You are viewing a single comment's thread from:

RE: প্রেম করবো দেশের সাথে! করবে?

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আপনি এই পোস্ট পূর্বে Hive ব্লকচেইন এ শেয়ার করেছিলেন। আমাদের কমিউনিটি তে ,পূর্বে শেয়ার করা কোন কনটেন্ট পুনরায় শেয়ার করার ব্যাপারে কিছু রুলস দেওয়া আছে। সেগুলো অবশ্যই আপনাকে জানতে হবে। এ জন্য কমিউনিটির গাইডলাইন ফলো করতে হবে ।
এছাড়াও আপনি কঁপিরাইট ফ্রী ফটো ব্যবহার করেননি

কাজ করার পূর্বে আপনি আগে কমিউনিটির নিয়মাবলী ভালোভাবে আয়ত্ত করুন ।কমিউনিটি রুলস এর বাইরে থাকার কারণে আপনার পোস্টটি মিউট করা হচ্ছে।

যেহেতু Hive ওই অ্যাকাউন্টটিও আপনার কি না সে বিষয়ে আমাদের জানা নেই সেহেতু আপনার এই কনটেন্ট প্লাগারিজম এর আন্ডারে পরছে।

Sort:  
 3 years ago 

Hive একাউন্টে আমার ‌‌। কিভাবে আমাকে ভেরিফাই করতে চান বলুন। আমি সকল প্রকার তথ্য দেবো।

ছবিটির নিচে সোর্স লিনক দিয়ে দিয়েছি।

 3 years ago 

আপনি সোর্স সহ যে ফটোটি ব্যবহার করেছেন সেটি কি কপিরাইট ফ্রি?

 3 years ago 

অবশ্যই। এই ছবিটির ফ্ল্যাগ অন্য দেশের ছিল। তাছাড়া copy right free একটি website এও আমার উক্ত ছবিটি দেখে ছিলাম। But right now ওই সাইটের লিংক পাচ্ছি না।

 3 years ago 

ফ্লাগ অন্যদেশের ছিল বলতে আপনি কি বোঝাচ্ছেন ? ফ্লাগ গুলোকে পরবর্তীতে আপনি নিজে বসিয়েছেন ?
aaaaa.PNG

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68608.97
ETH 3280.67
USDT 1.00
SBD 2.74