টার্গেট ডিসেম্বর সিজন-২-পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago

Polish_20220425_152437225.jpg

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন ২৩ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ৫২ স্টিম ছিল। ৫২ স্টিম থেকে ৫০ স্টিম-ই পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ২৩,৪৭০ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220601_213525.jpg

এরপর ৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220601_213602.jpg

অবশেষে আমার ওয়ালেটে ২৩,৫২০ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220601_213634.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৬৪৮০ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৬৪৮০ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আর মাত্র ৬৪৮০ স্টিম হলেই আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার টার্গেট পূরণ হয়ে যাবে নির্দিষ্ট সময়ের আগেই এইটাই আশা করি। আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা আপনার জন্য। 💕💕💕

 2 years ago 

আসলে ভাইয়া পাওয়ার আপ সম্পর্কে একসময় খুব বেশি জানতাম না। আপনাদের কাছ থেকে এই অনুপ্রেরণা গুলোর উৎস ঘটেছে। আপনারাই আমাদেরকে এর মাধ্যমগুলো দেখিয়েছেন। আপনি আজ আমাদের মাঝে পাওয়ার আপ করে সবার মনে উৎসাহ যুগিয়েছেন। দেখে বেশ ভালো লাগলো আমারও। পাওয়ার আপ করার ইচ্ছা জেগেছে মনে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া পাওয়ার আপ পোষ্ট দেখলে খুবই ভালো লাগে। আপনাদের এরকম পাওয়ার আপ পোষ্ট দেখলে আমরা অনেক বেশি উৎসাহ পাই। আমাদের এই কমিউনিটি ভালবাসতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনাদের পাওয়ার আপ করা দেখে আসলে আমরা উৎসাহিত হই ভাই। আপনিতো প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছে এটা দেখে খুব ভালো লাগছে। অনেক অনেক দোয়া রইল আপনার জন্য খুব তাড়াতাড়ি যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর উপলক্ষে আপনি 50 স্টিম পাওয়ার আপ করেছেন ।আপনি হচ্ছেন পাওয়ার আপের অগ্রপথিক আপনার মাধ্যমেই এই কমিউনিটিতে পাওয়ার আপ এর যাত্রা শুরু হয়েছে বলে আমি মনে করি। আপনার এই উদ্যোগ এবং আমাদের পাশে থাকে মনে প্রাণ দিয়ে ভালোবাসি। অল্প কিছুদিনের মধ্যেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন সেজন্য আপনাকে অগ্রিম শুভেচ্ছা।

 2 years ago 

আপনাদের পাওয়ার আপে ধারাবাহিকতার পোস্ট দেখলে আমরা উৎসাহিত হয়ে আমরাও ধারাবাহিকভাবে পাওয়ার আপ করার চেষ্টা করি।পাওয়ার আপ করতে ভালোবাসি, পাওয়ার আপ পোস্ট দেখতে ভালোবাসি। আপনার জন্য ভালোবাসা অবিরাম ভাইয়া। 💝

 2 years ago 

একাউন্টঃ @rex-sumon
পাওয়ার বৃদ্ধিঃ = 0.213038%

 2 years ago 

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৬৪৮০ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৬৪৮০ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব।

ভাইয়া আপনি আপনার স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লেগেছে। আশা করছি আপনি ডিসেম্বর মাসের মধ্যেই আপনার নির্দিষ্ট লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন। আপনি যেন সফলতার সাথে আপনার লক্ষ্য পূরণ করতে সক্ষম হন এই কামনাই করছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া। ♥️♥️

 2 years ago 

প্রিয় ভাই আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে অনেক অনুপ্রাণিত হয়েছি। ভীষণ ভালো লাগে পাওয়ার বৃদ্ধি করা ফরয দেখলে। শুভকামনা রইল আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 68781.96
ETH 3736.20
USDT 1.00
SBD 3.73