// ''আমার পছন্দের আরও একটি সুন্দর গান নিয়ে আসলাম আপনাদের সামনে আমার নিজের গলায় গাওয়া'' // (10% to @shy-fox) //

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)



আসসালামু আলাইকুম

বন্ধুরা আপনারা সকলেই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে আপনারা সকলেই অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আমি আজকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে একটি গান বলতে যাচ্ছি আশাকরি আমার গানটি আপনাদের সকলের অনেক ভালো লাগবে। আমার গলা তেমনটা ভালো না কিন্তু তবুও ভালোভাবে বলার চেষ্টা করব যতোটা দেওয়া যায় ইনশাআল্লাহ।


20220220_060420.jpg

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

গানের নামঃ ঘুম ভালোবাসি
কন্ঠ, সুর এবং কথাঃ Samz vai
গল্প ও পরিচালনাঃ ঈগল টিম
সঙ্গীতঃ তানজিল হাসান
ডিওপিঃ রাজন হোসেন রোম
সম্পাদনা ও রঙঃ শামীম হোসেন

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

তাহলে চলো বন্ধুরা গানটি শুরু করা যাক,

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

আমার গানের লিংকঃ--

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

আজ এই নিশিতে মন কাদবে সারা রাত
কেউ তো এসে আর দেখবে না
ওরে কেউ তো বুঝেনা
হাসি মুখের ভিতরে লুকিয়ে থাকা যন্ত্রণা

আহা কি জাদু করলি ওরে ও পাগলি
তোরে ভুলে থাকা যায় না
আমি যে দিখেই তাকাই তোরেই দেখতে পাই
চারিদিকে মনে হয় আয়না

ঘুম ভালোবাসিরে
আমি ঘুম ভালোবাসি রে
ঘুমাইলে তোর স্মৃতি গুলু ভুইলা থাকি রে
আমি চক্ষু মেলিলে তোরে খুইজা না পাইলে
এই বুকের ভিতর পড়ান পাখি কাইন্দা মরে রে...

তোরে ছাড়া একা লাগে
আমার প্রতি সময়
ধীরে ধীরে যাচ্ছে পুড়ে
অবুঝে এ হৃদয়

যার কারনে পুড়ছে এ বুক
সে তো বুঝে না
অন্য কারো বুকে এখন তাহার ঠিকানা

ঘুম ভালোবাসিরে
আমি ঘুম ভালোবাসি রে
ঘুমাইলে তোর স্মৃতি গুলু ভুইলা থাকি রে
আমি চক্ষু মেলিলে তোরে খুইজা না পাইলে
এই বুকের ভিতর পড়ান পাখি কাইন্দা মরে রে...

আর কেউ না যানুক হায়
তুইতো যানতি মোরে
মনো প্রাণও দিয়া কত বাসছি ভালো তোরে
ও ভালোবাসার তুই কি দিলি
এই কি প্রতিদান
মান কুলো মান সব ডুবাইলি
করলি অপমান

ঘুম ভালোবাসিরে
আমি ঘুম ভালোবাসি রে
ঘুমাইলে তোর স্মৃতি গুলু ভুইলা থাকি রে
আমি চক্ষু মেলিলে তোরে খুইজা না পাইলে
এই বুকের ভিতর পড়ান পাখি কাইন্দা মরে রে...

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

তো বন্ধুরা এই ছিল আমার আজকেই গান যানি না আপনাদের কেমন লেগেছে আশা করতেছি আপনাদের সকলেরেই ভালো লাগবে। ইনশাআল্লাহ প্রত্যেক সপ্তাহে গান গেয়ে আপনাদের সোনার চেষ্টা করব।

আমার পোস্টটি সম্পূর্ণ দেখার জন্য আপনাকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। ❤️❤️❤️

...

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ধন্যবাদ সবাইকে
...
🧡🧡🧡

332-3321552_fancy-line-transparent-background-line-fancy-border-png.png

Sort:  
 2 years ago 

আপনার গানের গলা অনেক সুন্দর যা আপনার গানটি দেখেই বোঝা যাচ্ছে। যদি আপনি একটু ভালোভাবে চেষ্টা করেন তাহলে হয়তো বা আরো সুন্দর সুন্দর গান আমাদেরকে উপহার দিতে পারবেন। সব মিলিয়ে আপনার গানটি আমার কাছে অনেক ভালো লেগেছে। পরবর্তীতে আরও সুন্দর সুন্দর গানের অপেক্ষায় রইলাম।

 2 years ago 

জ্বি ভাইয়া দেখা হবে আবার

 2 years ago 
ঘুম ভালোবাসি রে এই গানটি একসময়ের খুবই জনপ্রিয় ছিল। আপনার এই গান গাওয়ার প্রচেষ্টা দেখে সত্যিই অনেক বেশি খুশি হলাম ভাই। আপনি অনেক ভালো গেয়েছেন বলতে হবে! ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান আমাদের মাঝে পরিবেশন করার জন্য। শুভকামনা আপনার জন্য ভাই।
 2 years ago 

আপনার জন্য ও শুভকামনা রইল

 2 years ago 

আপনার গান আমি এর আগেও শুনেছি আপনার গান যত শুনি ততই যেন আরো শুনতে মন চাই ।‌‌ কেননা আপনার কোকিল কন্ঠে গাওয়া গানগুলো শুনতে সত্যিই অনেক মিষ্টি লাগে। আপনি চমৎকার একটি গান আমাদের মাঝে উপহার দিয়েছেন এই গানটি আমি আগে কখনো না শুনলেও আপনার মুখ থেকে শুনে অনেক ভালো লাগছে । ধন্যবাদ ভাই আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

গানটির লেখক কে ? সুরকার কে ? এগুলো উল্লেখ করেননি কেন ? থাম্বনেইল এর মধ্যে use করা ফটো কি কপিরাইট ফ্রি ?

 2 years ago 

ভাই ঠিক করলাম দেখিয়েন।

 2 years ago 

বাহ দারুণ কভার করেছেন গানটা। আমার বেশ ভালো লাগে। বিশেষ করে এখনকার জেনারেশনের কাছে গানটা খুবই জনপ্রিয়। বেশ ভালো গেয়েছেন। আমার কাছে বেশ ভালো লাগছে। ধন্যবাদ আমাদের সাথে সুন্দর একটি গান শেয়ার করার জন্য।।

 2 years ago 

ধন্যবাদ আপনাকেও আপনার সুন্দর মতামতের জন্য

 2 years ago 

গানটি আমার খুবই প্রিয়। আমি প্রতিনিয়ত এই গানটি শুনে থাকি। খুবই ভালো লাগে আমার এই গানটি শুনলে।
আপনি তো অনেক সুন্দর হবে গান গাইতে পারেন। ধন্যবাদ ভাইয়া আমাদের মাঝে রকম সুন্দর একটি গল্প উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

এই গানটি অনেক দিন যাবত সোনা হয় না ।আপনার কন্ঠে শুনতে পেরে খুবই ভালো লাগলো ।খুব সুন্দর হয়েছে আপনার কন্ঠে আমার কাছে অনেক ভালো লাগলো ।আপনার কন্ঠে গাওয়া গানটি এত সুন্দর করে গেয়ে আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

ধন্যবাদ আপনাকেও আপনার সুন্দর মতামতের জন্য

 2 years ago 

আপনার পোস্টের কভারছবিটা মনে হয় ঠিক হয়নি ভাইয়া। যাইহোক আপনার কভার করা গানটি দারুণ হয়েছে। আমার মন ছুয়ে গেলো একদম। এটা আমার কাছে খুবই প্রিয় একটি। ধন্যবাদ এতো সুন্দর একটি গান আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকেও

 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে এই গানটি কভার করেছেন। বিশেষ করে আমার খুব ভালো লেগেছে। খালি গলায় এত সুন্দর করে আপনি আমাদের সাথে আপনার গাওয়া গানটি উপস্থাপন করেছেন।অনেক অনেক ধন্যবাদ আপনাকে ।ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনাই করি সব সময়।

 2 years ago 

আলহামদুলিল্লাহ

 2 years ago 

আমার পছন্দের গানগুলোর মধ্যে অন্যতম একটি হল এই গান। আমার অনেক ভালো লাগে এই গানটি শুনতে। আপনি অনেক সুন্দর ভাবে এই গানটি কভার করেছেন। আসলেই অসাধারণ হয়েছে গানটি।

ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি গান আমাদের মাঝে শোনানোর জন্য। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপনাকেও আপনার সুন্দর মন্তব্যের জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65771.81
ETH 3174.77
USDT 1.00
SBD 2.61