আমার পরিচয়

আসসালামুআলাইকুম।
আশাকরি আল্লাহ তা'আলার রহমতে সবাই ভালো আছেন। আমি ও আল্লাহ তা'আলার রহমতে অনেক ভালো আছি। আজকে আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটি তে আমার পরিচয় মূলক পোস্ট করতে যাচ্ছি।আমি আজ আমার পরিচয়টা আমার বাংলা ব্লগ কমিউনিটিতে ভাগ করব। আমার সবচেয়ে খুশি লাগতেছে এজন্য, আমার মাতৃভাষা বাংলাতে আমি লেখালেখি করতে পারবো এই আমার বাংলা ব্লগ এ।
আমার বাংলা ব্লগ এই কমিউনিটি তৈরি করার জন্য সম্মানিত এডমিন @rme ও মডারেটরদের আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি । আমাদের বাংলা ভাষায় লেখালেখি করা যাবে এরকম আইডিয়া নিয়ে কমিউনিটি বানানোর জন্য আবারো ধন্যবাদ জানাচ্ছি।

আমার পরিচিতি বিবরণী

IMG_20210526_111540.jpg

আমার নাম রেজাউল। আমি একজন মুসলমান। আমি বাংলাদেশ থাকি I আমি কুষ্টিয়ায় জন্মগ্রহণ করেছি । এখন, আমি কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটর একজন ছাত্র, আমার বিষয়টির নাম পাওয়ার ডিপার্টমেন্ট। আমি এসএসসি 2018পাশ করেছি । আমার স্কুলের নাম পাটিকাবাড়ী মোহাম্মদ আলী খান উচ্চ বিদ্যালয় ।আমার কলেজ র নাম কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউট। আমার পরিবারে সদস্য চার জন রয়েছে: আমার বাবা, আমার মা, আমার দাদী এবং আমি। আমার বাবা একজন কৃষক এবং আমার মা গৃহিণী।

আমার ইচ্ছা

IMG_20200927_121642.jpg

আমার শক্তি হল আমি যে কোন পরিবেশে দ্রুত মানিয়ে নিতে পারি।আমি আশা করি আমি খুব ভাল ইঞ্জিনিয়ার হব এবং দরিদ্র লোকদের সহায়তা করব।তাদের পাশে থেকে বিভিন্ন উপকারী মূলক কাজ করব। সকলকে সহযোগিতার হাত বাড়িয়ে দেব। সবাই মিলেমিশে একসাথে থাকব।

আমার পছন্দ

আমি ভ্রমণ করতে ফুটবল খেলতে এবং বই পড়তে পছন্দ করি। বাংলাদেশের কয়েকটি জায়গায় ভ্রমণ করেছি। আমার প্রিয় কবি কাজী নজরুল ইসলাম এর বই পড়তে সবচেয়ে বেশি পছন্দ করে। তাছাড়া আমি যখন বন্ধুদের সাথে আড্ডা দিই তখন গান শুনতে বেশি পছন্দ করি। সংক্ষিপ্ত আকারে আমার পরিচয় দিতে চেষ্টা করেছি সবাই ভাল থাকবেন।

সকল ইস্টমিট বন্ধুদের ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

সুন্দর করে নিজের সম্পর্কে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য। চেষ্টা করুন আমাদের সঙ্গেই থাকার জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

ধন্যবাদ,, পোস্টটি সময় দিয়ে পড়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67200.37
ETH 3331.98
USDT 1.00
SBD 2.77