To Do List - টু ডু লিস্টsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগlast year (edited)

office-3199438_1280.jpg

হ্যালো বন্ধুরা।
আসসালামু আলাইকুম।
কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভালো আছেন। আমরা দৈনন্দিন জীবনে বিভিন্ন কাজকর্মের সাথে লিপ্ত থাকি। হোক সেটা ছোট বা বড়। সময় মতন কাজগুলো আমাদের সম্পন্ন করতে হয়। কিছু কিছু সময় কিছু কাজ আছে যেগুলো সময় মতন সম্পন্ন না করতে পারলে আমাদের অনেক ক্ষতি হয়ে যায়। প্রত্যেকেরই একটি দায়িত্ব কর্তব্য থাকে। সময়ের প্রতি সেন্স না থাকলে সময়ের কাজ যেকোনোভাবে ছুটে যেতে পারে।

প্রত্যেকেরই এমন কিছু কাজ থাকে আর এই ব্যাপারটা প্রত্যেকেই নিজের জায়গা থেকে বুঝতে পারবে। আমাদের রিয়েল লাইফ কে সহজ করে দেওয়ার জন্য অনেক ভালো ভালো অ্যাপ্লিকেশন আছে প্লে স্টোরে। সময়ের কাজ সময়ে করতে পারার একটা অ্যাডভান্টেজ দিচ্ছে এমন একটি এপ্লিকেশন নিয়ে আজকে আলোচনা করবো। গত সপ্তাহে একটি অ্যাপস নিয়ে আমি কথা বলেছিলাম এ সপ্তাহে আরো একটি অ্যাপস নিয়ে কথা বলতে যাচ্ছি। আমি চাই আসলেই ভালো এমন কিছু অ্যাপস এর সুবিধা আপনাদের সাথে শেয়ার করতে।

IMG_20230822_234621.jpg

আজকে যে অ্যাপসটির কথা বলছি এটির নাম হলো To Do List-টু ডু লিস্ট। যাদের সারাদিন বিভিন্ন রকম কাজ থাকে তাদের জন্য এটি খুবই প্রয়োজনীয় একটি অ্যাপ্লিকেশন। আমি নিজেও প্রত্যেকদিন এই অ্যাপসটি ইউজ করি। এটির যে কাজ তা হলো আপনার কোন দিন কী কাজ থাকবে সেটা শুধু নোট করে রাখবেন, সময় মতন আপনাকে মনে করিয়ে দিবে। আমার বহু কাজ আছে এরকম যেটা ভুলে গিয়েছি এই অ্যাপসের কল্যাণে পরে সেটা দেখে নিয়ে কাজ শেষ করতে পেরেছি। এই অ্যাপসটি আপনারা প্লে স্টোরে ফ্রি ভার্সন পেয়ে যাবেন।

IMG_20230822_234740.jpg

এই সম্পর্কিত অ্যাপস প্লে স্টোরে অনেক পাবেন কিন্তু এই অ্যাপসটি আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে। আমি বেশ কয়েকটি অ্যাপস ট্রাই করেছিলাম কিন্তু এটি সবচেয়ে সেরা আমার কাছে মনে হয়। প্লে স্টোরে ডাউনলোড ১০ মিলিয়ন এবং রেটিং ৪.৫ প্লাস। ছয় লক্ষ ৭২ হাজার রিভিউ ই রয়েছে এই অ্যাপসের। এই অ্যাপসের আরও একটি বিশেষ দিক হলো একবার আপনি এন্ট্রি করবেন, প্রত্যেকদিন রিপিটেডলি আপনাকে নোটিফিকেশনের মাধ্যমে জানাতে থাকবে। এটি ব্যবহার করলেই বুঝতে পারবেন। খুবই ইউজার ফ্রেন্ডলি।

IMG_20230822_234647.jpg

সাধারণত কোন অ্যাপস এ যখন অ্যাড আসে তখন বিরক্ত লাগে। কিন্তু এই অ্যাপ্লিকেশনটি আমার এতটাই কাজে আসে যে অ্যাড দেখতেও বিরক্ত লাগে না। আমি আরো অ্যাড এর ব্যাপারটা পজিটিভলি দেখি। তারা ভালো একটা সার্ভিস দিচ্ছে, তাদেরও তো অর্ন করতে হবে এখান থেকে। যাইহোক আমি আপনাদের রিকমেন্ড করব যাদের প্রত্যেকদিন অনেক অনেক কাজ থাকে তারা এই অ্যাপসটি ইউজ করুন। দিনশেষে অ্যাপসটিতে ঢুকে যখন চেক দিবেন তখন বুঝতে পারবেন কোন কাজ বাকি রয়ে গেছে কিনা। যখন যেটা সম্পন্ন হবে তখন সেটিতে টিক দিয়ে রাখবেন। ব্যাস কাজ শেষ। এটি খুবই ইজি টু ইউজ।

আজ এ পর্যন্তই। এরকম কাজের খুব ভালো এপ্লিকেশন নিয়ে মাঝেমধ্যেই আপনাদের সাথে শেয়ার করবো। একটি পোস্ট থেকে যদি কোন একজনের উপকার হয় তাহলে সেটিই সার্থকতা। আজ আমি এখানেই বিদায় নিচ্ছি। আল্লাহ্ হাফেজ।



IMG_20220926_174120.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png



JOIN WITH US ON DISCORD SERVER

banner-abbVD.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

20230619_2107145.gif

Sort:  
 last year 

প্লে স্টোরে এমন কিছু অ্যাপ আছে যেটা আমাদের জন্য খুবই অত্যাবশ্যকীয়। তার মধ্যে আপনি দারুন একটি অ্যাপস নিয়ে আলোচনা করলেন । সময়ের কাজ সময় করার জন্য এই ধরনের অ্যাপস ব্যবহার করা আমাদের উচিত। হয়তো আমরা সময়ের কাজ সময়ে করার প্লান করি কিন্তু ভুলে যাই নোট করে রাখলে সেই কাজটি যথা সময়ে পড়তে পারা যায় ।এটা আমাদের জন্যই ভালো ।

Posted using SteemPro Mobile

 last year 

ভাইয়া দারুন একটি আ্যপস নিয়ে আজ পোস্ট শেয়ার করলেন। আমরা যারা খুব ব্যস্ত থাকি নানান কাজ নিয়ে।এই ব্যস্ততার কারনে হয়তো অনেক কিছু ভুলে যেতে পারি।কিন্তু এই আ্যপসটিতে লিখে রাখলে খেয়াল থাকবে আর দেখে নিতেও পারবো কোন কাজটা বাকি।খুব ভালো লাগলো আপনার এই আ্যপসের বিষয়ে পোস্ট টি দেখে।সবাই একটু হলেও উপকৃত হবে।শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

বাহ্ দারুন তো । আপনি তো দেখছি একজন জিনিয়াস। খোজেঁ খোজেঁ আমাদের জন্য কিছু গুরুত্বপূর্ণ এ্যাপস নিয়ে আসেন বারে বারে। আজকেও কিন্তু বেশ গুরুত্বপূর্ণ একটি এ্যাপস্ নিয়ে আলোচনা করলেন। আর এই এ্যাপস্ টি কিন্তু বেশ প্রয়োজনে হবে আমার। আমি তো আজকাল সবই ভুলে যাই। হি হি হি। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 last year 

এই অ্যাপস টা আমি কয়েকদিন আগে প্লে স্টোর থেকে নামিয়েছিলেন।বেশ উপকারী অ্যাপস ইউটিউবের ভিডিও গুলো দেখে ধারণা পেয়েছিলাম।তবে এখন পর্যন্ত ইউজ করিনি।আপনার পোস্টের মাধ্যমে বুঝতে পারলাম আসলেই উপকারী হবে অ্যাপস টি দৈনন্দিন কাজের জন্য।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আমার মত ভুলা মন যাদের আছে তাদের এই অ্যাপটি খুবই জরুরী। টু ডু লিস্ট অ্যাপটি আমার জন্য খুবই দরকার। দারুন একটি উপকারী অ্যাপসের সন্ধান দিলেন। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58729.26
ETH 2640.67
USDT 1.00
SBD 2.47