আমার বাংলা ব্লগে এটি আমার প্রথম ব্লগ || আমার নিজের পরিচিতি এবং কিছু কথা

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

বিসমিল্লাহির রহমানির রাহিম


আমার বাংলা ব্লগের সকল মুসলিম সদস্যদের জানাই আসসালামুয়ালাইকুম , এবং সফল হিন্দু সদস্যদের জানাই আদাব । সবাই আশা করি সৃষ্টি কর্তা / আল্লাহ্ তাআলার রহমতে ভালো আছেন । আমিও আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ্ ভালো আছি। আমার বাংলা ব্লগে এটি আমার প্রথম ব্লগ । এই কমিউনিটি আমার অনেক ভালো লেগেছে কারণ আমরা আমাদের মাতৃভাষায় আমাদের কথা গুলো উপস্থাপন করতে পারবো। এত সুন্দর একটি কমিউনিটি তৈরি করে আমাদের জন্য সুন্দর একটি প্লাটফর্ম করে দেওয়ার জন্য এডমিন প্যানেল এর সবাইকে জানাই আন্তরিকভাবে ধন্যবাদ।


ছবি সহ আমার পরিচয় :

IMG_20210830_111854.jpg

আমার নাম রিয়ানা জামান ( @rianajaman )। সবাই আমাকে রিয়ানা বলেই ডাকে। @Steemit সম্পর্কে আমি ২ মাস আগে জেনেছিলাম আমার একজন মামার মাধ্যমে এবং তার পর থেকেই টুকটাক কাজ করা শুরু করি। বলা যায় যে @steemit সম্পর্কে জানা শুরু করি এবং কাজ শিখতে থাকি.. তার পর থেকে রেগুলার কাজ করেছিলাম কিন্তু পারিবারিক কিছু সমস্যার কারণে প্রায় কিছুদিন কাজ থেকে বিরত থাকতে হয়েছে... কিন্তু আজ আবার ফিরে এলাম এবং আমার প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগে লিখতে বসলাম।

পড়াশোনা :

আমি আমার স্কুল জীবন অতিবাহিত করেছি বি,এ,এফ শাহীন স্কুল এন্ড কলেজে এবং এখান থেকে আমি মাধ্যমিক পড়াশুনা শেষ করি । তার পর উচ্চমাধ্যমিক শেষ করেছি কুড়িগ্রাম সরকারি মহিলা কলেজ থেকে। বর্তমানে আমি নার্সিং পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছি। আর পাশাপাশি @steemit এ কাজ করছি।

পরিবার:

আমার পরিবারটি ৩ সদস্যের একটি পরিবার। আমার আব্বু, আম্মু এবং আমি মিলে ৩ সদস্যের একটি সুখী পরিবার আমার। আমার কোনো ভাই বোন নেই কিন্তু আমার খালাতো , মামাতো ভাই বোনরা আমার নিজের ভাই বোনের মতো তাই কখনো কোনো অভাব বুঝিনা। আমার আব্বু একজন প্রবাসী ব্যাবসায়ী এবং আমার আম্মু একজন গৃহিণী। আমার আব্বু দেশের বাহিরে থাকার কারণে আমাদের সাথে আমার নানিমনি থাকেন , যিনি আমার জীবনের সব থেকে প্রিয় একজন মানুষ।



শেষ কিছু কথা :

আমার বাংলা ব্লগের সব সদস্যরা আশা করি সবাই আমার পাশে থেকে আমাকে উৎসাহ দিবেন। এবং আমার ভুল ত্রুটি ক্ষমা সুলভ দৃষ্টিতে দেখবেন। আমি এখনও অনেক কাজ শিখে যাচ্ছি তাই আমার যেকোনো ভুল আপনারা ধরিয়ে দিলে অবশ্যই আমি উপকৃত হবো আর ভুল থেকেই আরো ভালো কিছু শিখতে পারবো আশা রাখি। সবাই আমার এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমিও আপনাদের সবার জন্য দোয়া করি আপনাদের আল্লাহ্ ভালো রাখুন এবং সুস্থ রাখুন।



🌺ধন্যবাদ সবাইকে🌺

CC:
@rme
@blacks
@photoman
@winkles
@royalmacro
@amarbanglablog
@minnowpond

Sort:  
Loading...
 3 years ago 

খুব সুন্দর বর্ণনা করেছেন। তবে কমিউনিটির নিয়ম মেনে কাজ করার চেষ্টা করুন। তাহলে অনেক দূর এগিয়ে যেতে পারবেন আশা করছি। আমাদের কমিউনিটিতে আপনাকে স্বাগতম!

 3 years ago 

জি অবশ্যই ... ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

এভাবে হবে না, ভেরিফাই হওয়ার জন্য আমাদের নির্দিষ্ট কিছু নিয়ম রয়েছে, উপরের নিয়মগুলো মেনে পোষ্টটি এডিট কিংবা নতুন করে আমার পোষ্ট দিতে হবে। ধন্যবাদ

 3 years ago 

আচ্ছা ঠিক আছে

 3 years ago 

এখন কি ঠিক আছে? দয়া করে একটু জানাবেন।
ধন্যবাদ।

 3 years ago 

প্রথমে অভিনন্দন জানাই আমাদের সাথে যুক্ত হবার জন্য।আপনার জন্য শুভ কামনা রইলো কখুনো হতাস হবেন না নিয়মিত ভাল ভালো কাজ আমাদের কমিনিটিতে উপহার দিবেন। আর সব সময় অবশ্যই সতর্ক ভাবে কাজ করার চেষ্টা করবেন।শুভ কামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

নিয়ম মেনে আমাদের সাথে কাজ করুন। দোয়া রইলো আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ....

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম, আশা করি আমার বাংলা ব্লগের সব নিয়মকানুন মেনে চলবেন। আর আপনার পরিচয় পত্র টা অনেক সুন্দর হয়েছে ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ.... আশা করছি সব নিয়মেনে চলবো ইনশাআল্লাহ।

 3 years ago 

আপনাকে স্বাগতম 🥀

 3 years ago 

পাশে থাকবেন আশা করছি। আপনাকে ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57729.24
ETH 3118.56
USDT 1.00
SBD 2.37