টার্গেট ডিসেম্বর - ৩৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি ||Target December - 350 STEEM power up

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

Polish_20211022_011003080.jpg

Source

গত ৩ সপ্তাহ আগে ১০,০০০ পাওয়ারের টার্গেট পূরণ করেছি। টার্গেট পূরণ করার সাথে সাথে নতুন একটা টার্গেটেও নির্ধারণ করেছিলাম । নতুন টার্গেট সামনে রেখে আজকে ২য় পাওয়া বৃদ্ধি করছি । আমার নতুন টার্গেট হলো ১৫,০০০ স্টিম পাওয়ার বানানো ডিসেম্বর মাসের পূর্বেই।

গত ৭ দিন আগে আমি ২৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছিলাম। এ সপ্তাহে আমার ওয়ালেটে ৩৭৩ স্টিম ছিল।৩৭৩ স্টিম থেকে ৩৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। অনেকেই ডিসেম্বরের টার্গেট নির্ধারণ করে পাওয়ার বৃদ্ধি করতেছেন ।আমিও আপনাদের সাথে সেই প্রথম থেকেই আছি এবং থাকব ইন শাহ্ আল্লাহ্।

IMG_20211022_010132.jpg

গত সপ্তাহে আমার টোটাল আর্ন করা SBD থেকে ৭৫% পাওয়ার বৃদ্ধিতে ব্যবহার করলাম ।

!
আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ১০,৭৩০ স্টিম-পাওয়ার ছিল।
এরপর ৩৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20211021_233036.jpg

IMG_20211021_233713.jpg

IMG_20211021_233101.jpg

অবশেষে আমার ওয়ালেটে ১১,০৮০স্টিম-পাওয়ার পূর্ণ হল।

IMG_20211022_010113.jpg

আপনারা সবাই দোয়া করবেন । আর সেই সাথে আপনাদের চেষ্টাও অব্যাহত রাখবেন। ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা দিয়েই সফলতা সহজেই ধরা দিবে। ধৈর্য ধরুন এবং চেষ্টা করতে থাকুন। ধন্যবাদ সবাইকে।

Cc:- @steemcurator01


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  

l love power-up 💓💓

 3 years ago 

ভাইয়া আপনার এই পোস্টটি পড়ে আমি পাওয়ার আপ বিষয়ে পোস্ট করার জ্ঞান অর্জন করলাম। ভাইয়া আমি শতভাগ নিশ্চিত আপনি ডিসেম্বর মাসের আগেই আপনার নির্ধারিত গন্তব্যে পৌঁছে যাবে। ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনাদের পাওয়ার আপের ব্যাপার আর আমাদের মতো যারা লো এসপি তাঁদের হিসাব এক নয়।আপনারা হলেন হাঙ্গর আর আমরা হলাম পুঁটি মাছ এক নয় ভাই। তারপরেও পুঁটি হিসাবে টার্গেট ডিসেম্বর আপনার দেয়া কনটেস্ট আগামী কাল অংশগ্রহণ করার চেষ্টা করবো।আপনাকে ধন্যবাদ ভাই সুন্দর একটি পোস্ট লেখার জন্য।

 3 years ago 

ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টায় আপনারাও একদিন অনেক দূর এগিয়ে যাবেন।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি। আপনি আমাদের অনুপ্রেরণা। আপনাকে অসংখ্য ধন্যবাদ টার্গেট ডিসেম্বরের মতো একটি ইভেন্ট আয়োজন করার জন্য।

#welovepowerups

 3 years ago 

পাওয়ার আপে অংশগ্রহণ করার জন্য তোমাকেও ধন্যবাদ।

 3 years ago 

💖

 3 years ago 

আপনার টার্গেট খুব দ্রুত পূরণ হবে ইনশাআল্লাহ। আপনি আমাদের অনুপেরনার ব্যাক্তি।আপনার দেখাদেখি পাওয়ার অাপ করার উৎসাহ পাই। ধন্যবাদ ভাইজান।

 3 years ago 

ভাইয়া আপনার এই পোষ্টটি দেখে আমার খুব উপকার হলো। আমারও ইচ্ছা আছে আমি পরবর্তীতে পাওয়ার আপ করব। আপনার এই পোস্টটা দেখে অনেকে উৎসাহিত হবে পাওয়ার আপের জন্য। বিশেষ করে আমার মত নতুনরা। আপনাকে ধন্যবাদ সুন্দর একটি পোষ্ট এর জন্য।

 3 years ago 

পাওয়ার আপ মানেই কমিউনিটিতে নিজের অবস্থান শক্ত করা। আর আপনি প্রতিনিয়ত সেই কাজটা করেই যাচ্ছেন। নিদিষ্ট একটা টার্গেটকে সামনে রেখে আপনি চলছেন। দোয়া করি আপনার টার্গেট টা যেন খুব দ্রুত পূরন হয়।

 3 years ago 

আপনার জন্য অনেক অনেক দোয়া রইলো। আপনি যেন আপনার নির্দিষ্ট সময়ের আগেই টার্গেট পূরণ করতে পারেন। আপনি যেভাবে এগোচ্ছেন অবশ্যই আপনি সফলতা অর্জন করতে পারবেন। আপনি যেন খুব তাড়াতাড়ি ৩৫০ স্টিম পাওয়ার আপ করতে পারেন এই কামনাই করি।

 3 years ago 

ভাইয়া আমি এবারও শিওর যে আপনি ডিসেম্বরের আগেই আপনার এই টার্গেট পূরণ করে ফেলবেন। আমি একদম ১০০ পার্সেন্ট সিওর আর আপনার জন্য অগ্রিম শুভ কামনা রইল তার জন্য।

 3 years ago 

আপনার ধারণা যেন সত্যি হয় 🥰

 3 years ago 

ইনশাল্লাহ হবে ভাইয়া।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি আমার খুবই পছন্দের। আপনার পাওয়ার বৃদ্ধি কে আমি সাধুবাদ জানাচ্ছি। আশা করছি ডিসেম্বরের মধ্যে আপনার পাওয়ার বৃদ্ধি আপনি সম্পন্ন করতে পারবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68523.63
ETH 3260.51
USDT 1.00
SBD 2.66