আজকের দিন টি পার করলাম ড্রাগন ফলের সাথে....

সর্বপ্রথম শুরু করছি আমার বাংলা ব্লগের বাংলা ভাষাভাষী ব্লগারদেরকে আন্তরিক শ্রদ্ধা ও ভালোবাসা দিয়ে।

আমি আজ আমার আজকের দিন টি কিভাবে ড্রাগন ফলের সাথে কাটালাম সেটাই আপনাদের সাথে ভাগাভাগি করে নিতে চলে এলাম।

গত ২ দিন থেকে শারীরিক অবস্থার অবনতি হয়েছে অনেকটাই , এই অবনতির কারণ টি হলো অতিরিক্ত পরিশ্রম। অতিরিক্ত পরিশ্রম এর কারণে হটাৎ গাঁয়ে তীব্র জ্বরের আক্রমণ হয়েছে , যা ওষুধ খেয়েও কোনো নিস্তার হচ্ছে না।

যাই হোক, এখন বলি কিভাবে সারাদিন এই ফলটির সাথে কাটাতে হলো। আসলে জ্বরের পরিমাণ এতটাই বেড়েছে যে , এই ২ দিন অল্প করে কিছু খেতে পারলেও আজ আর গলা দিয়ে কিছু নামছে না। ঠিক এই সময়েই মনে পড়ে গেলো ছাদে চাষ করা এই মহা - মূল্যবান ফলটির কথা। ওমনি ছাদে গিয়ে দেখি ফল গুলো খাওয়ার উপযোগী হয়েছে । আর এই দেখে মনে মনে অনেক খুশি হয়ে গেলাম।
আর নিয়ে চলে এলাম খাওয়ার জন্য প্রস্তুত করতে।

IMG_20210901_234800.jpg

ফলটি খেতে অনেক সুস্বাদু লেগেছে এইরকম অসুস্থতার মধ্যেও । আর তাই অন্য কিছু না খেয়ে সারাদিন এই ফলটি খেয়েই কাটাতে হচ্ছে।

IMG_20210901_234748.jpg

IMG_20210901_234732.jpg

আর এভাবেই আজ সারাদিন আমার এই ড্রাগন ফল খেয়েই পারি দিতে হলো... কারণ অন্য খাবার খাওয়া সম্ভব হয়ে উঠে নি।

IMG_20210901_234713.jpg

আর ড্রাগন ফল অনেক উপকারী একটি ফল। যদিও আমাদের দেশে এই ফলের দাম অনেক বেশি তবু ও এর গুনাগুন এর জন্য আমি এই ফলটি অনেক পছন্দ করি।

জানিনা কখন সুস্থতা ফিরে পাবো তবে আশা রাখছি খুব শীগ্রই সুস্থ হয়ে যাবো।

সবাই আমার জন্য দোয়া করবেন এই কামনা করে শেষ করছি আজকের মত।

Sort:  

ড্রাগন ফলের সাথে আপনর সময়টা বেশ ভালো ছিল।ফলের ফটোগ্রাফি গুলো খুব লোভনীয় হয়েছে।এই ফলটির অনেক উপকারিতা রয়েছে।তবে আমি এটার মধ্যে খুব একটা স্বাদ পাই না।😑

আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া মতামত দেওয়ার জন্য। আসলে আমার কাছে ফলটি অনেক ভালো লেগেছে তবে এই ফলটির অনেক গুণাগুণ আছে বলেই আমি এটা আরো বেশি পছন্দ করি । আসলে সবার তেস্টবার তো আলাদা হয় তাই হয়তো আপনার কাছে ভালো লাগেনা🙂

হুমম তাও ঠিক প্রায় সকলের কাছেই এটা খুব পছন্দের।

 3 years ago 

জ্বি ভাইয়া

 3 years ago 

আমি যখন গাজীপুরে আমি শুনেছিলাম তখন সেখানে দেখেছি প্রচুর পরিমাণে ড্রাগন ফল চাষ আবাদ করা হয় কিন্তু এই ফলের দাম একটু বেশি। এই ফলের গুনাগুন বলে শেষ করা যাবে না বিশেষ করে যারা অসুস্থ ব্যক্তি আছেন তারা এই ফলটি গ্রহণ করলে খুব তাড়াতাড়ি তাদের দেহে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পায়। আপনি অনেক সুন্দর ভাবে এটি উপস্থাপন করেছেন তবে আরেকটু মার্কডাউন ব্যবহার করলে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করা যেত, ধন্যবাদ।

 3 years ago 

জ্বি ভাইয়া ধন্যবাদ । পরবর্তীতে ব্যাবহার করবো ইনশাআল্লাহ । অসুস্থতা নিয়ে লিখেছি তো তাই।

 3 years ago 

আপু আপনি অনেক সুন্দর করে সাজিয়ে গুছিয়ে লিখেছেন। এই ড্রাগন ফলটি খুব সুস্বাদু। খেতে ও অনেক মজা। তার সাথে আপনার সুস্বাস্থ্য কামনা করছি।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60796.19
ETH 2601.58
USDT 1.00
SBD 2.57