক ভালো লাগবে। আমার গলা তেমনটা ভালো না কিন্তু তবুও ভালোভাবে বলার চেষ্টা করব যতোটা দেওয়া যায় ইনশাআল্লাহ।


20220224_084021.jpg

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

গানের নামঃ সময়টা তো আর আসবে না
কন্ঠ, সুর এবং কথাঃ গগন সাকিব

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

তাহলে চলো বন্ধুরা গানটি শুরু করা যাক,

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

আমার গানের লিংকঃ--

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

সময়টা তো আর আসবে না
নতুন সকাল আর দেখবো না (২বার)

তোর কলে ঘুম আজ ভাঙবে না
তোর ছবি দেখে মন কাদবে না
জীবনটা তো আজ এখানেই শেষ
দিয়ে গেলি আমায় পাগলের বেশ

বেইমান মাইয়া বেইমান রে
বাশিস ভালো তুই এখন কারে (২বার)

এক স্টপে পান করা কোকের বোতল
হয় কি ভেবে তার চোখ টলমল (২বার)

গলা বেয়ে পানি আর ঝরবে না
স্মৃতি রাও আহা জারি করবে না
জেনে রাখ যাবো চলে বহুদূর
পাবিনা খুঁজে আর সেই চেনা সুর

বেইমান মাইয়া বেইমান রে
বাশিস ভালো তুই এখন কারে (৩বার)

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

তো বন্ধুরা এই ছিল আমার আজকেই গান যানি না আপনাদের কেমন লেগেছে আশা করতেছি আপনাদের সকলেরেই ভালো লাগবে। ইনশাআল্লাহ প্রত্যেক সপ্তাহে গান গেয়ে আপনাদের সোনার চেষ্টা করব।

আমার পোস্টটি সম্পূর্ণ দেখার জন্য আপনাকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। ❤️❤️❤️

...

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ধন্যবাদ সবাইকে
...
🧡🧡🧡

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiF4nkVKP1PC25WhWdSqY9SQf2TJzmqgxFMWjuNkHw5XsLARCErjQCJttWSghQw...HWK2gGpEFGB8xQqyomTH1nvn7CPz2SMnooXwX61WyzcpU63uoNSxy8gfgvGdwRzK9nB2bEQrLPQvvnQVp6n6xDEV7NQgpdcANjWF3XJwB2tbgXcKKDcWfvHLG6.png

Sort:  
 2 years ago 

ভাইউ আপনি নিজের গলায় অনেক সুন্দর একটি গান গেয়েছেন। সত্যি বলতে অনেক সুন্দর হয়েছে আপনার গানটি। আপনার অনেক দক্ষতা আছে আপনার গান এবং আপনার গলার সুর শুনে বোঝা যাচ্ছে। আমার কাছে খুবই ভাল লেগেছে আপনার গানটি। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি গান গেয়ে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনার সুন্দর মতামতের জন্য

 2 years ago 

ভাইয়া আপনি আজকে চমৎকার একটি গান গেয়ে শেয়ার করেছেন। শুনে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনার জন্য ও অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

ভাইয়া আপনার গাওয়া গান শুনে খুবই ভালো লাগলো। আপনি অনেক সুন্দর একটি গান কভার করেছেন। অনেক সুন্দর ভাবে গান গেয়ে সকলের মাঝে উপস্থাপন করেছেন। আপনার মিষ্টি গলায় গান শুনতে ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ভাইয়া বেইমান মাইয়া গানটি আমি এই প্রথম শুনলাম। আপনার কন্ঠেই প্রথম শোনা। তবে খুবই ভালো গেয়েছেন আপনি৷
ধন্যবাদ আপনাকে এতো চমৎকার ভাবে গান গেয়ে আমাদের মাঝে তা শেয়ার করার জন্য।

 2 years ago 

হা হা হা

আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

গানটা শুনতে খুবই ভালো লেগেছে। বাজনা টা ব্যবহার না করলে শুনতে আরো বেশি ভালো লাগতো। আপনার গানের গলা খুবই সুন্দর। আপনি মিষ্টি গলা দিয়ে খুব অসাধারণ একটি গান উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকেও আপনার সুন্দর মতামতের জন্য

 2 years ago 

আগেরদিনও আপনার একটা গান শুনেছিলাম। বেশ ভালো গান করেন আপনি। গানটা বেশ ভালো কভার করেছেন। গগন সাকিবের নাম শুনেছি কিন্তু ওর গান খুব একটা শুনি না। কারণ এইযুগের বাংলা গান আমাকে খুব একটা টানে না। সুন্দর ছিল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটা মন্তব্য করার জন্য, আমার পোস্টে।

 2 years ago 

ভাইয়া, আপনার গানটি আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার কন্ঠে গাওয়া গানটি আমার হৃদয় ছুঁয়ে গেছে। আপনার অসাধারণ সুন্দর গানটি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার জন্য ও শুভকামনা রইল

 2 years ago 

ভাইয়া আপনার এই গান অনেক সুন্দর হয়েছে। আপনার গাওয়া গান টি আমার খুবই ভালো লেগেছে। আপনার দক্ষতা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আপনার জন্য ও অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

খালি গলায় আপনার গানটি অসাধারণ হয়েছে ভাই। খালি গলায় এরকম গান শুনতে অসাধারণ লাগে। আপনি অসাধারণ গেয়েছেন। এরকম সুন্দর একটি গানের কভার আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার জন্য ও অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া

 2 years ago 

গানটি আমি আগে শুনিনি তবে আপনার কভার শুনে খুব ভালো লাগলো। গানটি খালি গলায় হলে আরও বেশি ভালো লাগতো, যারা সংগীত কে ভালোবাসে আমি তাদেরকে ভালোবাসি, আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার জন্য ও অনেক অনেক শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58139.39
ETH 2454.15
USDT 1.00
SBD 2.36