টার্গেট ডিসেম্বর - ৩০০ স্টিম পাওয়ার বৃদ্ধি ||Target December - 300 STEEM power up

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

Polish_20211029_160935105.jpg

Source

গত ৪ সপ্তাহ আগে ১০,০০০ পাওয়ারের টার্গেট পূরণ করেছি। টার্গেট পূরণ করার সাথে সাথে নতুন একটা টার্গেটেও নির্ধারণ করেছিলাম । নতুন টার্গেট সামনে রেখে আজকে ৩য় পাওয়া বৃদ্ধি করছি । আমার নতুন টার্গেট হলো ১৫,০০০ স্টিম পাওয়ার বানানো ডিসেম্বর মাসের পূর্বেই।

গত ৭ দিন আগে আমি ৩৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছিলাম। এ সপ্তাহে আমার ওয়ালেটে ৩০০ স্টিম ছিল।৩০০ স্টিম থেকে ৩০০ স্টিম ই পাওয়ার বৃদ্ধি করলাম। অনেকেই ডিসেম্বরের টার্গেট নির্ধারণ করে পাওয়ার বৃদ্ধি করতেছেন ।আমিও আপনাদের সাথে সেই প্রথম থেকেই আছি এবং থাকব ইন শাহ্ আল্লাহ্।

আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ১১১৮৯ স্টিম-পাওয়ার ছিল।
এরপর ৩০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20211029_160317.jpg

IMG_20211029_160352.jpg

অবশেষে আমার ওয়ালেটে ১১,৪৮৯স্টিম-পাওয়ার পূর্ণ হল।

IMG_20211029_160414.jpg

আপনারা সবাই দোয়া করবেন । আর সেই সাথে আপনাদের চেষ্টাও অব্যাহত রাখবেন। ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা দিয়েই সফলতা সহজেই ধরা দিবে। ধৈর্য ধরুন এবং চেষ্টা করতে থাকুন। ধন্যবাদ সবাইকে।


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

আমার ওয়ালেটে ১১,৪৮৯স্টিম-পাওয়ার পূর্ণ হল।

আলহামদুলিল্লাহ আলহামদুলিল্লাহ আলহামদুলিল্লাহ।
আমি খালি ভাবি কবে যে আমার ও এমন হবে। কবে যে আমিও এভাবে সফলতা ছুঁবো। তবে আলহামদুলিল্লাহ আমিও খুব সুন্দর ভাবে এগিয়ে যাচ্ছি। তবে এই আগানোর নেশা আপনার টার্গেটটি দেখেই ভাইয়া।

 3 years ago 

আপনার জন্য দোয়া রইল। আল্লাহ তা'আলা যেন আপনার মনের আশা পূর্ণ করে।

 3 years ago 

আমরা পাওয়ার আপকে ভালোবাসি ভাইয়া। আপনার মাধ্যমে আমরা সুন্দর একটি প্রতিযোগিতা পেয়েছি টার্গেট ডিসেম্বর। আপনার উদ্যোগকে সম্মান জানাই। আমরা খুবই আনন্দিত আমরা এখানে জয়েন করতে পেরে। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

"টার্গেট ডিসেম্বর - ৩০০ স্টিম পাওয়ার বৃদ্ধি" অনেক ভালো একটি উদ্যোগ নিয়েছেন আপনি। আশা করি খুব শীঘ্রই আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। আশাকরি নির্দিষ্ট সময়ের আগেই আপনি আপনার মনের আশা পূর্ণ করতে পারবেন। আপনার পাওয়ার বৃদ্ধির উদ্যোগ দেখে অনেকে পাওয়ার বৃদ্ধির জন্য উৎসাহিত হবে। আপনার এই সুন্দর উদ্যোগের জন্য আপনাকে জানাচ্ছি অনেক অনেক ধন্যবাদ।

 3 years ago 

সবাই যদি উৎসাহিত হয়ে পাওয়ার বৃদ্ধি করতো তাহলে সবার জন্য এটা লাভজনক হত।

 3 years ago 

ভাইয়া আপনার এই উদ্বেগ আমাদের আরো অনুপ্রেরণা দিচ্ছে। আমরা আপনার অনুপ্রেণায় আরো সামনে এগিয়ে যাচ্ছি , যথারীতি চেষ্টা করে যাচ্ছি পাওয়ার আপ করার জন্যে। এভাবেই সামনে এগুতে থাকলে আমাদের ভবিষ্যৎ আরো ভালো হবে আসা করি। অনেক ধন্যবাদ ভাইয়া। এতো সুন্দর কিছু কথা নিয়ে একটি পোস্ট আমাদের সাথে শেয়ারে করার জন্যে।

 3 years ago 

আলহামদুলিল্লাহ আমার প্রায় ২০০ হয়ে গেছে আমার টার্গেট আছে আরো ৩০০। ইনশআল্লাহ চেষ্টা করবো। আপনার জন্য ভালোবাসা রইল ভাইয়া। দোয়া রইল নতুন টার্গেট ১৫০০০ হয়ে যাবে ❣️❣️❣️

 3 years ago 

ভাইয়া আপনার উদ্দেশ্য সফল হোক। দোয়া করি আপনার টার্গেট যেনো পূরণ হয়।শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ করা দেখে আমার খুবই ভালো লাগে, আপনাকে আমি সবসময় অনুসরণ করি, একারণেই প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছি। পাওয়ার আপ এখন আমার একটি নেশা হয়ে দাঁড়িয়েছে।আপনি টার্গেট ডিসেম্বরের এই উদ্যোগটা না নিলে হয়তো এভাবে আমার পাওয়ার আপ করা হতো না। ইতিমধ্যে আপনি একটি টার্গেট পূরণ করে ফেলেছেন এখন নতুন টার্গেটে এসেছেন, দোয়া করে এই টার্গেট যেন খুব শীঘ্রই পূরণ হয়।

 3 years ago 

একদম ঠিক বলেছেন। আপনার মত আমারও এটা নেশার মতো হয়ে গেছে ।কোন সপ্তাহে পাওয়ার বৃদ্ধি না করার কথা চিন্তাও করতে পারিনা। আর সপ্তাহের মাঝেও মাঝেমধ্যেই পাওয়ার আপ করতে ইচ্ছা করে।

 3 years ago 

ভাইয়া ,আপনার পাওয়ার আপ করতে দেখলে খুবই ভালো লাগে।আমি অনেক উৎসাহ ও অনুপ্রেরণা পাই আপনার থেকে পাওয়ার আপ করার প্রতি।আমি ও পাওয়ার আপ করতে ভালোবাসি।ধন্যবাদ দাদা।

যা ওয়ালেটে ছিল তাই পাওয়ার আপ করছেন!
আপনারা আসলে তুলনা হয় না। আপনার তুলনা আপনি নিজেই। আপনার এই উদ্যোগটা আমার কাছে অনেক বেশি ভালো লাগছে।

 3 years ago 

ভাইয়ের এই বছরে লক্ষ্যমাত্রা ছিল 10000 কিন্তু ইতিমধ্যে প্রায় 12 হাজারের কাছাকাছি চলে এসেছেন। আমার মনে হচ্ছে আপনি 15000-এ শেষ করতে পারবেন এই বছরটা। অনেক শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61023.73
ETH 2948.98
USDT 1.00
SBD 2.51