টার্গেট ডিসেম্বর - ৩০০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 300 STEEM power up

in আমার বাংলা ব্লগ3 years ago

Polish_20210922_224241807.png

Source

গত ৭ দিন আগে আমি ৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছিলাম। এ সপ্তাহে আমার ওয়ালেটে ৩৪৫ স্টিম ছিল।৩৪৫ স্টিম থেকে ৩০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। টার্গেট ডিসেম্বর শুরু করার প্রথমদিকে আমি টার্গেট নিয়েছিলাম ১০,০০০ স্টিম পাওয়ারের । কিন্তু আমি আশা করি এই মাসের মদ্ধেই অথবা আগামী মাসের প্রথম সপ্তাহে ১০ হাজার পাওয়ার পূর্ণ হবে। অনেকেই ডিসেম্বরের টার্গেট নির্ধারণ করে পাওয়ার বৃদ্ধি করতেছেন ।আমিও আপনাদের সাথে সামিল হতে পেরে আনন্দিত । গত মাসেই অনেক স্টিম পাওয়ার বৃদ্ধি করা হয়েছে টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে।

আমি ও আমার টার্গেট অনুযায়ী দ্রুত অগ্রসর হচ্ছি । আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধির পূর্বের দৃশ্য । পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ৯২০০ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20210922_222823.jpg

এরপর ৩০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20210922_222842.jpg

অবশেষে আমার ওয়ালেটে ৯৫০০ স্টিম-পাওয়ার পূর্ণ হল।

IMG_20210916_090240.jpg

১০০০০ পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৫০০ স্টিম প্রয়োজন। আশা করি এই মাসের মদ্ধেই অথবা আগামী মাসের প্রথম সপ্তাহে আমার টার্গেটে খুব সহজেই পৌঁছাতে পারবো। আপনারা সবাই দোয়া করবেন । আর সেই সাথে আপনাদের চেষ্টাও অব্যাহত রাখবেন।


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates

Cc:- @steemcurator01

Sort:  
 3 years ago 

দেখে খুবই ভালো লাগছে ভাইয়া আপনার টার্গেট সামনের মাসেই পূরণ হতে যাচ্ছে, আপনার কাছ থেকে আমরা অনেক অনুপ্রেরণা পাই, আমরাও পছন্দ করি পাওয়া আপ করাকে, শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

একাউন্টের ক্ষমতা বৃদ্ধি এবং কিউরেশন রিওয়াড এরজন্য পাওয়ার আপ একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়।

 3 years ago 

দাদা আপনি আপনার টার্গেট খুব শীঘ্রই পূরণ করতে সক্ষম হবেন এই কামনায় করি।খুবই ভালো লাগলো আপনার অনেক পাওয়ার দেখে ।আপনার পাওয়ার আপ করা দেখে আমরা ও পাওয়ার আপ করার প্রতি
উৎসাহ ও অনুপ্রেরণা পাই।ধন্যবাদ দাদা।

 3 years ago 

তার মানে ডিসেম্বরের আগেই টার্গেট পূরণ হয়ে যাবে। বেশ খুশি লাগছে কিন্তু তাইনা ভাইয়া?
খুবই ভালো লাগলো যে আপনি আপনার টার্গেট খুব তাড়াতাড়ি ই ছুঁতে পারবেন তাই।
আপনার জন্য অগ্রিম অভিনন্দন ভাইয়া।

 3 years ago 

ভাইয়া আমরা তো নতুন কিন্তু চেষ্টা করছি আপনাদের পেছনে পেছনে থাকার জন্য ।কারন জানি আপনাদের পেছনে হাঁটলে ভালো ছাড়া খারাপ হবেনা ইনশাল্লাহ ।আমি সর্বপ্রথম আমার বাংলা ব্লগ থেকে ২২ ইস্ট্রিম পাই আমি সেটি পাওয়া আপ করেছি ইনশাল্লাহ সামনে যদি কাজ করে এগিয়ে যেতে পারি তাহলে অবশ্যই পাওয়ার আপ করে যাব।

 3 years ago (edited)

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। ক্ষুদ্র ক্ষুদ্র ধূলিকণার সমন্বয় এই বৃহৎ পৃথিবীর অবস্থান।ইনশাআল্লাহ আপনার টার্গেট ডিসেম্বরের আগেই পূরণ হবে।

 3 years ago 

ভাইয়া আপনি যেভাবে এগোচ্ছেন খুব শীঘ্রই আপনার ডিসেম্বরের টার্গেট পূরণ হয়ে যাবে।আশা করি আপনি খুব সফলতার সাথে আপনার টার্গেট পূরণ করতে পারবেন। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

10000 খুব কাছাকাছি এবং মনে হচ্ছে আগামী মাসের মধ্যেই হয়ে যাবে।

 3 years ago 

আপনি স্টিম পাওয়ার বৃদ্ধির দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আশা করি খুব শীঘ্রই আপনার মনের আশা পূর্ণ হবে এবং আপনি আপনার টার্গেট পূর্ণ করতে সক্ষম হবেন। আমাদের প্রত্যেকেরই উচিত স্টিম পাওয়ার বৃদ্ধি করা এবং ডেলিগেশন করা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

পাওয়ার আপ করার সাথে আমি সবসময় একমত। এটা একটা গুরুত্বপূর্ণ কাজ। অনেক ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60925.88
ETH 2688.98
USDT 1.00
SBD 2.46