You are viewing a single comment's thread from:

RE: প্রসঙ্গ: অবাঙালিদের জন্য একটি বিশেষ ঘোষণা [ A special announcement for non-Bengalis ]

in আমার বাংলা ব্লগ2 years ago

সম্প্রদায়ের দ্রুত অগ্রগতির সাথে ভাল এবং দুর্দান্ত শোনাচ্ছে। কিন্তু আমি কি এখানে যথারীতি লিখতে পারি? @winkles

কারণ আমি এই সম্প্রদায়কে ভালোবাসি। আমি কখনও সেখানে এমন একটি সম্প্রদায়ের সাথে দেখা করিনি যেটি খেলাধুলাপূর্ণ এবং লেখা বিষয়বস্তুর অবদান অনুসারে এর সদস্যদের সমর্থন করে।

আমি এই প্ল্যাটফর্মে 2017 সাল থেকে ঘুরে বেড়াচ্ছি, কিন্তু আমি আমারবাংলা ব্লগের মতো একটি দুর্দান্ত সম্প্রদায় খুঁজে পাইনি। আমি সত্য কথা বলছি, অনেক সক্রিয় অ্যাকাউন্ট ব্যবহারকারীরা শেষ পর্যন্ত ছেড়ে দেয় কারণ তাদের সমর্থন পাওয়ার সম্পর্ক নেই। কারণ, সেখানে অনেক সম্প্রদায় রয়েছে যারা মানসম্পন্ন নিবন্ধ থেকে লেখকদের সমর্থন করে না। কিন্তু কারণ সম্প্রদায়ের সদস্য বা দলের সাথে তাদের দৃঢ় সম্পর্ক রয়েছে।

ধন্যবাদ আমারবাংলা ব্লগ :) @winkles

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 64455.55
ETH 3147.84
USDT 1.00
SBD 3.94