টার্গেট ডিসেম্বর সিজন-২-পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago

Polish_20220425_152437225.jpg

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন ৩৩ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ১৫০ স্টিম ছিল। ১৫০ স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ২৬,৬০০ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220902_074220.jpg

এরপর ৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220902_074241.jpg

অবশেষে আমার ওয়ালেটে ২৬,৬৫০ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220902_074315.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৩৩৫০ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩৩৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

ভাইয়া আর মাত্র ৩৩৫০ বাকি আছে। ডিসেম্বরের আগেই ৩০০০০ হাজার হয়ে যাবে ভাইয়া। ধারুন একটি এমাউন্ট হবে। ধন্যবাদ ভাইয়া।

Hi, @rex-sumon,

Thank you for your contribution to the Steem ecosystem.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

 2 years ago 

দোয়া করি খুব শিগগিরই আপনার ৩০,০০০ হাজার এসপি হয়ে যাবে। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

এই সপ্তাহে পাওয়ার আপ করার মাধ্যম দিয়ে আপনার স্টিম পাওয়ার এখন বর্তমান ২৬৬৫০। আশা করি ভাই আগামী ডিসেম্বর মাসের মধ্যে আপনার টার্গেট পূরণ করতে পারবেন ৩০০০০ স্টিম। এভাবে পাওয়ার আপ এর মাধ্যমে এগিয়ে যান ভাই শুভকামনা রইল।

 2 years ago 

৪০ সপ্তাহের আগে ইনশাআল্লাহ আপনার ৩০০০০ স্টিম পাওয়ার আপ করে ফেলতে পারবেন। ৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আরও একধাপ এগিয়ে গেলেন ❤️

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনার নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। প্রতি সপ্তাহের মত এ সপ্তাহে' আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনারা প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করছেন আর আপনাদের পোস্ট গুলো দেখে আমরা অনুপ্রাণিত হচ্ছি।কারণ আপনারা যেদিকে এগিয়ে যাবেন আমরাও আপনাদের পিছু হাটবো। আপনাদের দিক নির্দেশনা অনুযায়ী আমরা যেন পাওয়ার বৃদ্ধি করতে পারি সেই দোয়া করবেন।

 2 years ago 

ভাইয়া আপনার নির্ধারিত লক্ষ্য ৩০ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধির প্রায় দ্বারপ্রান্তে চলে এসেছেন। আমি আশা করি আপনি আগামী দিনে ৩৩৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার নির্ধারিত লক্ষ্যটি সাফল্যের সাথেই বাস্তবায়ন করতে পারবেন।

 2 years ago 

ইনশাআল্লাহ আপনি ডিসেম্বরের মধ্যে ৩৩৫০ স্টীম পাওয়ার সম্পন্ন করতে পারবেন। নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে আপনি এগিয়ে যাচ্ছেন। আপনার পাওয়ার আপ পোস্ট সবসময়ই আমাদের অনুপ্রাণিত করে। আপনাদের অগ্রযাত্রার সাথে আমরাও এগিয়ে চলার সাহস পাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65792.18
ETH 2695.80
USDT 1.00
SBD 2.90