৪০০ স্টিম পাওয়ার বৃদ্ধি || 400 STEEM POWER UP || টার্গেট ডিসেম্বর।

in আমার বাংলা ব্লগ3 years ago

Fri_10_12_2021_07_55_41.png

গত ১০ সপ্তাহ আগে ১০,০০০ পাওয়ারের টার্গেট পূরণ করেছি। টার্গেট পূরণ করার সাথে সাথে নতুন একটা টার্গেটেও নির্ধারণ করেছিলাম । নতুন টার্গেট সামনে রেখে আজকে সপ্তম তম পাওয়া বৃদ্ধি করছি । আমার নতুন টার্গেট হলো ১৫,০০০ স্টিম পাওয়ার বানানো ডিসেম্বর মাসের মধ্যেই ।

আজ আমি ৪০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। এ সপ্তাহে আমার ওয়ালেটে ৪০০ স্টিম ছিল। ৪০০ স্টিম থেকে ৪০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। অনেকেই ডিসেম্বরের টার্গেট নির্ধারণ করে পাওয়ার বৃদ্ধি করতেছেন ।আমিও আপনাদের সাথে সেই প্রথম থেকেই আছি এবং থাকব ইন শাহ্ আল্লাহ্। আর এই পোস্টটি শুধুমাত্র টার্গেট ডিসেম্বরের উদ্দেশ্যে করা নয়। আমাদের কমিউনিটির পাওয়ার আপ কনটেস্টের অংশগ্রহণ পোস্ট এটি ।

আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ১৪১৭৩ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20211210_073535.jpg

এরপর ৪০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20211210_073552.jpg

অবশেষে আমার ওয়ালেটে ১৪৫৭৩ স্টিম-পাওয়ার পূর্ণ হল।

IMG_20211210_073627.jpg

আপনারা সবাই দোয়া করবেন । আর সেই সাথে আপনাদের চেষ্টাও অব্যাহত রাখবেন। ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা দিয়েই সফলতা সহজেই ধরা দিবে। ধৈর্য ধরুন এবং চেষ্টা করতে থাকুন। ধন্যবাদ সবাইকে। cc:- @steemcurator01


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

আগামী সপ্তাহেই 15000 শুভকামনা রইল।

 3 years ago 

আমি পাওয়ার আপ কে ভালোবাসি। আমি প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি পাওয়ার অফ করে যাওয়ার জন্য। আপনার প্রতি গভীর শ্রদ্ধা প্রকাশ করছি। আমাদের জন্য এত সুন্দর একটা পাওয়ার আফ প্রতিযোগিতার আয়োজন করার জন্য। ভালোবাসা অবিরাম ভাইয়া।

 3 years ago 
আমি খুবই আনন্দিত আপনি 400 স্টিম পাওয়ার আপ করছেন।এতে দেখে আমরা অনুপ্রাণিত হলাম আর আপনার লক্ষ্য যেন পূরণ হয় ডিসেম্বর মাসেই দোয়া করি ভাইয়া। আসলে আপনাকে দেখে আমার যত সাফল্য। সত্যিই আপনি মহান একজন মানুষ এবং আপনি আপনার লক্ষ্যের দিকে পৌঁছে যাচ্ছেন। দোয়া করি। আপনি খুব তাড়াতাড়ি যেন পৌছাতে পারেন।ছোট ছোট বালুকণা একদিন বিশাল মরুভূমিতে পরিণত হয় তেমনি ভাবে ছোট ছোট পাওয়ার এ পরিনত হবে ভাইয়া। দোয়া করি ভাইয়া
 3 years ago 

শুনে খুবই ভালো লাগলো ভাইয়া আপনি আপনার প্রথম টার্গেট পূরণ করে ফেলেছেন অনেক আগেই। এখন দ্বিতীয় টার্গেট ঠিক করেছেন আপনি। আপনার দ্বিতীয় টার্গেটের মাত্র এক ধাপ পেছনে আছেন। যেভাবে পাওয়ার আপ করছেন আশা করছি আপনি নেক্সট উইকে আপনার দ্বিতীয় টার্গেটে পৌঁছে যেতে পারবেন । শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনি প্রতি সপ্তাহে বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেন। আপনার পাওয়ার আপ দেখে আমাদেরও পাওয়ার আপ এর অনুপ্রেরণা জাগে আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনার পাওয়ার আপের পরিমাণ দেখলে সত্যিই খুব বেশি ভালো লাগে আসলে।কারণ আপনি প্রতিনিয়ত আপনার নিজের সেরাটা দিয়ে নিজের টার্গেট পূরণ করে যাচ্ছেন।

 3 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আমরা সকলে পাওয়ার বৃদ্ধি ভালোবাসি। নিজের ক্ষমতা বৃদ্ধির জন্য প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা উচিত। আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি এবং আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

ভাইয়া পাওয়ার আপ করতে অনেক ভালো লাগে। পাওয়ার আপ পোস্ট গুলো দেখে অনেক উৎসাহ পায় ভাইয়া।
আপনি প্রতিনিয়ত খুব সুন্দর ভাবে পাওয়ার আপ করছেন।

প্রথমেই ভাইয়া আপনাকে অনেক ধন্যবাদ জানাই আমাদের জন্যও পাওয়ার আপ প্রতিযোগিতা অংশ নেওয়ার জন্য সুযোগ করে দেওয়ার জন্য।

আপনার জন্য অনেক দুআ ও শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

ভাই আপনার ১৫০০০ এর টার্গেট পুরুন হবে এই মাস এর মধ্যেই।পাওয়ার আপ করে আপনি নিজের অবস্থান উন্নতির দিকে নিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত।হিরোইজমকেও সমৃদ্ধ করছেন।শুভকামনা রইলো আপনার জন্য।

অভিনন্দন ভাইয়া আপনার ১০,০০০ পাওয়ার আপ টার্গেট পূরণ উপলক্ষে। আপনি ওয়ালেটের সম্পূর্ণ স্টিম কনভার্ট করেছেন বিষয়টি জেনে খুবই ভালো লাগলো। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া এবং অসংখ্য ধন্যবাদ সকলকে পাওয়ার-আপ এর প্রতি এভাবে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62753.87
ETH 2445.66
USDT 1.00
SBD 2.67