টার্গেট ডিসেম্বর সিজন-২-পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago

Polish_20220425_152437225.jpg

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন ৩০ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ৫০ স্টিম ছিল। ৫০ স্টিম থেকে ৫০ স্টিম ই পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ২৬,১৫২ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220814_141539.jpg

এরপর ৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220814_141555.jpg

অবশেষে আমার ওয়ালেটে ২৬,২০২ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220814_141637.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৩৭৯৮ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩৭৯৮ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আপনি পাওয়ার বৃদ্ধির যে উদ্যোগ নিয়েছেন সেটা আসলেই অনেক ভালো একটা উদ্যোগ। আশা করি আপনি নির্দিষ্ট সময়ের মধ্যেই ৩০০০০ পাওয়ারে পৌঁছে যাবেন। আপনার এই প্রচেষ্টা আমাদেরকে ও উৎসাহিত করবে পাওয়ার আপ করতে।

 2 years ago 

ইন শা আল্লাহ ভাই। আশা করি আগামী ডিসেম্বর এর আগেই আপনি আপনার ৩০০০০ স্টিম পাওয়ার এর লক্ষ্যে পৌছে যাবেন।

 2 years ago 

প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

ভাইয়া আপনি প্রতি সপ্তাহে স্টিম পাওয়ার বৃদ্ধির যে উদ্যোগ নিয়েছেন সেই উদ্যোগ আমার খুবই ভালো লেগেছে। আশা করছি এভাবে এগিয়ে গেলে নিজের লক্ষ্য পূরণ করতে পারবেন এবং নিজেকে আরও বেশি সমৃদ্ধশালী করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনার লক্ষ্যে পৌঁছানোর জন্য আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকেও আপনি পাওয়ার আপ করলেন। আপনার পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এই দোয়া করি।

 2 years ago 

ইনশাআল্লাহ আপনি ডিসেম্বরের আগেই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন 🤲
আর আপনার পাওয়ার আপ পোস্ট অনেক মানুষের উৎসাহ আর অনুপ্রেরণার কেন্দ্র বিন্দু।
ধন্যবাদ ভাই।

 2 years ago 

আশা করি আপনি খুব শীঘ্রই ৩০০০০ স্টিম পাওয়ার আপের মাইলফলক স্পর্শ করে ফেলতে পারবেন। আপনার পাওয়ার আপের মাধ্যমে আমরাও পাওয়ার আপে অনুপ্রাণিত হয়। আপনার জন্য শুভকামনা ভাইয়া ❤️

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়লেই আমার মন ভরে যায়। ভাইয়া আপনার লক্ষ্য হলো ডিসেম্বর মাস পর্যন্ত ৩০ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি আশা করি আপনি ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে আপনার নির্ধারিত লক্ষ্যে খুব সহজে পৌঁছে যাবে, ইনশাল্লাহ। ভাইয়া আমি আরো প্রত্যাশা করি, আপনার নির্ধারিত লক্ষ্য পূরণ হলেই আপনি আমাদের সবাইকে জিলাপি খাওয়াবেন🙏

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার অবস্থান শক্ত করছেন। এডমিনদের এবং মডারেটরদের পাওয়ার বৃদ্ধি দেখলে নিজের মধ্যে অনুপ্রেরণা কাজ করে। খুব দ্রুতই লক্ষ্যে পৌঁছে যাবেন ভাইয়া শুভকামনা রইল।

 2 years ago 

স্টিম প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম।। আপনাদের পাওয়ার বৃদ্ধি দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার বৃদ্ধি করার জন্য ।শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39