টার্গেট ডিসেম্বর সিজন-২-পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

Polish_20220909_084144091.png

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন ৩৭ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ১৭৪ স্টিম ছিল। ১৭৪ স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ২৭,৭০০ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220926_002624.jpg

এরপর ৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220926_002656.jpg

অবশেষে আমার ওয়ালেটে ২৭,৭৫০ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220926_002948.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ২২৫০ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ২২৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। স্টিমিটে দীর্ঘমেয়াদি পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। আপনি এবার ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনি এভাবে ধারাবাহিক পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।
 2 years ago 

আশা করি আপনার টার্গেট ডিসেন্বর এর মধ্য সফল হবে। আসলেই ছোট কাল থেকেই যা জানতে পারি তা হচ্ছে বিন্দু থেকে সিন্দু হয়। আপনার এই স্টেপ গুলো যথাযথ হয়েছে বলে আমি মনে করি ভাইয়া। সফল হবেন ইশাল্লাহ।

 2 years ago 

আপনাকে আমি আমার বাংলা ব্লগ এর পাওয়ার আপের জনক বলি ভাইয়া।আপনার অনুপ্রেরণায় আমরা সবাই কম বেশি পাওয়ার আপ করি।আপনার যাত্রা আরো দূর যাক।শুভ কামনা ভাইয়া।

 2 years ago 
ভাই আমি আশাবাদী না,আমি বিশ্বাস করি অবশ্যই সামনে ডিসেম্বর মাসে আপনার টার্গেট ফুল হয়ে যাবে। এভাবে আপনি এগিয়ে যান। তবে আমাদের একটু সাথে নিয়েন ভাই। আমরা আপনাদের সাথে একসাথে পথ চলতে চাই । আপনার জন্য শুভকামনা ও দোয়া রইল।
 2 years ago 

পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। পাওয়ার আপ ভবিষ্যতের সেভিংস হিসাবেও খুব কাজ করে। আশা করি শিগ্রই আপনি ২২৫০ স্টিম পুরন করে ফেলবেন।

 2 years ago 

একাউন্টঃ @rex-sumon
পাওয়ার বৃদ্ধিঃ =0.180505%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59511.68
ETH 2613.19
USDT 1.00
SBD 2.39