টার্গেট ডিসেম্বর সিজন-২ - পাওয়ার বৃদ্ধি ১০০ স্টিম ।

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220205_231519.png

টার্গেট ডিসেম্বরে সিজন ৬ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ১৫৯ স্টিম ছিল। ১৫৯ স্টিম থেকে ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ১৯৪৩৩ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220211_200154.jpg

এরপর ১০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220211_200239.jpg

অবশেষে আমার ওয়ালেটে ১৯৫৩৩ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220211_200356.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ১০৪৬৭ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১০৪৬৭ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

সত্যি বলতে ভাইয়া আপনি আমার অনুপ্রেরণা। আপনি খুব শীঘ্রই 20000 সম্পূর্ণ করে ফেলবেন। এই দোয়াই করি। আসলে পাওয়ার আপ মানে কিছুই বুঝতাম না। এমনি যখন আমাদের রিসোর্স শেষ হয়ে যেতে তখন গা পাওয়ার আপ করতাম।এখন আমার বাংলা ব্লগে আসার পর আপনার সুন্দর একটি উদ্যোগের মাধ্যমে আমরা বুঝতে শিখলাম পাওয়ার আপ কি এবং এর গুরুত্ব কতটা আমাদের জন্য। সত্যিই আপনার প্রতি কৃতজ্ঞতা। 🤲🤲

 2 years ago 

আপনাদের পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে সত্যিই অনেক ভালো লাগে। কমিউনিটির এডমিনরা যদি তাদের লক্ষ্য অর্জনে দৃড় প্রতিজ্ঞ না হয় তাহলে সাধারন সদস্যরা অনুপ্রেরণা পাবে কোথা থেকে। আমি মনে করি আপনার এই নিয়মিত পাওয়ার আপ প্রক্রিয়া সকল সদস্যের কাছে অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। শুভকামনা রইল।

 2 years ago 

প্রতি সপ্তাহের মতে এ সপ্তাহের আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করলেন। আপনার পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগে। পাওয়ার আ এর মাধ্যমে আপনি যেমন আপনার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন। তেমনি আমাদের অনুপ্রেরণা দিয়েছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

অনেক অনেক অনেক তাড়াতাড়িই টার্গেট পূরণ হয়ে যাবে।
আর আমি কিন্তু ট্রিট চাই ই চাই।😬🤭😜

 2 years ago 

টার্গেট পূরণ হলে ট্রিট দিবো 🥳

 2 years ago 

YpihifdXP4WNbGMdjw7e3DuhJWBvCw4SfuLZsrnJYHEpsqZFkiGGNCQHtEX2L5ZiTiNvJnrYf5ptbbz7XQpt33kWQRSNgVxZsAKiRxdRZ1poKFEjeRkbBSbVQVqJZonbjg3fKAQRPTgxxyQUNvFkUQTMQnQVvWYKpsPJZd7JfghT.gif

প্রতি সপ্তাহে আপনার পাওয়ার আপ করার পোস্টগুলো দেখলে আমি অনুপ্রাণিত হয়ে। মনে মনে আমি চিন্তা করতে থাকি আমি যদি আপনার মত এভাবে পাওয়ার আপ করতে পারতাম তাহলে হয়তো বা আমার মনের মধ্যে অনেকটাই শান্তি পেতাম। প্রধান খাওয়া কথা হচ্ছে আপনার এই ধরনের কাজে আমি সত্যিই অনুপ্রাণিত হই। আর আমি চেষ্টা করছি আপনার এই কাজের অনুপ্রেরণা নিয়ে সামনের দিকে নিজেকে এগিয়ে নেবার জন্য।

YpihifdXP4WNbGMdjw7e3DuhJWBvCw4SfuLZsrnJYHEpsqZFkiGGNCQHtEX2L5ZiTiNvJnrYf5ptbbz7XQpt33kWQRSNgVxZsAKiRxdRZ1poKFEjeRkbBSbVQVqJZonbjg3fKAQRPTgxxyQUNvFkUQTMQnQVvWYKpsPJZd7JfghT.gif

 2 years ago 

আমি আশা করি আপনি আপনার ইচ্ছা পূরণ করতে পারবেন। শুধু প্রয়োজন একটু পরিশ্রম আর ইচ্ছাশক্তির।

 2 years ago 

দাদা,আপনার টার্গেট খুব শীঘ্রই পূরণ হোক ।আপনার ধারাবাহিকভাবে পাওয়ার আপ করার মাধ্যমে খুব তাড়াতাড়িই আপনি সফল হবেন বলে আশা করি।ধন্যবাদ দাদা।

 2 years ago 

ধন্যবাদ দিদি আপনাকে।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আমার পাওয়ার আপ করার সূচনা হয় আপনার পাওয়ার আপ কনটেস্টের মাধ্যমে। আসলে পাওয়ার আপের গুরুত্ব আগে বুঝতাম না, এখন বুঝি তাই প্রতি সপ্তাহেই পাওয়ার আপ করি। আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো আশা করি বুধবার আমার পাওয়ার আপ দেখতে পারবেন। ধন্যবাদ ভাই ❣️

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই। পাওয়ার আপ করুন এবং নিজেকে শক্তিশালী করে গড়ে তুলুন।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু তে অংশগ্রহণ করেছেন দেখে উৎসাহিত হলাম । আমরাও চেষ্টা করবো আমাদের টার্গেট পুরুন করতে । আমার বাংলা ব্লগ একদিন উচ্চ শিখরে পৌছাতে পারবে ।আমার সবাই আমার বাংলা ব্লগ আমরা পরিবারের সদস্য থাকবো ।

 2 years ago 

আমার বাংলা ব্লগের অনুপ্রেরনা আপনি। অনেক মানুষ আজ পাওয়ার আপ করার বিষয়টি বুঝেছে। আপনার অনেক পরিশ্রম রয়েছে। দোয়া রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাগ্নে তোমাকে।

 2 years ago 
  • সত্যি বলতে সুমন ভাই আপনি আমাদের সকলের বিশাল এক অনুপ্রেরণা দিয়েছেন পাওয়ার আপ করার জন্য। আমরা বিশ্বাস করি আজ আমরা পাওয়ার আপ করার জন্য যতটা আগ্রহী হয়েছি তার জন্য আপনার অবদান অনেক বড়।
 2 years ago 

মজাটা তো সামনে অপেক্ষা করছে। সবাই অনেক বেশি বেশি পাওয়ার নিয়ে বিশাল একটা সেলিব্রেট করব।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57563.20
ETH 3078.64
USDT 1.00
SBD 2.41