টার্গেট ডিসেম্বর সিজন-২ - পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম ।

in আমার বাংলা ব্লগ2 years ago

Polish_20220425_152437225.jpg

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন ২১ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ১০৫ স্টিম ছিল। ১০৫ স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ২৩,০৭৬ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220522_094958.jpg

এরপর ৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220522_095016.jpg

অবশেষে আমার ওয়ালেটে ২৩,১২৬ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220522_095038.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৬৮৭৪ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৬৮৭৪ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আপনাদের পাওয়ার বৃদ্ধি দেখলে অনেকেই অনুপ্রাণিত হয়ে পাওয়ার বৃদ্ধি করতে উদ্বুদ্ধ হবে। আপনার পাওয়ার বৃদ্ধি কে স্বাগতম জানাই। ধন্যবাদ ভাইয়া সুন্দর ভাবে পুরো পোস্টের বর্ণনা দেওয়ার জন্য।

 2 years ago 

আপনারা হলেন আমাদের অনুপ্রেরণা আপনাদের কে ফলো কে আমরাই এগিয়ে চলেছি।ধিরে ধিরে ২৩ হাজার+ স্টিম পাওয়ার আপ করেছেন এটা খুবই ভালো একটা উদ্যেগ শুভ কামনা রইলো ভাইয়া আমাদের জন্য দোয়া করবেন এগিয়ে যেতে যেনো পারি।

 2 years ago 

আর কয়েক হাজার স্টিম হলেই আপনার স্বপ্ন পূরণ হতে চলেছে। আপনি হচ্ছে আমাদের পাওয়ার আপ প্রক্রিয়ার অগ্রপথিক। আপনারা সঠিক দিকনির্দেশনায় আমরা সবাই পাওয়ার আপ করছি। সেই সাথে পাওয়ার আপ করার সকল সুযোগ সুবিধা গুলো আপনার মাধ্যমেই জেনেছি। আপনি আপনার লক্ষ্যের খুব কাছাকাছি যেন খুবই ভালো লাগছে। আপনার জন্য শুভকামনা।

 2 years ago 

আপনিতো দেখছি একটু একটু করে আপনার টার্গেট ফিলাপ করতে চলেছেন। বলতে গেলে আর কয়েক হাজার পাওয়ার হলেই আপনি নিজের টার্গেট পূরণ করতে পারবেন। এরকম পাওয়ার দেখলে অনেক উৎসাহ পাই। আমারও অনেক ইচ্ছে আপনার মত পাওয়ার তৈরি করব। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমরা যদি আপনাদের মত এভাবে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারি তাহলে একদিন আমরাও বড় একটা অ্যাকাউন্টের মালিক হয়ে যাবো। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ভাবে পাওয়ার আপ করে আমাদের সবাইকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

মনে হচ্ছে খুব শীঘ্রই টার্গেট পূরণ হতে যাচ্ছে ভাইয়া।আশা করছি বেশি সময় আর লাগবেনা।

 2 years ago 

লিডার হলে এরকমই হতে হয়, আপনি যেভাবে পথে চলছেন সেই পথে যেন আমরা চলতে পারি সেজন্য আপনি আমার জন্য দোয়া করবেন এবং আপনার টার্গেট খুব শীঘ্রই পুরন হবে এটাই কামনা করছি, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার স্বপ্নের পথে এগিয়ে যাচ্ছেন।আর কয়েকটা হাজার স্টিম হলেই আপনি আপনার স্বপ্ন পূরণ করতে পারবেন, দোয়া করি খুব তাড়াতাড়ি আপনি আপনার স্বপ্নের পথে এগিয়ে যান। শুভকামনা রইল।

 2 years ago 

যদি কোন কিছু টার্গেট থাকে তাহলে সেটা পূরণ করা খুবই সহজ হয়ে যায় যদি আমাদের ইচ্ছা থাকে। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করছেন ভাই দোয়া রইল আপনার জন্য খুব তাড়াতাড়ি যেন আপনি আগামী ডিসেম্বরের মধ্যে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

ভাইয়া আপনি আজকে আবার নতুন করে আপনার টার্গেট ডিসেম্বরের বিগ এমাউন্ট সেট করেছেন। আর আপনি ধীরে ধীরে আপনার গন্তব্যে পৌঁছে যাবেন ইনশাল্লাহ। এবং আমি মনে করি আপনি হচ্ছেন আলোর দিশারী, আপনি যেভাবে আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রত্যেকটা সদস্যকে পাওয়ার আপ করার জন্য উৎসাহিত করেছেন। সেটা মন প্রাণ দিয়ে মেনে চলার চেষ্টা করছে এবং আমিও। আর আজকে আপনার পাওয়ার আপ পোস্ট পেয়ে খুবই ভালো লাগছে। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63658.03
ETH 3299.99
USDT 1.00
SBD 3.90