সাপ্তাহিক চৌর্যবৃত্তির প্রতিবেদন - জুন তৃতীয় সপ্তাহ - [Weekly Plagiarism Report -June -3rd week]

in আমার বাংলা ব্লগ2 years ago

Tue_23_11_2021_13_43_02.png

19-06-2022

চৌর্যবৃত্তি একটি কমিউনিটির পরিবেশ দূষিত করে। এখানে চৌর্যবৃত্তি কখনোই কাম্য নয়। একটি কমিউনিটিকে সুন্দরভাবে সাজাতে হলে কমিউনিটির প্রত্যেকটা মেম্বারের সহযোগিতা প্রয়োজন হয় । আমাদের এই কমিউনিটিতে অনেক ইউজার আছে যারা নিয়মিত খুব ভালো মানের বিষয়বস্তু উপহার দিচ্ছে। তারা সত্যিই প্রশংসার দাবিদার।

আমার বাংলা ব্লগ কমিউনিটি সম্পূর্ণ পরিচ্ছন্ন রাখতে আমরা সর্বদা কাজ করে যাচ্ছি। আপনারাও আমাদের পাশে থাকুন এবং চৌর্যবৃত্তি দূর করতে সহযোগিতা করুন। নিম্নে গত সাত দিনের প্রতিবেদন প্রকাশ করা হলোঃ

ক্রমিক নংনামপোস্ট লিংকচৌর্যবৃত্তির শতকরাপ্রধান উৎস
@mahfuzanilaগল্প
100%
উৎস

যাকে অপরাধী হিসেবে শনাক্ত করা হয়েছে তার কোন বক্তব্য থাকলে ডিসকর্ডে আমাদের সাথে যোগাযোগ করুন। যদি আমাদের ডিসকর্ড সার্ভারে আপনি যুক্ত না থাকেন তাহলে নিচে দেওয়া লিংক থেকে জয়েন হয়ে নিন।


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abbVD.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

আপু তো একদম নতুন ইউজার, তার মনে হয় চৌর্যবৃত্তি সম্পর্কে ধারণা একটু কমই রয়েছে। আশা করি ভবিষ্যতে সে চৌর্যবৃত্তির সম্পর্কে জানতে পারবে এবং এ কাজ থেকে বিরত থাকতে পারবে।

 2 years ago 

চৌর্যবৃত্তির হার অনেকটা কমে এসেছে দেখে ভালো লাগলো। আমাদের কমিউনিটির নতুন সদস্য এই চৌর্যবৃত্তির মত অপরাধমূলক কাজের সাথে ছড়িয়ে পরেছে দেখে মনটা খারাপ হয়ে গেল। আসলে শুরুতেই যদি তাদের মেন্টালিটি এমন থাকে তাহলে ভবিষ্যতে কি করবে কে জানে। তবে যাই হোক আশা করি সকলেই নিজেকে শুধরে নিবে এবং নিজের দক্ষতায় কাজ করে এগিয়ে যাবে। ধন্যবাদ ভাইয়া এবং শুভকামনা রইল আপনার জন্য। ❤️❤️❤️

 2 years ago 

ভদ্রমহিলা একদম নতুন ইউজার, আশাকরি তিনি আর ভবিষ্যতে এই রকম কর্মকান্ডের নিজেকে যুক্ত করবেন না ।

 2 years ago 

ধন্যবাদ দাদা। আমি প্রথমেই আমার অপরাধের জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি। পরবর্ত সব পোস্ট গুলো দেখলে বুঝতে পারবেন যে আমি একান্ত আমার নিজের করা রেসিপি পোস্ট করি।
দাদা আপনার সু -অনুগ্রহ কামনায় একটি কথা বলতে চাই । আমি লেভেল ওয়ান এর পরীক্ষা দিয়েছি। পরীক্ষা নেওয়ার পর আমাকে new member-level=01 ট্যাগ দেওয়ার কথা ছিল। কিন্তু দাদা পরবর্তীতে সম্মানিত মডারেটর আমাকে nwememer হিসাবে আবার লেভেল ওয়ান এর ক্লাস করতে বলে।
দাদা আমি যে পোস্ট গুলো করছি দয়া করে সেগুলো একটু দেখবেন প্লিজ। আর যদি আমাকে লেভেল ওয়ান এর ট্যাগ দিয়ে লেভেল টু এর পরীক্ষা দেওয়া সুযোগ করে দেওয়া যায় তবে আমি আশা করি আমি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানন পালন করে আমার পোস্ট করব। এবং আপনার কাছে কৃতজ্ঞা থাকবো।

 2 years ago 

ভীষণ ভালো লাগছে চৌর্যবৃত্তি একদমই কমে গেছে। যাক যিনি দোষী সাব্যস্ত হয়েছেন তিনি নতুন কাজ করছেন। আশাকরি তাকে শিখিয়ে পড়িয়ে নিলে ভালো কাজ করবেন।
ধন্যবাদ ভাই চমৎকার রিপোর্টটি প্রকাশ করার জন্য।

 2 years ago 

যাক এ সপ্তাহে মাত্র একজন ইউজার। আশা করি সামনে কেউই থাকবে না চৌর্যবৃত্তির আন্ডারে। আমার বাংলা ব্লগ হবে পরিচ্ছন্ন একটি কমিউনিটি। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটির পরিবেশ পরিচ্ছন্ন রাখতে আমাদের সকলের চৌর্যবৃত্তি সম্পর্কে সচেতন থাকতে হবে। আশার কথাবেই যে চৌর্যবৃত্তির লিস্ট অনেকটাই ছোট হয়ে আসছে। প্রত্যাশা করি এটা শূন্যের কোঠায় নেমে আসবে। লিস্টে যে একজনের নাম দেখা যাচ্ছে লেভেলের ক্লাস গুলো সঠিকভাবে করে জ্ঞানার্জন করলে আশা করি উনি কাটিয়ে উঠতে পারবেন।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাহ কমে গেছে তো অনেক। আশা করি এভাবে একদিন এই সংখ্যা টা ০ হয়ে যাবে।

 2 years ago 

অনেকটা কমে গেছে, খুবই ভালো লাগছে আমার বাংলা ব্লগ এর পরিবেশ টা খুব এখন সুন্দর। আশা করা যায় একদিন এর সংখ্যা শূন্য হয়ে যাবে।

 2 years ago 

চৌর্যবৃত্তির পরিমান কমে এসেছে,লিষ্টটা দেখে বেশ ভালো লাগল।সামনেই নিশ্চয়ই দেখবো একেবারে শূন্য,আশা করি।ধন্যবাদ

 2 years ago 

সাপ্তাহিক চৌর্যবৃত্তির পরিমাণ দেখে খুবই ভালো লাগছে। তবে যে মহিলা এই কাজ করেছেন তিনি একদমই নতুন যার কারণে ভুলবশত করে ফেলেছেন। আমি আশাবাদী তিনি দ্বিতীয়বার এই ধরনের কোন ভুল করবেন না।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63466.72
ETH 2683.95
USDT 1.00
SBD 2.80