টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago

20230108_205736_0000.png

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন ৪ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০,০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ৫০ স্টিম ছিল। ৫০ স্টিম থেকে ৫০ স্টিম-ই পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ৩৫১৭১ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20230130_225111.jpg

এরপর ৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20230130_225143.jpg

অবশেষে আমার ওয়ালেটে ৩৫২২১ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20230130_225215.jpg

৫০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ১৪৭৭৯ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১৪৭৭৯ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশা আল্লাহ্।







IMG_20220926_174120.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png



JOIN WITH US ON DISCORD SERVER

banner-abbVD.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আশা করি ভাইয়া ভালো আছেন? আজকে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো। আসলে আপনাদের পাওয়ার আপ পোস্ট দেখলে আমাদের পাওয়ার আপ করতে অনেক উৎস এবং উদ্দীপনা জাগে। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নেই । তাই আমাদের উচিত প্রতি সপ্তাহের পাওয়ার বৃদ্ধি করা। পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই। ভালো থাকবেন ভাইয়া।

 2 years ago (edited)

দাদা আপনি ধারাবাহিক ভাবে পাওয়ার বৃদ্ধি করছেন দেখে অনেক ভালো লাগে ৷ আপনার থেকে আমরাও উৎসাহিত হোই , পাওয়ার বৃদ্ধি করার জন্য ৷ এভাবেই এগিয়ে যান , আপনার জন্য শুভকামনা রইল ৷

 2 years ago 

আপনার ওয়ালেটে ৫০ স্টিম ছিল আর আপনি তার পুরোটাই পাওয়ার বৃদ্ধিতে যুক্ত করেছেন। এভাবে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া যায়। দোয়া করি আপনিও এভাবে ধারাবাহিকভাবে এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া।এভাবে আপনি পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষে খুব সহজেই পৌঁছে যাবেন দ্রুতই।স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবেই পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্ট শক্তিশালী করুন।আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।ধন্যবাদ পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার একাউন্টে পঞ্চাশ স্টিম ছিল সেটাই পাওয়ার আপ করে ফেললেন। অবশেষে আপনার ওয়ালেটে ৩৫২২১ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।পঞ্চাশ হাজার স্টিম পাওয়ার পূর্ণ হতে আর মাত্র ১৪৭৭৯ স্টিম প্রয়োজন। আশা করি যথা সময়ে সেটাও পূর্ণ হয়ে যাবে। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভাইয়া আপনাকে দেখে আমরাও অনুপ্রানিত হই। আপনি প্রতি সপ্তাহে একটি করে পাওয়ার আপ করে যাচ্ছেন। তাও আবার ৫০ স্টিম করে । আশা করি এভাবে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার নির্ধারিত লক্ষ্যে অবশ্যই পৌছে যাবেন।

 2 years ago 

ভাইয়া পাওয়ার আপ পোস্ট দেখলে খুব ভাল লাগে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভাল লাগলো। আপনি টার্গেট নিয়েছেন ৫০ হাজার স্টিম পাওয়ার বানাতে। আজ ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। ধারাবাহিকতা বজায় থাকলে আপনি ইনশা আল্লাহ আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 
আপনি প্রতি সপ্তাহ ধরে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করছেন । পাওয়ার আপ মানে নিজের অ্যাকাউন্টের শক্তি বাড়ানো। আপনি এই প্রতিযোগিতায় ৫০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করেছেন। আপনার এই পাওয়ার আপ দেখে আমি অনুপ্রাণিত হয়েছি। আশা করি আপনি পরবর্তীতে আরো পাওয়ার আপ করে আমাদেরকে অনুপ্রাণিত করবেন এবং আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

একাউন্টঃ @rex-sumon
পাওয়ার বৃদ্ধিঃ = 0.142163%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60030.46
ETH 2413.07
USDT 1.00
SBD 2.43