''আমার পছন্দের আরও একটি সুন্দর গান নিয়ে আসলাম আপনাদের সামনে আমার নিজের গলায় গাওয়া'' (10% to @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)



আসসালামু আলাইকুম

বন্ধুরা আপনারা সকলেই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে আপনারা সকলেই অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আমি আজকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে একটি গান বলতে যাচ্ছি আশাকরি আমার গানটি আপনাদের সকলের অনেক ভালো লাগবে। আমার গলা তেমনটা ভালো না কিন্তু তবুও ভালোভাবে বলার চেষ্টা করব যতোটা দেওয়া যায় ইনশাআল্লাহ।


3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovUorbDkK5TeLM5Fj7SoxzRKCdMcuk5wtyzxKu9AC7FP7KK3nLUCt1V1wNmw6xanSRNN4rrwkbeNqYUmTGgDbqoRY.jpeg

তাহলে চলো বন্ধুরা গানটি শুরু করা যাক,

আমার গানের লিংকঃ--



ছোট্ট বেলার স্মৃতি গুলো যখন পড়ে মনে
একলা একা কাঁদি আমি বসি একক কোণে
তুই যে ছিলি খেলার সাথী স্কুলেরি প্রেম
সুযোগ বুঝে আমার সাথে খেললে যে তুই গেম
নিজের ইচ্ছে মত রে তুই দিলি অপবাদ
জানিস নাকি মন ভাঙ্গাতে কত বড় পাদ

তুই মহাপাপী
তুই অপরাধী
তুই যে লোভী মেয়ে
এখন ভালো সুখে আছিস অন্য কারো হয়ে (২বার)

ময়না পাখি তোতা ছাড়া কিছুই বলছি না
একটা সময় আমায় ছাড়া কিছুই খাইতি না
বলতি আমায় তোমায় ছাড়া প্রানে বাঁচবো না
এখন কেমনে বেঁচে আছিস কিছুই বুঝিনা (২বার)

নিজের ইচ্ছে মত রে তুই দিলি অপবাদ
জানিস নাকি মন ভাঙ্গাতে কত বড় পাদ

তুই মহাপাপী
তুই অপরাধী
তুই যে লোভী মেয়ে
এখন ভালো সুখে আছিস অন্য কারো হয়ে (২বার)

তোরে ভালোবাসতে গিয়ে খাইছি কতো মাইর
রাতা রাত্রি তোর লাগিয়া হয়েছে ঘরের বাহির
মিথ্যা অপবাদে রে তুই ভাইঙ্গা দিলি মন
আমি নাকি তোর কখনও ছিলাম না আপন

তোরে ভালোবাসতে গিয়ে খাইছি কতো মাইর
রাতা রাত্রি তোর লাগিয়া হয়েছে ঘরের বাহির



তো বন্ধুরা এই ছিল আমার আজকেই গান যানি না আপনাদের কেমন লেগেছে আশা করতেছি আপনাদের সকলেরেই ভালো লাগবে। ইনশাআল্লাহ প্রত্যেক সপ্তাহে গান গেয়ে আপনাদের সোনার চেষ্টা করব।

আমার পোস্টটি সম্পূর্ণ দেখার জন্য আপনাকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। ❤️❤️❤️

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFaFRaYtrbhP5uFE57vwtKEnRVcfHiPuUhFVnNsUym7pT5VnCqyg5yhZZUE7NzG...mHBdkLfRy8awki3usxrQA9pGaNZDfpt8nLEwBEzJuspcJQbwnPKgksksmdCX4wGGCxP1mCUC5SnebPUVJx44gP8SzUDJ9qHZxCn5H4gVGkHNmtgVBghzv13zaz.png



Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74