২০০ স্টিম পাওয়ার বৃদ্ধি || 200 STEEM POWER UP || টার্গেট ডিসেম্বর।

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211129_140803.png

গত ৮ সপ্তাহ আগে ১০,০০০ পাওয়ারের টার্গেট পূরণ করেছি। টার্গেট পূরণ করার সাথে সাথে নতুন একটা টার্গেটেও নির্ধারণ করেছিলাম । নতুন টার্গেট সামনে রেখে আজকে সপ্তম তম পাওয়া বৃদ্ধি করছি । আমার নতুন টার্গেট হলো ১৫,০০০ স্টিম পাওয়ার বানানো ডিসেম্বর মাসের মধ্যেই ।

আজ আমি ২০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। এ সপ্তাহে আমার ওয়ালেটে ২০০ স্টিম ছিল। ২০০ স্টিম থেকে ২০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। অনেকেই ডিসেম্বরের টার্গেট নির্ধারণ করে পাওয়ার বৃদ্ধি করতেছেন ।আমিও আপনাদের সাথে সেই প্রথম থেকেই আছি এবং থাকব ইন শাহ্ আল্লাহ্। আর এই পোস্টটি শুধুমাত্র টার্গেট ডিসেম্বরের উদ্দেশ্যে করা নয়। আমাদের কমিউনিটির পাওয়ার আপ কনটেস্টের অংশগ্রহণ পোস্ট এটি ।

আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ১৩২৫৮ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20211129_120146.jpg

এরপর ২০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20211129_120240.jpg

অবশেষে আমার ওয়ালেটে ১৩৪৫৮ স্টিম-পাওয়ার পূর্ণ হল।

IMG_20211129_120323.jpg

আপনারা সবাই দোয়া করবেন । আর সেই সাথে আপনাদের চেষ্টাও অব্যাহত রাখবেন। ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা দিয়েই সফলতা সহজেই ধরা দিবে। ধৈর্য ধরুন এবং চেষ্টা করতে থাকুন। ধন্যবাদ সবাইকে।


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধির পরিমাণ দেখে মনে হচ্ছে যে আপনি খুব দ্রুতই আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। দোয়া রইল আপনি যেন ডিসেম্বরে শেষের আগেই আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারেন। আমরা যেন আপনাকে অনুসরণ করে এভাবেই পাওয়ার আপ করে যেতে পারি। ধন্যবাদ আপনাকে এরকম একটি পাওয়ার আপের প্রতিযোগিতা আমাদের জন্য আয়োজন করার জন্য।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আপনার এই পোষ্টের মাধ্যমে সকলে অনেক বেশি অনুপ্রাণিত হয়ে নিজেদের স্টিম পাওয়ার বৃদ্ধি করবে। আপনি অবশ্যই ডিসেম্বরের মধ্যে আপনার টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। আপনি যেন নির্দিষ্ট সময়ের আগেই আপনার টার্গেট পূরণ করতে পারেন সেই কামনাই করি সব সময়। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

২০০ স্টিম পাওয়ার আফ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ জানাচ্ছি। স্টিম পাওয়ার বৃদ্ধি আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধিতে ভূমিকা রাখে। আমি আশা করছি আপনি ডিসেম্বরের আগেই আপনার টার্গেট পূরণ করতে পারবেন। আপনার জন্য অগ্রিম শুভেচ্ছা রইলো ভাইয়া।

সুমন ভাইয়া দোয়া করি আপনি যেনো আপনার লক্ষ্য পৌছাতে পারেন ইনশাআল্লাহ ডিসেম্বর এর আগেই ১৫ হাজার স্টিম পাওয়ার আপ হবেই। 💓💓

আপনার জন্য শুভকামনা এবং ভালোবাসা রইলো ভাইয়া

 3 years ago 

আমিও আপনার মতো একটি টার্গেট ডিসেম্বর সেট করে রেখেছি। আমি ইতিমধ্যেই আমার পূর্বের টার্গেট পূরণ করে ফেলেছি আর সামনের টার্গেট ও পূরণ করতে চাই। জানিনা আমি পূরণ করতে পারব কিনা। তবে অবশ্যই আশা রাখছি যে আমি আমার টার্গেট পূরণ করতে পারবো।

 3 years ago 

পাওয়ার আপ মানেই শক্তি অর্জন করা। আর যত শক্তি হবে তত তার ক্ষমতা বাড়বে। আপনি প্রতিবার পাওয়ার করেন। আপনার পাওয়ার অাপ পোস্ট দেখেই আমি অনুপ্রাণিত হয়ে পাওয়া আপ শুরু করে দিয়েছি। আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

ভাই আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে অনেক ভালো লাগলো। আপনার পাওয়ার বৃদ্ধির পরিমাণ দেখে মনে হচ্ছে আপনি ডিসেম্বর মাসের আগেই আপনার নির্ধারিত লক্ষ্য পূরণ করতে পারবেন। আমরা যেন আপনাকে অনুসরণ করে আমাদের কাজের অগ্রগতি করতে পারি। ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

দোয়া করি খুব তাড়াতাড়ি ১৫ হাজার এসপি অর্জন করুন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই আমরা উৎসাহ পাই ভাই✨
আপনি আপনার হাত শক্ত করছেন আমাদের টেনে তোলার জন্য আমি জানি।
যাক শুভ কামনা সবসময়ই রয়েছে ❣️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62226.04
ETH 2440.49
USDT 1.00
SBD 2.63