||আমার বাংলা ব্লগ || আমার পরিচিতি ||[ ১০% লাজুক খ্যাঁকয়ের জন্য ]

আসসালামুয়ালাইকুম/আদাব 🤝

আমার প্রিয় বন্ধুরা, কেমন আছেন আপনারা? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে আমি, আমার বাংলা ব্লগে কমিউনিটির নতুন সদস্য হতে এসেছি।

আমার মাতৃভাষা বাংলাতে ব্লগ করতে পারবো, জেনে আমার খুবই ভালো লাগছে। নিজের মাতৃভাষা, মায়ের মুখের ভাষায়ই ব্লগ করতে পারবো জেনে আমি খুব খুশি। আমার বাংলা ব্লগ কমিউনিটি সকল নিয়ম-কানুন আমার খু্বি ভালো লেগেছে।

IMG_20211228_234648.jpg

নিজের মাতৃভাষা বাংলায় ব্লগ করার সন্ধান এবং কাজ করার অনুপ্রেরণা পেয়েছি @mohamad786 থেকে।

আমি একটা বেসরকারি স্কুলে চাকরি করি। চাকরি নিয়ে একটু ব্যস্ত থাকার কারণে এস্টিমেট সময় বেশি দিতে পারিনা। কিন্তু ভবিষ্যতে আমি চেষ্টা করব আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে যুক্ত থাকতে।

আমার পরিচয় পর্ব শুরু করছি👇

received_1078947699334269.jpeg

আমার নাম:হৃদয় হাসান (মাসুদ) ।
আমার স্টিমিট আইডি @ridoyhasan420
আমি একটি বেসরকারি স্কুলে চাকরিজীবী অবস্থায় আছি।

আমার সম্পর্কে আরও কিছু তথ্যঃ-👇

আমি বাংলাদেশ(🇧🇩) থেকে হৃদয় হাসান (মাসুদ)বলছি ।আমার স্টিমিট আইডি হলো @ridoyhasan420. আমি সিরাজগঞ্জ জেলায় বসবাস করি।

received_308121584566103.jpeg

আমার শখ👇

আমার শখ বাগান করা এবং চিত্র অংকন করা,এছাড়াও আমার আরেকটি শখ হল ফটোগ্রাফি করা, পরিবারের সকালের সাথে এবং আমার বন্ধুদের সাথে ভ্রমন করতে আমার খুব ভালো লাগে।আমার আরেকটি বড় শখ হলো আমি আমার সৃজনশীলতা দিয়ে নতুন কিছু তৈরি করার চেষ্টা করি এবং আমি একদিন সফল হোক এই আশা নিয়ে কাজ করি।

received_1036047503793843.jpeg

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি আমার মাতৃভাষা বাংলাতে ব্লগ করতে পেরে খুবই আনন্দিত। আমি এই কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কমিউনিটির উন্নতির জন্য সকল ধরনের নিয়ম মেনে চলতে রাজি আছি।আপনাদের সকলের উৎসাহ কামনা করছি।

👉সবার প্রতি শুভেচ্ছা এবং পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ🌹❤️

Sort:  

আমার বাংলা ব্লগে আপনাকে সুস্বাগতম জানাই। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগে জয়েন করার জন‍্য। আশা করছি কমিউনিটির সকল নিয়মকানুনের বিষয়ে অটুট থাকবেন এবং আমাদেরকে সুন্দর সুন্দর পোস্ট উপহার দেওয়ার চেষ্টা করবেন। আপনার জন‍্য শুভকামনা রইল।

 3 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন আমার বাংলা ব্লগে। আপনার পরিচিতি পোস্টটি পড়ে খুব ভালো লাগলো। আশা করি আপনি আমার বাংলাব্লগের নিয়মকানুনগুলো জেনে নেবেন এবং সেগুলো মেনে চলার চেষ্টা করবেন। শুভকামনা রইল আপনার জন্য।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত। আমার বাংলা ব্লগকমিউনিটি একটি পরিবারের মত।আশা করি সকল নিয়ম কানুন মেনে চলার চেষ্টা করবেন।আপনার জন্য শুভ কামনা রইলো ভাইয়া 🙏🙏

 3 years ago 

@mohamad786 আপনি কি উনার রেফারার? রেফার করে থাকলে অবশ্যই কমেন্টে জানান আমাকে। ধন্যবাদ।

 3 years ago 

জ্বি..আমি ওনি আমার পরিচিত।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ সহযোগিতার জন্য।

Loading...
 3 years ago 

@ridoyhasan420, আপনাকে 'আমার বাংলা ব্লগ' কমিউনিটি তে স্বাগতম। একজন ভেরিফাইড মেম্বার হবার জন্য অবশ্যই আপনাকে Discord এ জয়েন হতে হবে এবং @abb-school এর মাধ্যমে ক্লাস করতে হবে, সকল নিয়ম কানুন শিখে নিতে হবে। খেয়াল রাখবেন, 'discord আইডি' আর 'স্টিমিট আইডি' যেনো একই হয়।

✔️সর্বপ্রথম Discord এ জয়েন হয়ে নিন ক্লাস এটেন্ড করার জন্য। নিচের লিংকে ক্লিক করুন।

👉আমাদের Discord Link: https://discord.gg/7SyC6uWBTS

আশা রাখছি সকল নিয়ম মেনে পোস্ট করবেন কমিউনিটিতে। ধন্যবাদ।

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম । আপনার পরিচয় পোস্টটি পড়ে জানতে পারলাম আপনি একজন চাকরিজীবী। আপনার পরিচয় পোস্ট টি আমাদের মাঝে দারুন ভাবে উপস্থাপন করেছেন এবং গুছিয়ে লেখার চেষ্টা করেছেন । আমাদের কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে ভালোভাবে কাজ করুন আশা করি আপনি একটি ভাল পর্যায়ে যেতে পারবেন। আপনার স্টিমেট জার্নি শুভ হোক।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আর অবশ্যই ডিস্ক একটিভ থাকবেন এবং এবিবি স্কুলের নিয়মিত ক্লাস করবেন। শুভকামনা থাকলো আপনার।

 3 years ago (edited)
  • আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আপনার পরিচয় জানতে পেরে খুবই ভালো লাগছে। আশা করছি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে @add-school ক্লাস করবেন।
 3 years ago 

আপনাকে আমার বাংলা বলা কে অভিনন্দন। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।
ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43