টার্গেট ডিসেম্বর - ১৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 150 STEEM power up || ৫ % @abb-charity এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

Polish_20210811_085043324.jpg

কিছুদিন পূর্বে আমরা একটি উদ্যোগ নিয়েছিলাম ডিসেম্বর মাসের মধ্যে একটি লক্ষ্য নির্ধারণ করে সে অনুযায়ী পাওয়ার বৃদ্ধি করার জন্য। আমাদের কমিউনিটির অনেক ইউজার এই উদ্যোগে নিজেদেরকে শামিল করেছেন। আমি সকলের অংশগ্রহণে অনেক খুশি হয়েছি। আমি আশা করি যারা ডিসেম্বর পর্যন্ত সঠিকভাবে পাওয়ার বৃদ্ধি করে তাদের টার্গেট পূরণ করতে পারবে তারা অনেক বেশি লাভবান হবে। আমিও একটি টার্গেট নিয়ে এগুচ্ছি। আমার টার্গেট হলো ডিসেম্বর মাসের মধ্যে 10,000 পাওয়ার তৈরি করা। আমি গতকাল রাতে একশত পঞ্চাশ স্টিম দিয়ে পাওয়ার বৃদ্ধি করেছি। পাওয়ার বৃদ্ধি করা আমার শখে পরিণত হয়েছে। স্টিম কয়েনগুলো উইথড্র করে নেওয়ার থেকে পাওয়ার বৃদ্ধি করায় আমি বেশি আনন্দ অনুভব করি। গতকাল রাতে আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধির পূর্বের দৃশ্য । গতরাতের পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে 6850 স্টিম-পাওয়ার ছিল।

IMG_20210810_194806.jpg

এরপর দেড়শো স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।
IMG_20210810_194845.jpg

অবশেষে আমার ওয়ালেটে 7000 স্টিম-পাওয়ার পূর্ণ হল।
IMG_20210810_194940.jpg

10000 পাওয়ার পূর্ণ হতে আমার আরও তিন হাজার স্টিম প্রয়োজন। আশা করি ডিসেম্বর মাস পর্যন্ত কঠোর পরিশ্রম করতে থাকলে আমি আমার উদ্দেশ্যে খুব সহজেই পৌঁছাতে পারবো। আপনারা সবাই দোয়া কর। আর সেই সাথে আপনাদের চেষ্টাও অব্যাহত রাখবেন।


JOIN WITH US ON DISCORD SERVER

Support @amarbanglablog by delegating STEEM POWER.
100 SP250 SP500 SP1000 SP2000 SP

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates

Cc:- @rme , @steemcurator01

Sort:  
 3 years ago 

ইনশাআল্লাহ আপনার টার্গেট পূর্ণ হবে, আমরা আছি আপনার সাথে। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 3 years ago 

টার্গেট ডিসেম্বর আপনার পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আমরা সকলেই আপনার সাথে আছি। আপনিও আমাদের সাথে আছেন । শুভ কামনা রইলো 🥀 ভাইয়া

 3 years ago 

অসাধারণ ভাই। লিডার তো এমনি হয়, আপনি নিজেও পাওয়ার আপ করছেন এবং আমাদেরকে পাওয়ার আপ করতে উৎসাহী করছেন। আমিও টার্গেট ডিসেম্বরের একজন একটিভ মেম্বার। ইনশাল্লাহ ডিসেম্বর মাস পর্যন্ত এই ইভেন্টে থাকবো। ৪ মাস কাজ করে বর্তমানে প্রায় ৭০০ SP করেছি আমি।

 3 years ago 

আপনি অনেক ভালো এগিয়েছেন ভাই। এভাবে আপনার অগ্রগতির ধারাবাহিকতা বজায় রাখুন।

 3 years ago 

আমি আমার সাধ্যমত চেষ্টা করব।

 3 years ago 

অভিনন্দন ভাই, 7000 স্টিম পাওয়ার এর টাওয়ারে উঠতে পারার জন্য, আমি পেছনে আছি চিন্তা কইরেন না, পড়ে গেলে ধরবো না, হা হা হা হা।

 3 years ago 

পিছন থেকে প্যান্ট টেনে ধরবেন না আবার 🤭😂

 3 years ago 

দাদা খুব ভালো উদ্যোগ এটি।আপনি এগিয়ে যান।আমরা কচ্ছপের মতো আছি আপনার পিছনে পিছনে।ধন্যবাদ আপনাকে দাদা।

 3 years ago 

সবাই খুব সুন্দর ভাবে এগিয়ে যাচ্ছে। এভাবে চলতে থাকলে আমরা ডিসেম্বর মাসে অনেক বড় একটি সেলিব্রেশন এর আয়োজন করতে পারব।

 3 years ago 

দোয়া রইল ভাই তাড়াতড়ি যেন ১০০০০ স্টিম পাওয়ার আপ করতে পারেন।আমরাও এগোচ্ছি আপনার সাথে। ধন্যবাদ ভাই

 3 years ago 

আপনারাও এগোতে থাকেন। সবাই একসাথে ডিসেম্বর মাস সেলিব্রেশন কোরবো।

 3 years ago 

ইনশাআল্লাহ ভাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58470.49
ETH 2617.16
USDT 1.00
SBD 2.39