আমার বাংলা ব্লগে আমার পরিচিতি পোষ্ট।

প্রিয় বন্ধুরা,

আসসালামু আলাইকুম,
আপনারা সবাই কেমন আছেন ,আমি আল্লাহর রহমতে ভালো আছি। আপনারা সবসময় ভালো থাকেন, সুখে থাকেন আমি দোয়া করি । আমার জন্য দোয়া করবেন ।আজকে আমি আপনাদের মাঝে আমার বাংলা ব্লগে প্রথম এবং পরিচিতি পোষ্ট শেয়ার করতেছি। আমি আশা রাখি আপনাদের ভালো লাগবে ।এই পোষ্টের মাধ্যমে আমি এই ব্লগের ভেরিফাইড মেম্বার হতে চাই।

IMG_20220527_140837_1.jpg

পরিচিতি কার্ড হাতে নিয়ে আমার ছবি।

আমার সম্পর্কে কিছু তথ্য:

আমার নাম বেলাল হোসেন। আমি একজন বাংলাদেশী । আমার বাড়ি বাংলাদেশের বগুড়া জেলায় আমি একজন ছাত্র আমি ১৯৯৬ সালে এসএসসি পাস করেছি। এখন বর্তমানে আমি বগুড়া শহরের একটি সরকারি কলেজে অধ্যায়নরত আছি । আমি পড়ালেখার পাশাপাশি ডিজিটাল মার্কেটিং এর কাজ করি অনলাইনে কাজ করা আমার খুব ভালো লাগে।

পরিবার সম্পর্কে:

আমার পরিবারের মোট সদস্য সংখ্যা ৫ জন। আমার মা-বাবা ও আমার দুই বোন রয়েছে। বড় বোন বিবাহিত। ছোট বোন একজন ছাত্রী। আমার বোনটি খুব মেধাবী। আমাদের ছোট পরিবার। সুখী পরিবার । আমার বাবা পেশায় একজন ব্যবসায়ী আমার মা গৃহিণী।

আমার শখ:

আমার অনেক গুলো শখ রয়েছে, তার মধ্যে সবচেয়ে বেশি ভালো লাগে ভ্রমণ করতে। বিশেষ করে ট্রেন ভ্রমণ আমার খুব প্রিয় । আমি বাংলাদেশের অনেক জায়গায় ভ্রমণ করেছি। এছাড়াও আমি আমার বাড়িতে ছাদের উপরে ছাদ বাগান করেছি । আমার বাড়ির সামনে রয়েছে আরেকটি বাগান। বাগান করা আমার ভালো লাগে । আমার বাসায় কিছু পোষা পশু পাখি রয়েছে। আমি পশু পাখি লালন পালন করি। আমি গান শুনতে, ছবি দেখতে, খেলাধুলা, ছবি তুলতে ও আঁকাতে পছন্দ করি। এছাড়াও বন্ধু-বান্ধবদের সাথে আড্ডা আমার খুব ভালো লাগে।

আমার বাংলা ব্লগ ভালো লাগার কারণ:

আমার বাংলা ব্লগ আমার খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগের এডমিন ও মডারেটর জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। তারা খুব সুন্দর একটি কমিউনিটি তৈরি করেছে। আমি #Steemit ও আমার বাংলা ব্লগের কথাটি আমার ছোট বোনের বান্ধবী @nme কাছ থেকে জেনেছি। তারপর থেকে আমি আমার বাংলাব্লগে কাজ করার জন্য আগ্রহী।এই কমিউনিটির মাধ্যমে আমরা বাংলা ভাষাভাষী, আমাদের মাতৃভাষা বাংলাতে আমাদের মনের ভাব প্রকাশ করতে পারি ।এছাড়াও এই কমিউনিটির যত সদস্য রয়েছে, আমরা এই কমিউনিটির মাধ্যমে প্রতিটি সদস্য একে অপরের সাথে এক অটুট বন্ধুত্বের বন্ধনে আবদ্ধ হতে পারি। আমরা যারা অন্য ভাষাতে দুর্বল, তারা অতি সহজে আমাদের মাতৃভাষা বাংলাতে আমাদের মনের ভাব প্রকাশ করতে পারি। এই কমিউনিটির মাধ্যমে আমরা বাংলাদেশের বিভিন্ন জেলা ও বিদেশে যে সকল বন্ধুরা আছে, তাদের মাধ্যমে বহির্বিশ্বের সকল সংস্কৃতি ও তাদের আচরণগত দিক ,তাদের শহর সম্পর্কে আমরা সহজেই জানতে পারবো। আমি আমার বাংলা ব্লগের উন্নতি কামনা করি এবং আমি চাই আমার বাংলা ব্লগে কাজ করতে। আমি আমার বাংলা ব্লগের মাধ্যমে আমার জেলা ও দেশ সম্পর্কে ও বিশ্বকে জানিয়ে দিতে চাই।

প্রিয় বন্ধুরা ,এই ছিল আমার পরিচিতি পোষ্ট। আমি আশা করি আপনাদের ভালো লাগবে ।আমি এই পোষ্টের মাধ্যমে এই কমিউনিটির ভেরিফাইড মেম্বার হতে চাই । আমি এই কমিউনিটিতে নতুন। আমার ভুল ত্রুটি হলে ক্ষমা করবেন ।আমাকে সহযোগিতা করবেন, যাতে করে আমি এই কমিউনিটিতে খুব সহজেই আপনাদের সাথে কাজ করতে পারি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই আশা রাখি।

IMG_20220520_173824.jpg

আমার ছবি।

সবাইকে অসংখ্য ধন্যবাদ।

অবগত করছি কমিউনিটির মডারেটর @ayrinbd কে।

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম জানাচ্ছি। আশা করি এই কমিউনিটির সব নিয়মকানুন মেনে চলে আমাদের মাঝে খুব সুন্দর সুন্দর কনটেন্ট উপহার দেবেন। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাই আপনাকে যে রেফার করেছে তার নাম উল্লেখ করতে হবে আপনার পোস্টর ভেতর। আপনার পরিচিতি জেনে খুব ভালো লাগলো। আপনার জন্য রইলো অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

@rex22
আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনার পোস্ট খুবই সুন্দর হয়েছে। তবে পোস্টে অবশ্যই স্পষ্ট ভাবে উল্লেখ করতে হবে আপনি কার মাধ্যমে বা কিভাবে steemit সম্পর্কে জেনেছেন। আপনার পোস্ট এখনই এডিট করে তার নাম মেনশন করুন।

আর আপনাকে অপেক্ষা করতে হবে, যখনই আমাদের কমিউনিটির ভেরিফাইড মেম্বারদের রেফেরার মেম্বার নেয়া শেষ হবে তখন আমরা বিবেচনা করে আপনাকে নেয়া বা না নেয়ার খবর জানিয়ে দেব। সেই পর্যন্ত অপেক্ষা করুন। ধন্যবাদ আপনাকে

আপনাকে অনেক অনেক ধন্যবাদ । আমি পোষ্ট এডিট করেছি। লিংক : আমার বাংলা ব্লগে আমার পরিচিতি পোষ্ট।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশাকরি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন। আপনার পরিচিত পোস্ট পড়ে খুব ভালো লাগলো।কিন্তু কর মাধ্যমে এসেছেন তার নাম উল্লেখ করতে হবে। আপনার জন্য শুভকামনা রইল।

আমি আশা করি এই কমিউনিটির সকল নিয়ম মেনে চলতে পারবো। আমার জন্য দোয়া করবেন ।

 2 years ago 

আপনি সুন্দর করে পরিচয়পর্ব আমাদের মাঝে উপস্থাপন করেছেন তবে আমাদের কমিউনিটি তে কাজ করতে হলে অবশ্যই আমাদের কমিউনিটির একজন ভেরিফাই মেম্বারের রেফার লাগবে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60122.55
ETH 3199.29
USDT 1.00
SBD 2.43