টার্গেট ডিসেম্বর - ২০০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 200 STEEM power up

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)


Polish_20211008_014123970.jpg
Source

গত সপ্তাহে ১০,০০০ পাওয়ারের টার্গেট পূরণ করেছি। টার্গেট পূরণ করার সাথে সাথে নতুন একটা টার্গেটেও নির্ধারণ করেছিলাম । নতুন টার্গেট সামনে রেখে আজকেই প্রথম পাওয়া যুদ্ধ করছি । আমার নতুন টার্গেট হলো ১৫,০০০ স্টিম পাওয়ার বানানো ডিসেম্বর মাসের পূর্বেই।

গত ৭ দিন আগে আমি ৪০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছিলাম। এ সপ্তাহে আমার ওয়ালেটে ২০০ স্টিম ছিল।২০০ স্টিম থেকে ২০০ স্টিমই পাওয়ার বৃদ্ধি করলাম। অনেকেই ডিসেম্বরের টার্গেট নির্ধারণ করে পাওয়ার বৃদ্ধি করতেছেন ।আমিও আপনাদের সাথে সেই প্রথম থেকেই আছি এবং থাকব ইন শাহ্ আল্লাহ্।

আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধির পূর্বের দৃশ্য । পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ১০,০৯১ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20211007_143154.jpg

এরপর ২০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20211007_143207.jpg

অবশেষে আমার ওয়ালেটে ১০,২৯১ স্টিম-পাওয়ার পূর্ণ হল।

IMG_20211007_143244.jpg

আপনারা সবাই দোয়া করবেন । আর সেই সাথে আপনাদের চেষ্টাও অব্যাহত রাখবেন। ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা দিয়েই সফলতা সহজেই ধরা দিবে। ধৈর্য ধরুন এবং চেষ্টা করতে থাকুন। ধন্যবাদ সবাইকে।


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

10 হাজারের সাথে বোনাস 200 যোগ হলো এবং আশা করি এই বছরের মধ্যে আরও 3000 যোগ করতে পারবেন।

 3 years ago 

খুব সুন্দর উদ্যোগ পাওয়ার আপ করা দাদা।আমরা আপনার থেকে অনুপ্রেরণা নিতে পারি।তাছাড়া আশা করি খুব শীঘ্রই আপনি আপনার 15000 স্টিম বানাতে সক্ষম হবেন।ধন্যবাদ দাদা।

 3 years ago 

আমি সত্যিই আপনার উদ্বেগকে সম্মান জানায়। আপনার প্রতি ভালোবাসা রইল। আপনার মাধ্যমে আমরা টার্গেট ডিসেম্বর পেয়েছি সত্যি ভাইয়া অনেক ভালো লাগে এবং আপনাকে দেখি আমরা অনুপ্রাণিত হই এবং আমরা পাওয়ার আপ কে ভালবাসি। আপনি যেন এভাবে কাজ চালিয়ে যেতে পারেন দোয়া করি ভাইয়া।

 3 years ago 

ভাইয়া আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য। পূর্বের স্টিম পাওয়ার সহ বর্তমান আপনার স্টিম পাওয়ার ১০,২৯১ করেছেন। আমি মন থেকে দোয়া করি ডিসেম্বর মাসের পূর্বেই যেন আপনার মনের আশা পূর্ণ অর্থাৎ ১৫,০০০ স্টিম পাওয়ার হয়। ইচ্ছা শক্তি মানুষকে সামনের দিকে এগিয়ে নিয়ে যায়। স্টিম পাওয়ার বৃদ্ধিতে আপনার প্রবল ইচ্ছা শক্তি রয়েছে। আপনি সফল হবেন ইনশাল্লাহ। শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

অবশ্যই আপনি একটি সুন্দর উদ্যোগ গ্রহণ করেছেন আপনার উদ্যোগ কে আমি সাধুবাদ জানাই সৃষ্টিকর্তার কাছে আবেদন জানায় সৃষ্টিকর্তা যেন আপনার উদ্যোগটি পূরণ করার তৌফিক দান করে

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা এটা সব সময়ের জন্য খুবই ভালো একটি কাজ। আমিও চেষ্টা করি সবসময় নিজের পাওয়ার বৃদ্ধি করার জন্য। আপনার এই পোস্ট গুলো কমিউনিটির সবাইকে অনেক উৎসাহ প্রধান করে। ধন্যবাদ।

 3 years ago 

খুবই ভালো উদ্যোগ। প্রথম টার্গেট 10000 স্টিম পূর্ণ হওয়ার জন্য আপনাকে প্রথমে আন্তরিকভাবে অভিনন্দন। এবং শুভকামনা রইল আগামীতে 15000 স্টিম পূর্ণ হোক ডিসেম্বরের আগে।।

সাধুবাদ আপনার সুন্দরতম এই পরিকল্পনা এবং উদ্যোগ কে ।।।।

 3 years ago 

ভাই দেখছি একটু একটু করে বেশ অনেক দূর এগিয়ে গেছেন । আশা করছি আপনার কাংখিত লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

এবারও ঘোষণা করে দিচ্ছি যে আপনার টার্গেট ডিসেম্বরের অনেক আগেই পূরণ হয়ে যাবে।
আর এর আগের ঘোষণার বার তো আপনি আমাকে কোন ট্রিট দেননি। এইবার কিন্তু ভাইয়া ট্রিট না দিলে ছাড়বো না। 😜

 3 years ago 

ভাইয়া আপনার এই পোস্ট দেখে আমি এখন ই একটা টার্গেট নিলাম আমি ডিসেম্বারের ভিতর ৫০০ পাওয়ার আপ করবো ইনশাল্লাহ।আমি জানি না হবে কিনা তবে আমি আমার বেস্ট চেষ্টা করে যাবো। আপনার জন্য দোয়া রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64544.47
ETH 3417.27
USDT 1.00
SBD 2.48