টার্গেট ডিসেম্বর সিজন-২ - পাওয়ার বৃদ্ধি ১০০ স্টিম ।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

IMG_20220205_231519.png

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন ১৫ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ৩৩১ স্টিম ছিল। ৩৩১ স্টিম থেকে ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ২১,৬৯০ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220412_001005.jpg

এরপর ১০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220412_001021.jpg

অবশেষে আমার ওয়ালেটে ২১,৭৯০ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220412_001041.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৮২১০ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৮২১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার টার্গেট অনুযায়ী আমরাও পাওয়ার আপ চলমান রেখেছি। যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ ।আপনাদের পোষ্ট গুলো আমাদের জন্য অনুপ্রেরণামূলক যেটা নিজের সক্ষমতা বৃদ্ধি করে ।এভাবেই এগিয়ে যেতে চাই।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আমরা সবাই পাওয়ার আপ করতে ভালোবাসি। ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে উৎসাহ পাই। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

ভাইয়া আমিও আমার টার্গেট এ পৌঁছানো জন্য আপনার মত প্রতিনিয়ত পাওয়ার আপ করেই যাচ্ছি, আপনার যথেষ্ট পরিমান পাওয়ার আপ পোস্ট দেখে সত্যি অনেক ভালো লাগলো, আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ভাইয়া শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনি ও আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন সেই কামনা করি। ধন্যবাদ।

 2 years ago 

একটি নির্দিষ্ট লক্ষ্যে একদিনে পৌঁছানো যায় না। ধীরে ধীরে প্রতিনিয়ত কাজের মাধ্যমে পৌছানো লাগে। পাওয়ার আপ এর বিষয়টি ঠিক এইরকম। আশাকরি ডিসেম্বর এর আগেই আপনি আপনার লক্ষ্য স্টিম পাওয়ার এ পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মতো নিজেকে সক্ষম করে তুলার কাজ আর একটিও নেই।শুভকামনা রইলো ভাই আপনার জন্যে।

 2 years ago 

আপনি একটি লম্বা লক্ষ্য নিয়ে পাওয়ার বৃদ্ধি করে চলেছেন। প্রতি সপ্তাহে এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া এভাবেই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যান।

 2 years ago 

ভাই আপনার প্রতি সপ্তাহের পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগে। আপনি অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করেন। আজকে ১০০ স্টিম পাওয়ার আপ করলেন। আপনার স্বপ্ন ৩০০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আশা করছি আপনার স্বপ্ন খুব তাড়াতাড়ি পূরণ হয়ে যাবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করলে একাউন্টের ক্ষমতা বৃদ্ধি পায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট বরাবরই আমাকে উৎসাহিত করে। আবারো অনুপ্রাণিত হলাম ☺️
খুব শিগগির আমার পাওয়ার আপ পোস্ট আসছে।
ধন্যবাদ ভাই।

 2 years ago 

একাউন্টঃ @rex-sumon
পাওয়ার বৃদ্ধিঃ = 0.461042%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 58269.26
ETH 3067.65
USDT 1.00
SBD 2.25