টার্গেট ডিসেম্বর সিজন-২ - পাওয়ার বৃদ্ধি ১০০ স্টিম ।

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220205_231519.png

টার্গেট ডিসেম্বরে সিজন ৫ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ২৪৭ স্টিম ছিল। ২৪৭ স্টিম থেকে ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ১৯২১৭ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220205_225755.jpg

এরপর ১০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220205_225815.jpg

অবশেষে আমার ওয়ালেটে ১৯৩১৭ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220205_225923.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ১০৬৮৩ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১০৬৮৩ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আপনি যেভাবে ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ করে যাচ্ছেন নিশ্চয়ই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন খুব শীঘ্রই। আর আপনাদের এই পাওয়ার আপ আমাদের জন্য অনুপ্রেরণা। ধন্যবাদ ভাই শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

কমিউনিটির এডমিনদের পাওয়ার আপ দেখলে বেশ ভালো লাগে। প্রত্যেকেরই অনেক বড় বড় টার্গেট। আর সে টার্গেট পূরণে সবাই সচেষ্ট। আশা করি নির্দিষ্ট সময়ের আগেই আপনারা আপনাদের টার্গেট পূরণ করতে পারবেন। আর এভাবেই নিজেরা শক্তিশালী হওয়ার মাধ্যমে কমিউনিটিকেও শক্তিশালী করতে পারবেন। আশা করি আপনাদের মত আমিও কমিউনিটি ক্ষমতা বৃদ্ধিতে বিশেষ ভূমিকা রাখতে পারব। শুধু সময়ের অপেক্ষা মাত্র। শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার 30000 স্টিম পাওয়ার করার টার্গেট শুনে আমি তো অনেক বেশি উৎসাহ পেলাম। কারণ আপনি যদি এত বেশি একটা এমাউন্টের টার্গেট নিতে পারেন তাহলে আমরাও পারব। আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনি আপনার টার্গেট ফিলাপ করুন, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানেই জাস্ট দারুণ কিছু।আশা করছি আপনার ইচ্ছা খুব তাড়াতাড়ি ই পূরণ হয়ে যাবে।

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ায় আপ দেখে আমরা সবসময় অনুপ্রাণিত হই। আপনি এই প্রতিযোগিতা গুলোকে সামনে থেকে যেভাবে নেতৃত্ব দিচ্ছেন তা সত্যি অসাধারণ। আপনার এই মহৎ উদ্যোগে আমার বাংলা ব্লগ একদিন অনেক উচ্চ আসনে অধিষ্ঠিত হবে। আর পাওয়ার আপ হলে আমরা সবাই সক্ষমতা অর্জন করব। আপনি বরাবর অনেক বড় এ্যামাউন্ট পাওয়ার আপ করে থাকেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার পাওয়ার আপ বৃদ্ধির প্রক্রিয়া দেখে সত্যিই অনেক অনুপ্রাণিত হলাম ভাইয়া। অনেক বড় একটি টার্গেট নিয়েছেন আপনি ।আশা করছি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ।আমরাও আপনার দেখে দেখে পাওয়ার আপের অনুপ্রেরণা পাচ্ছি।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমরা পাওয়ার আপ কে ভালবাসি, আমাদের পাওয়ার আমাদের শক্তি, আমাদের পাওয়ার আমাদের বিপদের সঙ্গী-সাথী, আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই সেই সাথে সাধুবাদ জানাই, আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন, আপনার লক্ষ্য অটুট থাকুক আপনার স্বপ্ন পূরণ হোক, শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

ভাই আপনার টার্গেট ৩০০০০ স্টিম পাওয়ার জেনে ভালো লাগলো অনেক বড় একটা টার্গেট নিয়েছেন। দোয়া করি ডিসেম্বরের আগেই আপনার টার্গেট পূরণ হয়ে যাবে। আপনার পাওয়ার আপ দেখে নিজে পাওয়ার আপ করতে অনেকটা অনুপ্রেরণা পাই। যাইহোক ভাই, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

ভাইয়া আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনার এই পোষ্টের মাধ্যমে সকলেই নিজেদের স্টিম পাওয়ার বৃদ্ধি করতে অনুপ্রাণিত হবে। আপনি যদি এভাবেই নির্দিষ্ট টার্গেট অনুযায়ী স্টিম পাওয়ার বৃদ্ধি করেন তাহলে আপনি খুব সহজেই আপনার নির্দিষ্ট লক্ষ্যমাত্রা পূরণে সক্ষম হবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া প্রতি সপ্তাহে আপনার পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগে, কারণ আপনার পাওয়ার আপ এর অনুপ্রেরণায় আমি পাওয়ার আপ শুরু করে দিয়েছি আজকে আপনি 100 স্টিম পাওয়ার আপ করলেন,এভাবে আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার 30000 পাওয়ার বৃদ্ধি আশা করছি এই স্বপ্ন খুব তাড়াতাড়ি পূরণ হবে। আপনার জন্য ভালোবাসা রইলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45