পাওয়ার আপ কনটেস্ট- সপ্তাহ ২ || ৪০০ স্টিম পাওয়ার বৃদ্ধি || টার্গেট ডিসেম্বর।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

Polish_20211113_110658007.png

গত ৬ সপ্তাহ আগে ১০,০০০ পাওয়ারের টার্গেট পূরণ করেছি। টার্গেট পূরণ করার সাথে সাথে নতুন একটা টার্গেটেও নির্ধারণ করেছিলাম । নতুন টার্গেট সামনে রেখে আজকে পঞ্চম তম পাওয়া বৃদ্ধি করছি । আমার নতুন টার্গেট হলো ১৫,০০০ স্টিম পাওয়ার বানানো ডিসেম্বর মাসের পূর্বেই।

আজ আমি ৪০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। এ সপ্তাহে আমার ওয়ালেটে ৪৫০ স্টিম ছিল।৪৫০ স্টিম থেকে ৪০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। অনেকেই ডিসেম্বরের টার্গেট নির্ধারণ করে পাওয়ার বৃদ্ধি করতেছেন ।আমিও আপনাদের সাথে সেই প্রথম থেকেই আছি এবং থাকব ইন শাহ্ আল্লাহ্। আর এই পোস্টটি শুধুমাত্র টার্গেট ডিসেম্বরের উদ্দেশ্যে করা নয়। আমাদের কমিউনিটির পাওয়ার আপ কনটেস্টের অংশগ্রহণ পোস্ট এটি ।

আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ১২০৪৩ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20211113_103152.jpg

এরপর ৪০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20211113_103224.jpg

অবশেষে আমার ওয়ালেটে ১২৪৪৩ স্টিম-পাওয়ার পূর্ণ হল।

IMG_20211113_103906.jpg

আপনারা সবাই দোয়া করবেন । আর সেই সাথে আপনাদের চেষ্টাও অব্যাহত রাখবেন। ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা দিয়েই সফলতা সহজেই ধরা দিবে। ধৈর্য ধরুন এবং চেষ্টা করতে থাকুন। ধন্যবাদ সবাইকে।


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

সত্যিই আমি আপনার উদ্বেগকে সম্মান জানাই। আপনি প্রতিনিয়ত ভালো এমাউন্টের পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনাকে দেখে আমরা অনুপ্রাণিত হচ্ছি। এটা খুবই ভালো লাগার একটি মাধ্যম। দোয়া করি যেন আপনার লক্ষ্য তাড়াতাড়ি পূরণ হয়ে যায়। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

#club5050

 3 years ago 

ভাইয়া আপনি অনেক সুন্দর করে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপডেট পোস্ট টি আমাদের জন্য উপহার স্বরূপ উপস্থাপন করেছেন। বিশেষ করে এটা আমাদেরকে বোঝানোর জন্য। এবং কি আমাদেরকে উৎসাহিত করার জন্য। আপনি পাওয়ার আফ টার্গেট ডিসেম্বরের পোস্টটি করেছেন, আপনার পোস্টগুলো থেকে আমরা যারা নতুন আছি তাদের অনুপ্রেরণা যোগায়। ভালোবাসা অবিরাম ভাইয়া।

 3 years ago 

পাওয়ার আপের মাধ্যমে নিজের শক্তি অর্জন করা হয়। আপনার অনুপ্রেরণায় আমি অনুপ্রাণিত হয়ে পাওয়ার আপ শুরু করে দিয়েছি। আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

ভাইয়া টার্গেট ডিসেম্বর এর শুরু হলো আপনাকে দিয়ে। আপনি আমাদের অনুপ্রাণিত করেছেন।ফলে আমরাও আমাদের পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হচ্ছি।

 3 years ago 

সত্যিই ,আপনার প্রত্যেকটি কাজ আমার কাছে খুবই ভালো লাগে এবং আমি অনেক উৎসাহ ও শিক্ষা নিতে পারি।আপনার দ্বিতীয় টার্গেট খুব শীঘ্রই পূরণ হোক এই কামনায় করি।ধন্যবাদ দাদা।

পাওয়ার আপ কে আমরা সবাই ভালোবাসি। আমাদের ভবিষ্যতে ভালো কিছু করতে হলে অবশ্যই আমাদের পাওয়ার আপ লাগবে। সত্যিই আপনার এ উদ্যোগগুলো খুবই সুন্দর এবং খুবই সম্মানের। আপনার জন্য ভাই শুভকামনা রইল।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি কনটেস্ট দেখলে খুবই ভালো লাগে ভাইয়া। কারণ নিজেদের স্টিম পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ। নিজের অবস্থানকে পরিপূর্ণ করতে প্রতিনিয়তই স্টিম পাওয়ার বৃদ্ধি করা উচিত। বরাবরের মত আমি এবারও এই কনটেস্টে অংশগ্রহণ করবো ইনশাআল্লাহ।

 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপের পোস্টগুলো দেখলে আমাদের মধ্যে উৎসাহ আরো বেড়ে যায় পাওয়ার আপ করার। আপনি এত বড় বড় পাওয়ার আপ করেন যা সত্যি প্রশংসার দাবিদার। দোয়া করি আপনি যেন ভবিষ্যতে আরো অনেক বেশি বেশি করে পাওয়ার আপ করে আপনার একাউন্টে সক্ষমতা আরও বৃদ্ধি করতে পারেন।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আশা করি আপনিও নিয়মিত পাওয়ার বৃদ্ধি করবেন।

 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপের এই উদ্যোগটা আমার কাছে অনেক বেশি ভালো লাগে, আপনি একটু একটু করে সামনে এগিয়ে যাচ্ছেন আর আমাদের অনুপ্রেরণা দিয়ে যাচ্ছেন, যাতে আমরা আরও সামনে এগিয়ে যেতে পারি। অনেক ধন্যবাদ আপনাকে,

 3 years ago 

আমি চাই সবাই মিলে একসাথে একটি বড় মাইলফলক অতিক্রম করি।

 3 years ago 

ভাই আপনার পাওয়ার আপ একেবারে থামছেই না। দেখতে দেখতে ১২ হাজার পার হয়ে গেল । ডিসেম্বরের মধ্যে মনে হয় আমরা আপনার থেকে ২০ হাজারের টার্গেট করতে পারি। শুভকামনা রইল

 3 years ago 

এত হবে না ভাই। আমি একটা হিসাব করে দেখলাম, আমার পাওয়ার আপের ধারাবাহিকতা ঠিকঠাক থাকলে ডিসেম্বরের শেষ সপ্তাহে ১৫০০০ হয়ে যাবে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57797.87
ETH 3067.72
USDT 1.00
SBD 2.29