টার্গেট ডিসেম্বর - ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 100 STEEM power up

in আমার বাংলা ব্লগ3 years ago

Polish_20210818_173811355-01.jpeg

গত সপ্তাহের এই দিনে আমি ১৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছিলাম। এ সপ্তাহে আমার ওয়ালেটে বেশি স্টিম না থাকায় মাত্র ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আমি আমার গত পোষ্টে বলেছিলাম আমার ডিসেম্বর মাসের টার্গেট নির্ধারণ করেছি ১০০০০ স্টিম পাওয়ার । আপনারা অনেকেই ডিসেম্বরের টার্গেট নির্ধারণ করে পাওয়ার বৃদ্ধি করতেছেন ।আমিও আপনাদের সাথে সামিল হলাম। গত এক মাসে ২০০০+ স্টিম পাওয়ার বৃদ্ধি করা হয়েছে টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে।

আমি ও আমার টার্গেট অনুযায়ী ধীরে ধীরে অগ্রসর হচ্ছি । আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধির পূর্বের দৃশ্য । পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ৭০৪৫ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20210818_170505.jpg

এরপর ১০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20210818_170528.jpg

অবশেষে আমার ওয়ালেটে ৭১৪৫ স্টিম-পাওয়ার পূর্ণ হল।

IMG_20210818_170604.jpg

১০০০০ পাওয়ার পূর্ণ হতে আমার আরও ২৮৫৫ স্টিম প্রয়োজন। আশা করি ডিসেম্বর মাস পর্যন্ত কঠোর পরিশ্রম করতে থাকলে আমি আমার উদ্দেশ্যে খুব সহজেই পৌঁছাতে পারবো। আপনারা সবাই দোয়া করবেন । আর সেই সাথে আপনাদের চেষ্টাও অব্যাহত রাখবেন।


JOIN WITH US ON DISCORD SERVER

Support @amarbanglablog by delegating STEEM POWER.
100 SP250 SP500 SP1000 SP2000 SP

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates

Cc:- @steemcurator01

Sort:  
 3 years ago 

আপনার লক্ষ্যটি অনেক বড় তারপরও আপনি অনেক দূর এগিয়ে গিয়েছেন। আগামী সাড়ে চার মাসে ২৮৫৫ মনে হয় কঠিন কিছু হবেনা আপনার জন্য। ধন্যবাদ।

 3 years ago 

এটি আপনার অ্যাকাউন্টের বৃদ্ধির মধ্যে একটি সত্যিই আশ্চর্যজনক, এবং আমি এই মাসের পরিকল্পনায় আমার অ্যাকাউন্ট 1000sp এ পৌঁছাতে চাই।

#welovepowerups

💪🥰🥰

 3 years ago 

অনেক অনেক শুভকামনা, আশা করি, যথাসময়েই আপনি আপনার লক্ষ্যে পৌছাতে পারবেন।

 3 years ago 

দারুণ অগ্রগতি।খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন বলে আমি মনে করি।আমি ও আমার স্বল্প পাওয়ার নিয়ে আপনার সাথে আছি।ধন্যবাদ দাদা।

 3 years ago 

আপনার জন্য শুভকামনা, এটি আপনার জন্য খুব একটা কঠিন কাজ নয় , অবশ্যই আপনি আপনার কাঙ্খিত স্থানে পৌঁছাতে পারবেন, আমরা আছি আপনার সাথে।

অগ্রিম শুভেচ্ছা।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65733.39
ETH 3506.40
USDT 1.00
SBD 2.51