// ''আমার পছন্দের আরও একটি সুন্দর গান নিয়ে আসলাম আপনাদের সামনে আমার নিজের গলায় গাওয়া'' // (10% to @shy-fox) //

in আমার বাংলা ব্লগ2 years ago



আসসালামু আলাইকুম

বন্ধুরা আপনারা সকলেই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে আপনারা সকলেই অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আমি আজকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে একটি গান বলতে যাচ্ছি আশাকরি আমার গানটি আপনাদের সকলের অনেক ভালো লাগবে। আমার গলা তেমনটা ভালো না কিন্তু তবুও ভালোভাবে বলার চেষ্টা করব যতোটা দেওয়া যায় ইনশাআল্লাহ।


20220224_084021.jpg

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

গানের নামঃ সেই রেললাইনের ধারে মেঠোপথটার পাড়ে দাঁড়িয়ে।
মুক্তিপ্রাপ্তঃ ১৯৮৫ সাল
কন্ঠঃ সাবিনা ইয়াসমিন
সুর এবং কথাঃ আহমেদ ইমতিয়াজ বুলবুল
লেখকঃ মোহাম্মদ রফিকুজ্জামান

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

তাহলে চলো বন্ধুরা গানটি শুরু করা যাক,

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

আমার গানের লিংকঃ--

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

সেই রেললাইনের ধারে মেঠোপথটার পাড়ে দাঁড়িয়ে,
এক মধ্যবয়সী নারী এখনো রয়েছে হাত বাড়িয়ে। (২বার)

খোকা ফিরবে ঘরে ফিরবে,
কবে ফিরবে নাকি ফিরবে না। (২বার)

দৃষ্টি থেকে তার বৃষ্টি গেছে গেছে কবে শুকিয়ে,
সে তো অশ্রু মুছে না আর গোপনে আঁচলে মুখ লুকিয়ে। (২বার)

শুধু শূন্যে চেয়ে থাকে,
যেন আকাশের সীমা ছাড়িয়ে। (২বার)

খোকা ফিরবে ঘরে ফিরবে,
কবে ফিরবে নাকি ফিরবে না।

সেই রেললাইনের ধারে মেঠোপথটার পাড়ে দাঁড়িয়ে,
এক মধ্যবয়সী নারী এখনো রয়েছে হাত বাড়িয়ে।

খোকা ফিরবে ঘরে ফিরবে,
কবে ফিরবে নাকি ফিরবে না। (২বার)

দস্যি ছেলে সেই যুদ্ধে গেল ফিরলো না আর,
আজো শূন্য হৃদয়ে তার গুমড়ে গুমড়ে যায় হাহাকার। (২বার)

খোকা আসবে, ঘরে আসবে,
যেন মরণের সীমা ছাড়িয়ে।

খোকা ফিরবে ঘরে ফিরবে,
কবে ফিরবে নাকি ফিরবে না।

সেই রেললাইনের ধারে মেঠোপথটার পাড়ে দাঁড়িয়ে,
এক মধ্যবয়সী নারী এখনো রয়েছে হাত বাড়িয়ে।

খোকা ফিরবে ঘরে ফিরবে,
কবে ফিরবে নাকি ফিরবে না। (২বার)

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

তো বন্ধুরা এই ছিল আমার আজকেই গান যানি না আপনাদের কেমন লেগেছে আশা করতেছি আপনাদের সকলেরেই ভালো লাগবে। ইনশাআল্লাহ প্রত্যেক সপ্তাহে গান গেয়ে আপনাদের সোনার চেষ্টা করব।

আমার পোস্টটি সম্পূর্ণ দেখার জন্য আপনাকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। ❤️❤️❤️

...

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ধন্যবাদ সবাইকে
...
🧡🧡🧡

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiF4nkVKP1PC25WhWdSqY9SQf2TJzmqgxFMWjuNkHw5XsLARCErjQCJttWSghQw...HWK2gGpEFGB8xQqyomTH1nvn7CPz2SMnooXwX61WyzcpU63uoNSxy8gfgvGdwRzK9nB2bEQrLPQvvnQVp6n6xDEV7NQgpdcANjWF3XJwB2tbgXcKKDcWfvHLG6.png

Sort:  
 2 years ago 

দেশাত্মবোধক গান গুলোর মধ্যে আমার প্রিয় একটি গান। এই গানের প্রতিটা লাইন আমাকে মুগ্ধ করে। এত সুন্দর একটি গান আপনার কন্ঠে আরো বেশি সুন্দর লাগছে। এত সুন্দর একটি দেশাত্মবোধক গান আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

খালি গলায় আপনি অসাধারণ একটি গান গেয়েছেন ।যখন স্কুল-কলেজ ক্রিয়া প্রতিযোগিতা হতো তখন এই গান শোনা যেত ।আপনার গান গাওয়ার ধরনটা আমার কাছে বেশ ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকেও আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল,,,,

 2 years ago 

এটা আমার প্রিয় দেশাত্মবোধক গান গো ভাইয়া।আমার কাছে অনেক ভালো লাগে এই গান টা তবে আমার পুরো সুর টা আসে না।তাই গাইতে পারি না।ভাইয়া আপনি দেখছি খুব দারুণ ভাবে গান টা গেয়েছেন।
আপনার জন্য অনেক দুআ ও ভালোবাসা রইল ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপনাকেও আপনার সুন্দর মতামতের জন্য

 2 years ago 

অনেক সুন্দর ভাবে আপনি একটি গান আমাদের মাঝে পরিবেশন করেছেন। আপনার গাওয়া গানটি আমার খুবই প্রিয়। দারুণভাবে আপনি পুরো গানটি সকলের মাঝে উপস্থাপন করেছেন। আপনার গানের গলা অসাধারণ। সুন্দর একটি গান গেয়ে সকলের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার জন্য ও অনেক অনেক শুভকামনা রইল

ভাইয়া আপনার খালি গলায় দেশাত্মবোধক গান টি অনেক সুন্দর। আমিও মাঝে মাঝে এই গানটি শুনি। আসলেই সত্যি অসাধারণ একটি গান। আর আপনি সেই গানটি অনেক সুন্দর করে কভার করেছেন। আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

খুব সুন্দর একটি গান,আপনার কন্ঠ ও বেশ সুন্দর।সাবিনা ইয়াসমিন এর কণ্ঠ যখন গানটি যখন শুনতাম গায়ের লোম দাঁড়িয়ে যেত,আজ আপনার কথা শুনে বেশ ভালো লাগছে।শুভেচ্ছা রইলো আপনার জন্য আর মাঝে মাঝে এমন সুন্দর কিছু গান আমাদের মাঝে উপহার দিয়েন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকেও আপনার সুন্দর মতামতের জন্য

 2 years ago 

দেশাত্মবোধক এই গানটিতে অনেক মা ই তার সন্তানের জন্য প্রহরগুনছে এবং কি অপেক্ষার দিন কাটাচ্ছে এমন একটি সময় যা খুব যন্ত্রণাদায়ক। সত্যি অসাধারণ গানটি গেয়েছেন, খুবই দারুণ লেগেছে, উপভোগ করার মতো। আর এত সুন্দর একটি গান আমাদের সাথে কভার করার জন্য, আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

ধন্যবাদ আপনাকেও আপনার সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

ভাই এই গানটি আমার অনেক ভালো লাগে।আপনার গলায় গানটি বেশ ভালই লাগছে।খুবই সুন্দর ভাবে গানটি গাওয়ার চেষ্টা করেছেন।ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান কভার করার জন্য।

 2 years ago 

আমার পক্ষ থেকে আপনার প্রতিও অনেক অনেক শুভেচ্ছা রইল

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74