// ''আমার পছন্দের আরও একটি সুন্দর গান নিয়ে আসলাম আপনাদের সামনে আমার নিজের গলায় গাওয়া'' // (10% to @shy-fox) //

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)



আসসালামু আলাইকুম

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovUorbDkK5TeLM5Fj7SoxzRKCdMcuk5wtyzxKu9AC7FP7KK3nLUCt1V1wNmw6xanSRNN4rrwkbeNqYUmTGgDbqoRY.jpeg

বন্ধুরা আপনারা সকলেই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে আপনারা সকলেই অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আমি আজকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে একটি গান বলতে যাচ্ছি আশাকরি আমার গানটি আপনাদের সকলের অনেক ভালো লাগবে। আমার গলা তেমনটা ভালো না কিন্তু তবুও ভালোভাবে বলার চেষ্টা করব যতোটা দেওয়া যায় ইনশাআল্লাহ।


তাহলে চলো বন্ধুরা গানটি শুরু করা যাক,

আমার গানের লিংকঃ--





ভেবোনা ভালো থাকবে
তুমি আমাকে ছেড়ে,
কি হারালে কি পেলে
বুঝবে ঠিকই পড়ে (২বার)

সেদিন খুজবে,
হয়তো কাঁদবে,
আমাকে ফিরে আর পাবে না,

ভালোবেসে যে ভুলে যায়
সে তো ভালোবাসে না
ও ভালোবেসে যে ভুলে যায়
সে তো ভালোবাসে না

চলে গেলে ঠিকই ভুলে
একবার কি দেখেছো ভেবে?
আমার মত এত বেশি
ভালোবাসাকে তোমায় দিবে (২বার)

ভেতরের কষ্টগুলো
কখনো কেউ দেখেনা

ভালোবেসে যে ভুলে যায়
সে তো ভালোবাসে না
ও ভালোবেসে যে ভুলে যায়
সে তো ভালোবাসে না

কত তারিখ গেল চলে
ক্যালেন্ডার হিসেব জানেনা
ফিরবে বলে আশায় থাকি
তোমার আর ফেরা হলো না (২বার)

ভেতরের কষ্টগুলো
কখনো কেউ দেখেনা

ভালোবেসে যে ভুলে যায়
সে তো ভালোবাসে না
ও ভালোবেসে যে ভুলে যায়
সে তো ভালোবাসে না



তো বন্ধুরা এই ছিল আমার আজকেই গান যানি না আপনাদের কেমন লেগেছে আশা করতেছি আপনাদের সকলেরেই ভালো লাগবে। ইনশাআল্লাহ প্রত্যেক সপ্তাহে গান গেয়ে আপনাদের সোনার চেষ্টা করব।

আমার পোস্টটি সম্পূর্ণ দেখার জন্য আপনাকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। ❤️❤️❤️


45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFaFRaYtrbhP5uFE57vwtKEnRVcfHiPuUhFVnNsUym7pT5VnCqyg5yhZZUE7NzG...mHBdkLfRy8awki3usxrQA9pGaNZDfpt8nLEwBEzJuspcJQbwnPKgksksmdCX4wGGCxP1mCUC5SnebPUVJx44gP8SzUDJ9qHZxCn5H4gVGkHNmtgVBghzv13zaz.png


ধন্যবাদ সবাইকে
...
🧡🧡🧡





Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটি গান গেয়েছেন, মাশাআল্লাহ অনেক সুন্দর কন্ঠ আপনার, গানটি শুনে খুবই ভালো লাগলো, ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গান শেয়ার করার জন্য, আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64768.36
ETH 3436.88
USDT 1.00
SBD 2.51