টার্গেট ডিসেম্বর সিজন-২ - পাওয়ার বৃদ্ধি ১০০ স্টিম ।

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220205_231519.png

টার্গেট ডিসেম্বরে সিজন ৯ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ৩৩৪ স্টিম ছিল। ৩৩৪ স্টিম থেকে ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ২০,১২২ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220302_202900.jpg

এরপর ১০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220302_202915.jpg

অবশেষে আমার ওয়ালেটে ২০,২২২ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220302_202940.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৯৭৭৮ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৯৭৭৮ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  

টার্গেট ডিসেম্বর সিজন-২ সামনে রেখে আপনি স্টিম পাওয়ার বৃদ্ধি করেই চলেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি দেখলে নিজে উৎসাহ পাই। আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে অনেক দুর যান সেই প্রত‍্যাশাই করি। আপনার টার্গেট ৩০,০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা এটা জেনে অনেক ভালো লাগলো। দোয়া করি আপনার টার্গেট খুব অচিরেই পূর্ণতায় পরিপূর্ণ হোক সেই কামনাই করি। শুভেচ্ছা রইল প্রিয় ভাইয়া। ভালোবাসা অবিরাম 💯🥰।

 2 years ago 

আপনার পাওয়ার আপ এর কারণে আমরা অনেকেই উৎসাহিত হই পাওয়ার আপ করতে।

 2 years ago 

ইনশাআল্লাহ আমরাও আস্তে আস্তে আমাদের লক্ষ্যে এগিয়ে যাবো । আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো কেননা প্রতি সপ্তাহেই আপনি বড় পরিমান একটি পাওয়ার আপ করেন। ভালোবাসা রইল আপনার জন্য

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আমরা সবাই পাওয়ার আপ করতে ভালোবাসি। ভাইয়া আপনি পাওয়ার আপ করার মাধ্যমে এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো। ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আপনি বড় একটি এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনি যে টার্গেট নিয়ে কাজ করছেন দোয়া করি যথাসময়ে যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

বাহ,আপনি দারুণভাবে টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন।খুব তাড়াতাড়িই আপনার টার্গেট পূরণ হবে বলে আশা করছি দাদা।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনি আপনার নতুন লক্ষ্য পূরণের জন্য নতুন উদ্যমে এগিয়ে যাচ্ছেন দেখে অনেক ভালো লেগেছে। নতুন লক্ষ্য পূরণের প্রথম পদক্ষেপ হলো নির্দিষ্ট লক্ষ্য নির্ধারণ। আশা করছি আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। আপনি যেন সফলতার সাথে আপনার টার্গেট পূরণ করতে পারেন এই কামনাই করছি ভাইয়া।

 2 years ago 

আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক ।

আগামী ডিসেম্বর মাসের মধ্যেই যেন আপনার একাউন্টে ৩০০০০ স্টিম পাওয়ার পূর্ণ হয় এই কামনাই করছি ভাইয়া। আপনি আপনার লক্ষ্য পূরণের জন্য প্রতি সপ্তাহেই স্টিম পাওয়ার বৃদ্ধি করছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার এই প্রচেষ্টা অব্যাহত থাকলে আপনি খুব সহজেই আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন ভাইয়া। আপনি যেন সফলতার সাথে আপনার লক্ষ্য পূরণ করতে সক্ষম হন এই দোয়া করছি। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

জ্বি ভাই। আপনি ডিসেম্বর এর মধ্যেই আপনার লক্ষ্যে পৌছে যাবেন আশা করি। শুরু থেকেই দেখছি আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করছেন। এভাবে ধীরে ধীরে আপনি আপনার টার্গেট এ পৌছে যাবেন ইন শা আল্লাহ।

 2 years ago 

দোয়া রইল ভাই যদি কোন সমস্যা না হয় তাহলে অবশ্যই আপনি ডিসেম্বরের আগেই আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। আর আপনাদের এই ধারাবাহিকতা আমাদের জন্যে অনেক বড় অনুপ্রেরণা।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67689.07
ETH 3801.39
USDT 1.00
SBD 3.55