|| লেভেল ৪ হতে আমার অর্জন - by @rimon03 || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য||

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)




"আসসালামু আলাইকুম"
আমি @rimon03
বাংলাদেশ থেকে।





আপনারা সবাই কেমন আছেন?আশাকরি আল্লাহর অশেষ মেহেরবানীতে আপনারা সকলেই অনেক ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি।


"লেভেল-৩" পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর আমি লেভেল-৪ এর লেকচার শীট এবং #abb-school প্রতি নিয়তো ক্লাস করেছিলাম। ক্লাস চলাকালীন সময়ে আমি অনেক কিছুই শিখতে পেরেছি। আর এই শিক্ষা আমার পোস্ট কোয়ালিটি সুন্দর এবং আকর্ষণীয় করে তুলবে। এই প্লাটফর্মে যদি নিজেকে একজন স্থানী ব্লগার তৈরি করতে চাই তাহলে অবশ্যই এই সব খুটিনাটি বিষয় গুলো সকলেরই জানা একান্ত কাম্য। তাহলেই এই কমিউনিটিতে আমি নিজেকে একজন ব্লগার হিসেবে গণ্য করতে পারব।

এর জন্য আমি কমিউনিটির এডমিন মডারেটর এবং প্রফেসর দের জানাই অসংখ্য ধন্যবাদ এবং আন্তরিক শুভেচ্ছা, যারা নিজেদের সময় নষ্ট করে আমাদের জন্য abb-school স্কুলের মত এত সুন্দর একটি উদ্যোগ নিয়েছে তাদের প্রতি আমার পক্ষ থেকে রইল আন্তরিক শুভেচ্ছা এবং লাল গোলাপের ভালোবাসা।





abb-school

Study-level-04 থেকে আমার অর্জন

প্রশ্ন এবং উত্তর




★ p2p কি?

উত্তরঃ---

p2p Transfer মানে person to person Transfer. আমার steemit wellet থেকে যদি আমি অন্য আরেক জনের steemit wellet এ SBD, steem এবং TRX Transfer করি তাহলে তাকেই p2p বলা হয়।




★ P2P এর মাধ্যমে আপনার Steemit অ্যাকাউন্ট হতে @level4test অ্যাকাউন্ট এ 0.001 SBD সেন্ড করুন এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।

উত্তরঃ---

IMG_20220203_180857.jpg

আমার SBD ট্রানজেকশন এর স্ক্রিনশট




★ P2P এর মাধ্যমে আপনার Steemit অ্যাকাউন্ট হতে @level4test অ্যাকাউন্ট এ 0.001 Steem সেন্ড করুন এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।

উত্তরঃ---

IMG_20220203_180825.jpg

আমার steem ট্রানজেকশন এর স্ক্রিনশট




★ P2P এর মাধ্যমে আপনার Steemit অ্যাকাউন্ট হতে @level4test অ্যাকাউন্ট এ 0.01 TRX সেন্ড করুন এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।

উত্তরঃ---

IMG_20220203_180916.jpg

আমার TRX ট্রানজেকশন এর স্ক্রিনশট। এই ট্রানজাকশন এর জন্য TRON Private Key ব্যবহার করতে হবে।




★ Internal Market এ 0.1 SBD কে Steem এ Convert করুন। এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।

উত্তরঃ---

IMG_20220203_180943.jpg

SBD/STEEM কনভার্ট করার স্ক্রীনশট।




★ Poloniex Exchange site এ একটি Account Create করুন।

উত্তরঃ---

IMG_20220203_181012.jpg

Poloniex Exchange Site এ আমার একাউন্ট।




★ আপনার Steemit অ্যাকাউন্ট হতে Poloniex Exchange site এ Steem Transfer করুন।

উত্তরঃ---

IMG_20220203_181040.jpg

Poloniex Exchange Site এ Steem ট্রান্সফার এর স্ক্রীনশট।




★ আপনার Steemit অ্যাকাউন্ট হতে Poloniex Exchange site এ TRX Transfer করুন।

উত্তরঃ---

IMG_20220203_181057.jpg

Poloniex Exchange Site এ TRX ট্রান্সফার এর স্ক্রীনশট।




★ Poloniex Exchange site এ আপনার Steemit Account হতে প্রেরিত Steem এবং TRX কে USDT তে Exchange করুন এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।

উত্তরঃ---

IMG_20220203_181118.jpg

সব শেষে steem/usdt কনভার্ট করার সময়ের স্ক্রিনশট





ধন্যবাদ সবাইকে, আমার প্রশ্নের উত্তর গুলো লেখার মধ্যে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আজ এ পর্যন্তই দেখা হবে আবার অন্য আরেকটি পোস্টে তো বন্ধুরা সবাই ভাল থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png


Cc: @moh.arif
@nusuranur


45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFaFRaYtrbhP5uFE57vwtKEnRVcfHiPuUhFVnNsUym7pT5VnCqyg5yhZZUE7NzG...mHBdkLfRy8awki3usxrQA9pGaNZDfpt8nLEwBEzJuspcJQbwnPKgksksmdCX4wGGCxP1mCUC5SnebPUVJx44gP8SzUDJ9qHZxCn5H4gVGkHNmtgVBghzv13zaz.png






Sort:  
 2 years ago 

ওয়াও ভাইয়া আপনাকে প্রথমেই স্বাগতম জানাতে চাই আপনি ধৈর্য ধরে আমাদের শিয়াল পন্ডিতের পাঠশালার প্রত্যেকটি ক্লাস করেছেন । যার ফলে আজকে আপনি এই পজিশনে অর্থাৎ লেবেল ৪ পরীক্ষায় দিতে সক্ষম হলেন। পোস্ট-টি আপনি অনেক গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। তাছাড়াও আপনি এক্সচেঞ্জ করে আমাদের মাঝে দেখিয়েছেন। আপনার জন্য দোয়া করি আপনি দ্রুত ভেরিফাইয়ের মেম্বার হয়ে যান ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জ্বি ভাইয়া যত দ্রুত সম্ভব ভেরিফাইয়ের মেম্বার হওয়ার চেষ্টা করব। আমার পক্ষ থেকে আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন।

 2 years ago 

আপনার এক্সাম দেখে মনে হচ্ছে সব কিছু ভালো ভাবেই বুঝেছেন।

আপনি আমাদের কমিউনিটির ভেরিফাইড মেম্বার ট্যাগ থেকে দূরে নন।আশা করছি আপনি ভবিষ্যৎ এ কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলবেন।পোস্ট কোয়ালিটি,কোয়ান্টিটি,কমেন্ট এংগেজমেন্ট, ডিস্কোর্ড এংগেজমেন্ট সব কিছু সুন্দর ভাবে করবেন।তবেই ভেরিফাইড মেম্বার হতে পারবেন।
 2 years ago 

ধন্যবাদ আপু। ইনশাল্লাহ সবকিছু নিয়ম অনুযায়ী করব এবং সবকিছু মনোযোগ দিয়ে করবো ইনশাআল্লাহ।

 2 years ago 

লেভেল 4 এর ক্লাস করে মনে হচ্ছে আপনি অনেক কিছুই শিখতে পারলেন। এই ক্লাসগুলো করলে আমাদের নিজেরে অনেক লাভ হয়। তেমনি আপনি পুরো প্রশ্ন গুলো অনেক সুন্দর ভাবে গুছিয়ে লিখলেন। আমরাও লেবেলগুলো করে অনেক কিছুই ভালোভাবে শিখতে এবং বুঝতে পারলাম। আশা করব তাড়াতাড়ি বের ফায়ার মেম্বার হয়ে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 😍😍

 2 years ago 

ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45