টার্গেট ডিসেম্বর - ১৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 150 STEEM power up

in আমার বাংলা ব্লগ3 years ago

1629898877950-01.jpeg

গত সপ্তাহের এই দিনে আমি ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছিলাম। এ সপ্তাহে আমার ওয়ালেটে ১৮৬ স্টিম ছিল।১৮৬ স্টিম থেকে ১৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আমি গত মাসে বলেছিলাম আমার ডিসেম্বর মাসের টার্গেট নির্ধারণ করেছি ১০০০০ স্টিম পাওয়ার । আপনারা অনেকেই ডিসেম্বরের টার্গেট নির্ধারণ করে পাওয়ার বৃদ্ধি করতেছেন ।আমিও আপনাদের সাথে সামিল হলাম। গত মাসেই অনেক স্টিম পাওয়ার বৃদ্ধি করা হয়েছে টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে।

আমি ও আমার টার্গেট অনুযায়ী ধীরে ধীরে অগ্রসর হচ্ছি । আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধির পূর্বের দৃশ্য । পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ৭২৩৫ স্টিম-পাওয়ার ছিল।
IMG_20210825_191653.jpg

এরপর ১৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20210825_191723.jpg

অবশেষে আমার ওয়ালেটে ৭৩৮৫ স্টিম-পাওয়ার পূর্ণ হল।

IMG_20210825_191818.jpg

১০০০০ পাওয়ার পূর্ণ হতে আমার আরও ২৬৫০ স্টিম প্রয়োজন। আশা করি ডিসেম্বর মাসের মদ্ধে আমার টার্গেটে খুব সহজেই পৌঁছাতে পারবো। আপনারা সবাই দোয়া করবেন । আর সেই সাথে আপনাদের চেষ্টাও অব্যাহত রাখবেন।


JOIN WITH US ON DISCORD SERVER

Support @amarbanglablog by delegating STEEM POWER.
100 SP250 SP500 SP1000 SP2000 SP

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates

Cc:- @steemcurator01

Sort:  
 3 years ago 

বাহ ভাই বাহ। আপনি আমার অনুপ্রেরণা। এক জায়গাই ঘুরতে গিয়েও কাজে লেগে আছেন।

 3 years ago 

সময় বের করে সামান্য কিছু করার চেষ্টা করছি।

 3 years ago 

🙂🙂

 3 years ago 

দাদা,আপনার দ্রুত অগ্রগতি দেখে আমার ও আমার সল্প পাওয়ার আপ করতে মন চাইছে।আমি আশা করি দুইদিনের মধ্যে পাওয়ার আপ করবো।ধন্যবাদ দাদা।

 3 years ago 

যত টুকু পারেন তত টুকুই পাওয়া আপ করুন । সেটি ১ steem হলেও

 3 years ago 

অবশ্যই দাদা।

ভাইয়া আপনার পাওয়ারগুলো খুব দ্রুতই বৃদ্ধি পাচ্ছে। আশা করি কিছু দিনের মধ্যেই আপনার পাওয়ার ১০কে হয়ে যাবে। শুভ কামনা রইল ভাইয়া।

 3 years ago 

জি ভাইয়া এটি দেখে মনে হচ্ছে আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, আমরাও আপনার পিছু পিছু এগিয়ে যাচ্ছি, শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন ভাইয়া। খুব অল্প সময়ের মধ্যেই আপনার ১০হাজার স্টীম পাওয়ার হয়ে যাবে। দোয়া রইলো আপনার জন্য।

 3 years ago 

আমার সিরিয়ালটা কাছে নিয়ে আসলেন, হি হি হি এর পরতো আমার পালা।

 3 years ago 

আমি আপনার কত বড় উপকার করলাম দেখছেন, মনে করিয়ে দিলাম। 😁

 3 years ago 

শক্তি বাড়ানোর জন্য আমাদের আত্মা বজায় রাখুন, সামান্য হলেও গুরুত্বপূর্ণ জিনিস হল পাওয়ার আপ, কারণ এটি আমাদের ভবিষ্যতের জন্যও।

#welovepowerups

 3 years ago 

ওমান্তাপ বেনার দেহ পুণ্য পোস্টিংন্যা পাক সায়া সুকা
বাঙ্গেত দেংন বাপাক 👍

 3 years ago 

ভাই ঘুরতে গিয়ে ও কাজ করে চলেছেন। একেই বলে ডেডিকেশন। ভাই সুন্দর সুন্দর ছবির অপেক্ষায় রইলাম। আর লক্ষ্যে অবিচল থেকে এগিয়ে যান।

 3 years ago 

দাদা খুব সুন্দর উদ্যোগ। ঘুরতে যেয়ে ও আপনার কাজের প্রতি কত টা নিষ্ঠা ও একগ্রহতা রয়েছে। সেটা পোস্ট টি পড়ে বুঝতে পারলাম। দারুন দাদা অনেক উৎসাহ ও উদ্দীপনা পেলাম।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64188.14
ETH 2766.12
USDT 1.00
SBD 2.66