আমার পরিচিতি ## Rezaul Islam ## rifatstock


@rifatstock.jpg

রেজাউল ইসলাম

গ্রাম: ধুপইল বাজার, পোষ্ট: দয়ারামপুর, থানা: লালপুর, জেলা: নাটোর।
মোবাইল: 01715122290, ই-মেইল: @zohabd69@gmail.com
Website: https://rifatstock.com


rifatstock02.jpg

উত্তর বঙ্গের হিমালয়ের হিম বাতাসের সাথে বেড়ে উঠা গ্রামের এক সাধারণ ছেলে আমি।
গ্রামেই জন্ম সেখানেই পড়াশুনা।
স্কুল জীবন: কে.বি.কে উচ্চ বিদ্যালয় (ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল) (১৯৯১)
কলেজ জীবন: গোপালপুর ডিগ্রী কলেজ (১৯৯৩ এবং ১৯৯৫)
বিশ্ববিদ্যালয় জীবন: রাজশাহী কলেজ (১৯৯৭)


rifatstock03.jpg

নাটোরের কাঁচাগোল্লা

গ্রামের জীবন কখনো খেলাধুলায় মেতে উঠা আবার কখনো নদীতে সাঁতার কেটে ছোট বেলায় বেড়ে উঠার সত্যিই কল্পনার জীবন।
মাছ ধরে কত সময় পার করেছি ছোট বেলা সেই স্মৃতি আজও মনে পড়ে। তারই নমুনা এখনো ধরে রেখেছি।


rifatstock.jpg

বন্ধু বান্ধবী নিয়ে ঘুরে বেড়ানোর শখ আজও বিদ্যমান। কর্মজীনের ফাঁকে ঘুরে বেড়ায় সারা দেশময়।
কখনো নিজ জেলায়, কখনো স্মৃতিময় জায়গা, কখনো জাদুঘর, চিড়িয়াখানা কিংবা পার্ক।

বনলতা সেন


rifatstock05.jpg

দুই ছেলে- স্ত্রীসহ, মাকে নিয়ে বেশ ভাল আছি বর্তমান সময়।

করোনা ভাইরাস থেকে সাবধান থাকি, নিরাপদ থাকি সবাই সর্বত্র।

আমার বাংলা ব্লগ

আমি steemit এ join হওয়ার পর যানতে পারি আমার বাংলা ব্লগ কমিউনিটির জনপ্রিয়তা। খুব আগ্রহ নিয়ে আপনাদের সাথে পথ চলার ইচ্ছা পোষণ করছি।
ধন্যবাদ

Sort:  
 3 years ago 

আপনি কার কাছ থেকেই এই কমিউনিটি সম্বন্ধে জেনেছেন সেটা পোষ্টে অবশ্যই উল্লেখ করতে হবে।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে পোস্ট করতে হলে আপনাকে প্রথমে একটি পরিচিত মূলক পোস্ট করতে হবে। একটি কাগজে লিখতে হবে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ। সেই কাগজসহ সেলফি নিয়ে সেই সেলফির সঙ্গে আরও নূন্যতম চার-পাঁচটি ছবি এবং ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখুন। পোস্টে আপনার শিক্ষাগত যোগ্যতা, পরিবার সম্বন্ধে কিছু, আপনার জাতীয়তা এবং কোন এলাকা থেকে এই সমস্ত তথ্য উল্লেখ করতে হবে। #abb-intro এই ট্যাগটি ব্যবহার করতে হবে। আইডি ভেরিফাই হওয়ার পর আপনি পোস্ট করতে পারবেন।

 3 years ago 

এই প্রিয় সম্প্রদায়ে স্বাগতম, এবং এখানে আপনার সেরা কাজ ভাগ করার জন্য অভিনন্দন, আমরা খুব খুশি আপনি এখানে যোগদান করেছেন
🥰

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 61240.20
ETH 3247.86
USDT 1.00
SBD 2.45