// ''আমার পছন্দের আরও একটি সুন্দর গান নিয়ে আসলাম আপনাদের সামনে আমার নিজের গলায় গাওয়া'' // (10% to @shy-fox) //

in আমার বাংলা ব্লগ2 years ago




আসসালামু আলাইকুম

বন্ধুরা আপনারা সকলেই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে আপনারা সকলেই অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আমি আজকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে একটি গান বলতে যাচ্ছি আশাকরি আমার গানটি আপনাদের সকলের অনেক ভালো লাগবে। আমার গলা তেমনটা ভালো না কিন্তু তবুও ভালোভাবে বলার চেষ্টা করব যতোটা দেওয়া যায় ইনশাআল্লাহ।


20220220_060420.jpg

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

গানের নামঃ তোকে দেখার চেও বেশি দেখি,,,
কন্ঠ, সুর এবং কথাঃ গগন সাকিব

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

তাহলে চলো বন্ধুরা গানটি শুরু করা যাক,

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

আমার গানের লিংকঃ--

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

তোকে দেখার চেও বেশি দেখি
যখন তোকে আমি না দেখি
হেডফোনে কাঁনবো হায় রাতরি
ভিতর জ্বালা তুমি বুঝবি কি

ছলনা মহীর কাছে হয়ে গেছি পর
রাত হলে ঘুমটাও স্বার্থপর
দেহের ক্ষত করা রক্ত দিয়ে
কত বার তোর নাম লিখেছি যে

পাবি না ক্ষমা তুই পাবি না রে
রোজ হাশরে ক্ষমা পাবি না রে

খুব মনে যদি মনে পরে
খোঁজ নিয়ে দেখিস নেশার আসরে

পাবিনা ক্ষমা তুই পাবি না রে
রোজ হাশরে ক্ষমা পাবি না রে

আমার প্রেমের সেই গল্প শুনে
হেস্কি দিয়ে নেশা কান্না করে
নিকোটিনের ধোঁয়া বুকে বেধেছে ঘর
কথা দিয়েছে সে করবে না পর

আমার চোখের জল তোর জীবনে
অভিশাপ হবে কি না আছিস ভয়ে
চোখের পানি আজ গেছে শুকিয়ে
আছি বেঁচে মানসিক রোগী হয়ে

নিকোটিনের ধোয়া সব খবর জানে
জিজ্ঞাস করে নিশ কানে কানে

পাবি না ক্ষমা তুই পাবি না রে
রোজ হাশরে ক্ষমা পাবি না রে

খুব মনে যদি মনে পরে
খোঁজ নিয়ে দেখিস নেশার আসরে

পাবিনা ক্ষমা তুই পাবি না রে
রোজ হাশরে ক্ষমা পাবি না রে

আমার প্রেমের সেই গল্প শুনে
হেস্কি দিয়ে নেশা কান্না করে

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

তো বন্ধুরা এই ছিল আমার আজকেই গান যানি না আপনাদের কেমন লেগেছে আশা করতেছি আপনাদের সকলেরেই ভালো লাগবে। ইনশাআল্লাহ প্রত্যেক সপ্তাহে গান গেয়ে আপনাদের সোনার চেষ্টা করব।

আমার পোস্টটি সম্পূর্ণ দেখার জন্য আপনাকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। ❤️❤️❤️

...

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ধন্যবাদ সবাইকে
...
🧡🧡🧡

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiF4nkVKP1PC25WhWdSqY9SQf2TJzmqgxFMWjuNkHw5XsLARCErjQCJttWSghQw...HWK2gGpEFGB8xQqyomTH1nvn7CPz2SMnooXwX61WyzcpU63uoNSxy8gfgvGdwRzK9nB2bEQrLPQvvnQVp6n6xDEV7NQgpdcANjWF3XJwB2tbgXcKKDcWfvHLG6.png

Sort:  
 2 years ago 

অসাধারণ একটি গান কাভার করেছেন ভাইয়া। তবে গগন সাকিবের গান আগে কখনো শোনা হয়নি। তবে আপনার কন্ঠে গানটি বেশ ভালোই লেগেছে আমার কাছে ।এভাবে চালিয়ে যান ।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার জন্য ও অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

ওয়াও অনেক সুন্দর হয়েছে আপনার গানটি। এর আগে আপনার গান শুনেছি অনেক সুন্দর গান আপনি। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ আপনাকেও ভাই

 2 years ago 

খালি গলায় অসাধারণ একটি গান গেয়েছেন ভাই।আপনার খালি গলায় গাওয়া গানটি আমার কাছে অনেক ভালো লেগেছে।এইরকম সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার জন্য ও অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

সুন্দর গেয়েছেন ভাই । অপেক্ষায় থাকলাম হ্যাংআউটে শোনার জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া। ইনশাআল্লাহ চেষ্টা করব 👍

 2 years ago 

আপনার পছন্দের গানটি আপনার নিজ কন্ঠে খুবই সুন্দরভাবে গেয়ে আমাদের শোনালেন। আমার কাছে অনেক ভালো লাগলো। এভাবে গাইতে থাকলে ভালো কিছু আশা করি ধন্যবাদ।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই

 2 years ago 

আপনার নিজ কন্ঠে গাওয়া গানটি শুনে খারাপ লেগেছে না ভালো লেগেছে কিছু বুঝতে পারছিনা। হ্যাঁ আপনার কন্ঠে গানটা শুনে খুব ভালো লেগেছে কিন্তু এত হতাশার গান শুনে মনটা কেমন খারাপ হয়ে গেল। আশা করছি এরকম হতাশা আপনার জীবনে যেন না আসে। ধন্যবাদ সুন্দর গাওয়াটা আমাদের মাঝে উপহার দেয়ার জন্য। অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনার নিজের গলায় আমরা খুবই সুন্দর একটি গান শুনতে পেলাম। গানটি শুনতে পেয়ে খুবই ভালো লাগলো। আপনি অনেক সুন্দর ভাবে সম্পূর্ণ গানটি কভার করেছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ আপনাকেও আপনার সুন্দর মতামতের জন্য

 2 years ago 

সম্ভবত এই গানটি আপনি হ্যাংআউটে পরিবেশন করেছিলেন। এবং আপনার ভয়েস কিন্তু সুন্দর। এবং বেশ সুর দিয়ে গানটি গাওয়ার চেষ্টা করেছেন। ধন্যবাদ সুন্দর একটি পরিবেশনে আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকেও আপনার সুন্দর মন্তব্যের জন্য

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 54280.30
ETH 2452.56
USDT 1.00
SBD 2.24