টার্গেট ডিসেম্বর সিজন-২ - পাওয়ার বৃদ্ধি ১০০ স্টিম ।

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220205_231519.png

টার্গেট ডিসেম্বরে সিজন ১০ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ১২৭ স্টিম ছিল। ১২৭ স্টিম থেকে ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ২০,২৮৯ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220308_195837.jpg

এরপর ১০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220308_195821.jpg

অবশেষে আমার ওয়ালেটে ২০,৩৮৯ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।
IMG_20220308_195758.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৯৬১১ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৯৬১১ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

আগামী ডিসেম্বর মাসের মধ্যে আপনি ৩০০০০ স্টিম পাওয়ার পূর্ণ করার উদ্যোগ নিয়েছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আশা করছি আপনি আপনার টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। আপনি যদি আপনার নির্দিষ্ট টার্গেট অনুযায়ী স্টিম পাওয়ার বৃদ্ধি করেন তাহলে নির্দিষ্ট সময়ের পূর্বেই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনি যেন অসফলতার সাথে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনা করছি ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাই আপনার টার্গেট অ্যামাউন্ট এর পরিমাণ অনেকটাই এগিয়ে গেছে আলহামদুলিল্লাহ। সফলতার পথে খুব একটা বেশি দেরি নেই।

আপনার পাওয়ার আপের এই পোস্ট থেকে আমাদের সকলেরই অনুপ্রাণিত হওয়া উচিত এবং নিজেদের সক্ষমতা বাড়িয়ে তোলা উচিত। তবেই টার্গেট পূরণে আমরা সফল হবো ইনশাল্লাহ।

 2 years ago 

আমি মনে করি, ডিসেম্বর এর আগেই আপনি ৩০ হাজার করতে ফেলতে পারবেন! অনেক অনেক দোয়া ও ভালোবাসা রইলো আপনার জন্য। 💕💕💕

 2 years ago 
টার্গেট ডিসেম্বরে সিজন ১০ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আপনি আপনার নতুন টার্গেট সেট করে নিয়েছেন । আপনি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আপনার টার্গেটে পৌঁছে যাবেন আশা করি।আপনার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি সেই সাথে অনেক অনেক দোয়া ও ভালোবাসা অবিরাম।♥♥

লক্ষ্য রেখে কোন কাজ করলে সে কাজে সফলতা আসবেই। আপনি যেভাবে পাওয়ার আপ করতেছেন আমার বিশ্বাস আপনি আপনার উদ্দেশ্য ও লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ।

 2 years ago 

অবশ্যই ভাইয়া আমরা সফল হবো।আপনি হলেন আমাদের আইকোন, আপনাকে দেখে আমি নিজেই অনুপ্রেরণা পাই।শুভ কামনা রইল খুব দ্রুত ৩০ হাজার পাওয়ার হয়ে যাবে।

 2 years ago 

আপনি যেভাবে আগাচ্ছেন আশা করছি এভাবে এগুতে থাকলে আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। তবে ধারাবাহিকতা বজায় থাকলে পরবর্তীতে বেগ পেতে হবে না আপনাকে। যাই হোক এভাবেই এগিয়ে চলুন অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাই এমাউন্টের পরিমাণ কমে গেল মনে হচ্ছে। অ্যামাউন্ট না বাড়ালে টার্গেটে পৌছাতে পারবেন বলে মনে হয় না। যাই হোক শুভকামনা রইল আপনি যেন লক্ষ্যে পৌঁছতে পারেন।

 2 years ago 

আপনি আপনার লক্ষে পৌছে যাবেন আশাকরি এবং প্রার্থনা করি। অনুপ্রানিত হলাম খুব করে। আপনার লক্ষ্যে পৌছানোর ইচ্ছাই আপনাকে লক্ষ্যে পৌছে দেবে। শুভ কামনা রইল। ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আমরা যত পাওয়ার আপ করব আমাদের শক্তি তত বৃদ্ধি পাবে। আপনেরা পাওয়ার আপ করেন দেখে আমরা এতে অনেক উৎসাহিত হই এবং আমরাও কম বেশি পাওয়ার আপ করে থাকি। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ করে আমাদের মাঝে এরকম সুন্দর একটি পোষ্ট উপস্থাপন করার জন্য।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 61766.85
ETH 3081.60
USDT 1.00
SBD 3.82