|| শখের ছবিওয়ালা 🌸🌵🌸 ||🌹by @rimon03🌹 || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য ||

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)



"আসসালামু আলাইকুম"


আপনারা সবাই কেমন আছেন? আশাকরি আল্লাহ তায়ালার অশেষ মেহেরবানীতে আপনারা সকলেই অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব আমার সুন্দর বিকালের সুন্দর কিছু দৃশ্য। আমি সবসময় প্রাকৃতিক দৃশ্য এবং সবকিছুর ছবি এবং ফটোগ্রাফি করতে অনেক বেশি ভালোবাসি। আমি জানি এখানে অনেক অনেক শিল্পীপ্রেমী, চিত্রশিল্পী এবং ফটোগ্রাফি রয়েছে। এবং তারা সকলেই অনেক সুন্দর সুন্দর কাজের প্রতি পারদর্শী। তাই আমিও আমার কাজের যোগ্যতা এবং সৃজনশীলতার দিয়ে তাদের মনে জায়গায় করে নিতে চাই। তাই @amarbanglablog কমিউনিটিতে আমার কাজের যোগ্যতাগুলো ধীরে ধীরে তুলে ধরতে চাই। তাই আজকে নিয়ে আসলাম আমার পছন্দের একটি দৃশ্য




আমার ফটোগ্রাফি

IMG_20220314_155549-01.jpeg

Device: Realme C12 // Edit: Snapseed // WW3W Location: https://w3w.co/velocity.pacified.largest
প্রত্যেক দিন এই ফুলটির সঙ্গে আমার একবার করে দেখা হয় কারণ আমার প্রাইভেটের সামনে এই ফুলের গাছ এবং ফুলটি আমাকে দেখতে অনেক ভালো লাগতো তাই আজ এই পরিস্থিতি আজ নিয়ে এসেছে




আমার ফটোগ্রাফি

IMG_20220314_155415-01.jpeg

IMG_20220314_155443-01.jpeg

IMG_20220314_155522-01.jpeg

Device: Realme C12 // Edit: Snapseed // WW3W Location: https://w3w.co/discharges.supervise.unread
দৃশ্যে যেটি দেখতে পারতেছেন এটি হচ্ছে লাউ হওয়ার প্রথম অবস্থায় যে ফুল অথবা কলি হয়ে থাকে সেটি। আমাকে এটি অনেক ভালো লেগেছে তাই ফটোটি সুন্দরভাবে ক্যামেরাবন্দি করলাম।




আমার ফটোগ্রাফি

IMG_20220314_155500-01.jpeg

Device: Realme C12 // Edit: Snapseed // WW3W Location: https://w3w.co/authentic.teachings.rumbles
এবার আমি এই ফটোটি একটু কাছ থেকে সুন্দর হবে ক্যামেরাবন্দি করে নিলাম।




আমার ফটোগ্রাফি

IMG_20220314_155358-01.jpeg

Device: Realme C12 // Edit: Snapseed // WW3W Location: https://w3w.co/speculates.uncovered.interning
এবার আমি ছোট্ট একটি লাউয়ের সুন্দর ভাবে ফটো তুলে নেই এবং লাউটি অর্ধেক হওয়া অবস্থায়।




আমার ফটোগ্রাফি

IMG_20220314_155642-01.jpeg

Device: Realme C12 // Edit: Snapseed // WW3W Location: https://w3w.co/enticingly.bulge.confessions
তারপর এবার আমি আবারো প্রাইভেট সেন্টারের সামন থেকে ফুলের একটি সুন্দর ফটো তুলে নেই।




আমার ফটোগ্রাফি

IMG_20220314_162514-01.jpeg

Device: Realme C12 // Edit: Snapseed // WW3W Location: https://w3w.co/whisper.domiciles.thaws
তারপর এবার আমি লাউ গাছের নিচ থেকে বড় একটি লাউয়ের ফটো সুন্দর ভাবে ক্যামেরাবন্দি করে নেই।




জানিনা আমার উপস্থাপনা আপনাদের কাছে কেমন লেগেছে। কিন্তু আমি আমার মত করে সাজিয়ে এবং সুন্দর ভাবে লেখার চেষ্টা করেছি। যদি লেখার মধ্যে অথবা উপস্থাপনার মধ্যে কোথাও ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে আমাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আমি ঘুরতে এবং ঘোড়ার সাথে সাথে ফোন বা ক্যামেরা দিয়ে ছবি তুলতে অনেক বেশি ভালোবাসি। তাই আমি আমার আজকের সুন্দর বিকালটি আপনাদের মাঝে শেয়ার করে নিজেকে অনেক ধন্য মনে করতেছি। তো বন্ধুরা আজ এখানেই বিদায় নিলাম দেখা হবে আরেকটি নতুন ব্লগে, সবাই সুস্থ থাকুন ভালো থাকুন আল্লাহ হাফেজ।




Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ধন্যবাদ সবাইকে
.....
💖💖💖


45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFaFRaYtrbhP5uFE57vwtKEnRVcfHiPuUhFVnNsUym7pT5VnCqyg5yhZZUE7NzG...mHBdkLfRy8awki3usxrQA9pGaNZDfpt8nLEwBEzJuspcJQbwnPKgksksmdCX4wGGCxP1mCUC5SnebPUVJx44gP8SzUDJ9qHZxCn5H4gVGkHNmtgVBghzv13zaz.png





Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি তো অনেক সুন্দর সুন্দর সব ফটোগ্রাফি করেছেন। আমার কাছে আপনার সব গুলো ফটোগ্রাফি অনেক ভালো লেগেছে। বিশেষ করে বেশি ভালো লেগেছে লাউয়ের ফটোগ্রাফি টা। অসংখ্য ধন্যবাদ ভাইয়া, আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকেও আমার সুন্দর মতামতের জন্য

 2 years ago 

ভাইয়া আপনি অসাধারণ ফটোগ্রাফি করেছেন। বিশেষ করে আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে লাউয়ের ফটোগ্রাফি। একদম কচি লাউ এটা দিয়ে তরকারি খেতে দারুণ লাগবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার জন্য ও অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

আজকে আপনি আমাদের মাঝে খুবই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। বিশেষ করে লাউ এবং লাউ এর ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই এরকম সুন্দর একটা মন্তব্যের জন্য

 2 years ago 

লাউয়ের ছবিটি দেখতে দারুন দেখাচ্ছিল আপনি তো অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি করতে পারেন ভাই । আপনার ফটোগ্রাফি করার প্রতিটি স্টেপ খুবই চমৎকার ছিল সেই সাথে আপনি আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন । এটা দারুন বিষয় সব মিলিয়ে পোস্টটি অনেক সুন্দর ভাবে তুলে ধরেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া, আপনার সুন্দর ফটোগ্রাফির জন্য। আপনার ফটোগ্রাফি গুলো দেখতে সত্যিই ভীষণ চমৎকার লাগছে। আপনার ফটোগ্রাফির মধ্যে গাছের মধ্যে ঝুলন্ত লাউটি দেখে মনে হচ্ছে এক্ষুনি ছিড়ে নিয়ে আসি এবং মাছের সাথে রান্না করে খাই। ভাইয়া, এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে আবারো অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার প্রতিও অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

বাহ দারুন ফটোগ্রাফি শেয়ার করেছেন তো ফটোগ্রাফি গুলো দেখে মনে হচ্ছে একজন প্রফেশনাল ফটোগ্রাফার আপনি বিশেষ করে প্রথম দ্বিতীয় ও চতুর্থ এবং পঞ্চম নাম্বার ফটো সবথেকে বেশি ভালো লেগেছে শুভেচ্ছা রইল তোমার জন্য

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

বাহ ভাইয়া ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। ছবিগুলো দেখে বোঝা যাচ্ছে আপনি খুবই যত্ন সহকারে ছবিগুলো তুলেছেন। তবে আরো কিছু ভিন্ন ধরনের ছবি যোগ করলে আমার কাছে বেশি ভালো লাগতো। তাছাড়াও আপনার পোস্টটি আমার কাছে ভালো লেগেছে। ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামতের জন্য

 2 years ago 

ভিন্ন রকম কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন, ফটোগ্রাফির গুলোর সাথে সাথে অনেক সুন্দর বর্ণনাও দিয়েছেন, সব থেকে ফটোগ্রাফি গুলো আমার খুবই সুন্দর লেগেছে, অস্থির কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ আপনাকেও আপনার সুন্দর মন্তব্যের জন্য

মাথায় কেন হাত
কিযে আঘাত।
সব কিছুতেই আছে কিন্তু
কঠিন প্রতিঘাত।

ভাল কিছু ছিল।

 2 years ago 

হা হা হা,

ধন্যবাদ আপনাকেও এরকম সুন্দর একটা মন্তব্য করার জন্য

 2 years ago 

অসাধারন কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম আপনার মাধ্যমে ভাই। অসাধারন ছবি তুলেন আপনি। খুব ভালো হয় আপনার তোলা ছবি গুলো। আপনার ছবি গুলায় পর্যাপ্ত ডিটেইলস থাকায় বেশি ভালো হয়। লাউ এর ছবি টি বেশি ভালো লেগেছে আমার কাছে। এভাবেই এগিয়ে যান ভাই। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56890.04
ETH 2356.22
USDT 1.00
SBD 2.39