টার্গেট ডিসেম্বর - ২৭৫ স্টিম পাওয়ার বৃদ্ধি ||Target December - 275 STEEM power up

in আমার বাংলা ব্লগ3 years ago

Sat_6_11_2021_10_01_47.png

গত ৫ সপ্তাহ আগে ১০,০০০ পাওয়ারের টার্গেট পূরণ করেছি। টার্গেট পূরণ করার সাথে সাথে নতুন একটা টার্গেটেও নির্ধারণ করেছিলাম । নতুন টার্গেট সামনে রেখে আজকে চতুর্থবার পাওয়া বৃদ্ধি করছি । আমার নতুন টার্গেট হলো ১৫,০০০ স্টিম পাওয়ার বানানো ডিসেম্বর মাসের পূর্বেই।

গত ৭ দিন আগে আমি ৩০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছিলাম। এ সপ্তাহে আমার ওয়ালেটে ২৭৫ স্টিম ছিল।২৭৫ স্টিম থেকে ২৭৫ স্টিম ই পাওয়ার বৃদ্ধি করলাম। অনেকেই ডিসেম্বরের টার্গেট নির্ধারণ করে পাওয়ার বৃদ্ধি করতেছেন ।আমিও আপনাদের সাথে সেই প্রথম থেকেই আছি এবং থাকব ইন শাহ্ আল্লাহ্। আর এই পোস্টটি শুধুমাত্র টার্গেট ডিসেম্বরের উদ্দেশ্যে করা নয়। আমাদের কমিউনিটির পাওয়ার আপ কনটেস্টের অংশগ্রহণ পোস্ট এটি ।

আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ১১৬৩৩ স্টিম-পাওয়ার ছিল।
এরপর ২৭৫ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20211106_145209.jpg

অবশেষে আমার ওয়ালেটে ১১,৯০৮স্টিম-পাওয়ার পূর্ণ হল।

IMG_20211106_145255.jpg

আপনারা সবাই দোয়া করবেন । আর সেই সাথে আপনাদের চেষ্টাও অব্যাহত রাখবেন। ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা দিয়েই সফলতা সহজেই ধরা দিবে। ধৈর্য ধরুন এবং চেষ্টা করতে থাকুন। ধন্যবাদ সবাইকে।


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

ভাইয়া আপনার এই অসাধারান উদ্যেগ এর জন্য আমরা নিজেরাও নিজেদের পাওয়ার বৃদ্ধি করতে পারছি যা খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য।আপনার জন্য অনেক অনেক ভালোবাসা ভাইয়া😍😍😍

 3 years ago 

ভাইয়া টার্গেট ডিসেম্বর সফল হোক । আপনি আমাদের অনুপ্রেরণা আপনার মাধ্যমে আমরা সবাই অনুপ্রেরণা পাচ্ছি । পাওয়ার আপ এর মাধ্যমে যেমন আমাদের কমিউনিটি সমৃদ্ধ হবে আমরাও সমৃদ্ধ হব। এগিয়েযাবে আমাদের বাংলা ব্লগ । অনেক অনেক ধন্যবাদ ভাই আপনাকে ।

ভাই আপনার এই টার্গেট ও সফল হবে বলেই আমার মনে হচ্ছে। আপনি এই টার্গেট ডিসেম্বর এর দিকে যেইভাবে আগাচ্ছেন সেই আগানো দেখেই বললাম।আপনার এসব দেখে খুব ভালো লাগে।

 3 years ago 

ভাইয়া আপনার জন্য অনেক শুভ কামনা রইল , আপনি আপনার এই কাজের মাদ্ধমে আমাদের সকলের ভালো চিন্তা ভাবনা আর বাড়িয়ে দিচ্ছেন, যেটা সব থেকে বেশি ভাল লাগে। আশা করি এই টার্গেট আপনি সফল করতে পারবেন।

 3 years ago 

ক্ষুদ্র ক্ষুদ্র বালু কণা,
বিন্দু বিন্দু জল।
গড়ে তোলে,,,,,,,,,, সাগর অতল।
একদিনে কেউ বড় হতে পারে না।তীলে তীলে বড় হওয়া যায়।আপনার আজকের এই এসপি একদিনে হয়নি।হয়তো আমরাও একদিন গুটি গুটি পায়ে এগিয়ে আপনার জায়গা যেতে পারবো।
ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 3 years ago 

ডিসেম্বরে মাঝেই আপনার টার্গেট পূরণ হয়ে যাবে ইনশাআল্লাহ, সাথে রয়েছি আপনার সাথে, শুভকামনা রইল।

 3 years ago 

আমার বিশ্বাস ,আপনি খুব শীঘ্রই ডিসেম্বর মাসের পূর্বেই আপনার টার্গেট /15,000 স্টিম পাওয়ার বানাতে সক্ষম হবেন।আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও অগ্রিম শুভেচ্ছা রইলো দাদা।

ভাইয়া, আপনেও প্রতিনিয়ত আমাদের মতো পাওয়ার আপ করার মাধ্যমে আমাদেরকে সব সময় বোঝাতে চেয়েছেন পাওয়ার আপের গুরুত্ব। আপনে হলেন আমাদের অনুপ্রেরণা যোগাচ্ছেন। দোয়া করি আপনে যাতে আপনার লক্ষ্যে পৌঁছতে পারেন।

আমিও টার্গেট ডিসেম্বরকে কেন্দ্র করে প্রতি সপ্তাহেই পাওয়ার আপ করে যাচ্ছি। চেষ্টটা করে যাচ্ছি আমার লক্ষ্যটাকে পূর্ণ করা।

অনেক অনেক শুভ কামনা রইল ভাইয়া।

 3 years ago 

সত্যি ভাইয়া আমি মন খুলে দোয়া করি আপনার লক্ষ্য যেন পূরন হয়ে যাই। আপনাকে দেখেই ভাইয়া আমরা অনুপ্রাণিত হই। খুবই সুন্দর ভাবে আপনি নিজের অবস্থান ভালো দিকে নিয়ে যাচ্ছেন। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। খুবই ভালো কাজ করছেন ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল। আমরা পাওয়ার আপকে ভালোবাসি

 3 years ago 

ভাইয়া আপনার জন্য অনেক শুভকামনা ও দুআ রইলো।
কিছু দিন আগে আমি পাওয়ার আপ করেছিলাম।
ইনশাআল্লাহ এখনো করবো, ভাইয়া আপনি আমাদের সবাইকে উৎসাহিত করছেন।
অনেক দুআ ও ভালোবাসা আমার বাংলা ব্লগের জন্য,ইনশাআল্লাহ একদিন অনেক দূর এগিয়ে যাবে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55049.50
ETH 2307.72
USDT 1.00
SBD 2.30