টার্গেট ডিসেম্বর সিজন-২-পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago

Polish_20220909_084144091.png

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন ৩৮ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ৫০ স্টিম ছিল। ৫০ স্টিম থেকে ৫০ স্টিম-ই পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ২৮০৮০ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20221002_141006.jpg

এরপর ৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20221002_141024.jpg

অবশেষে আমার ওয়ালেটে ২৮১৩০ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20221002_141055.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ১৮৭২ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১৮৭২ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

প্রতি সপ্তাহের মতো এ সপ্তাহে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করলেন। আপনার পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা আরও শক্তিশালী হলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভাইয়া।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি প্রতি সপ্তাহে ৫০ স্টিম করে পাওয়ার আপ করেন। এ সপ্তাহে আপনার ৫০ স্টিম। পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আশা করছি আপনার নতুন লক্ষ্যে পৌঁছে যাবে খুব তাড়াতাড়ি।

 2 years ago 

প্রতি সপ্তাহে আপনার একটি করে পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই অনেক ভালো লাগে ৷ আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমরাও অনুপ্রাণিত হোই ৷ আশা করি আপনার টার্গেট খুব তারাতারি পূর্ণ হবে ৷ আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো ভাইয়া ৷

 2 years ago 

একাউন্টঃ @rex-sumon
পাওয়ার বৃদ্ধিঃ = 0.178063%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74